হোমবলিউড

India's Most Wanted: ‘ভারতের ওসামা’ আসলে কে? সে কথাই বলছেন অর্জুন কাপুর

অর্জুন কাপুর এই সিনেমায় গোয়েন্দা কর্মকর্তা প্রভাতের ভূমিকায়। ভারতের মোস্ট ওয়ান্টেড ক্রিমিনালকে ধরতে অর্জুন একটি গোপন অভিযানের নেমেছেন। কে এই অপরাধী, তাঁর চেহারা জানা নেই, নাম জানা নেই। প্রভাত ও তাঁর দল একটি অসম্ভব অসম্ভব মিশন শুরু করে, যাতে দিল্লি, মুম্বাই এবং বেঙ্গালুরুসহ বেশ কয়েকটি শহরে ৫২ টিরও বেশি বিস্ফোরণ ঘটানোর নেপথ্যের অপরাধীকে গ্রেফতার করতেই হবে তাঁদের।

  | April 17, 2019 10:52 IST (নিউ দিল্লি)
Arjun Kapoor India's Most Wanted

ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড (India's Most Wanted) সিনেমায় অর্জুন কাপুর (Arjun Kapoor)

Highlights

  • ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেডের টিজার প্রকাশ পেয়েছে
  • সিনেমার পরিচালক রাজকুমার গুপ্তা
  • অর্জুন কাপুর এখন পাণীপথ সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত

ভারতের এই মুহূর্তের মোস্ট ওয়ান্টেড অপরাধী কে? সেটাই খুঁজে বের করতে চলেছেন অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor)। শোনা যাচ্ছে, অর্জুন কাপুরের আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড (India's Most Wantedসত্য ঘটনা অবলম্বনে তৈরি একটি ক্রাইম থ্রিলার। মঙ্গলবার রাজকুমার গুপ্তা (Raj Kumar Gupta) পরিচালিত ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেডের (India's Most Wanted টিজার প্রকাশ পেয়েছে। অর্জুন কাপুর এই সিনেমায় গোয়েন্দা কর্মকর্তা প্রভাতের ভূমিকায়। ভারতের মোস্ট ওয়ান্টেড ক্রিমিনালকে ধরতে অর্জুন একটি গোপন অভিযানের নেমেছেন। কে এই অপরাধী, তাঁর চেহারা জানা নেই, নাম জানা নেই। প্রভাত ও তাঁর দল একটি অসম্ভব অসম্ভব মিশন শুরু করে, যাতে দিল্লি, মুম্বাই এবং বেঙ্গালুরুসহ বেশ কয়েকটি শহরে ৫২ টিরও বেশি বিস্ফোরণ ঘটানোর নেপথ্যের অপরাধীকে গ্রেফতার করতেই হবে তাঁদের। অপরাধীর নাম নেই, ‘ভারতের ওসামা' ( India's Osama) হিসেবেই পরিচিত সে। 

বরকে অপহরণ করে বিয়ে! বলিউডে এমন বিয়ে ঘটাতে চলেছেন কোন 'জবরিয়া জোড়ি'?

এর আগে, অর্জুন কাপুর টুইট করে জানিয়েছেন যে, তিনি ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড তৈরি করেছেন “আমাদের দেশের এমন অনেক গল্প বলতে যা সামনে আনার প্রয়োজন এবং আমাদের দেশের প্রকাশ্যে না আসা অনেক নায়কের নাম সকলকে জানাতে।”


এখানে এখানে দেখুন ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেডের টিজার (teaser of India's Most Wanted):


:


ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড ছাড়াও অর্জুন কাপুরকে সন্দীও অউর পিঙ্কি ফারার সিনেমাতেও দেখা যাবে। অর্জুন বর্তমানে আশুতোষ গোয়ারিকরের সাথে পাণিপথের শ্যুটিং করছেন। 

‘‘আমাকে খুশি করো, কাজ পাবে,'' কোন অভিনেত্রীকে শুনতে হয়েছিল এ কথা

ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড সিনেমার পরিচালক রাজ কুমার গুপ্তা, যিনি আগে আমির, নো ওয়ান কিলড জেসিকা এবং রেইডের মতো চলচ্চিত্র তৈরি করেছেন। এই সিনেমায় রাজেশ শর্মা, প্রশান্ত, শান্তিলাল মুখোপাধ্যায় ও অমৃতা পুরীও অভিনয় করেছেন।

ফক্স স্টার স্টুডিও, রাজ কুমার গুপ্তা ও মায়রা কর্ণ প্রযোজিত ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড মুক্তি পাবে আগামী ২৪ মে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement