হোমটিভি

বিয়ের মণ্ডপেই প্রথম স্ত্রীর গালে চড় কষালো যশোজিৎ

নেশার ঘোরে শবমন যশের গলায় মালা পরাতে যায় সকলের সামনে। দীর্ঘক্ষন ধরে শবনমের এই অস্বাভাবিক ব্যবহার দেখতে দেখতে ধৈর্য্যের বাঁধ ভেঙে যায় যশোজিতের, সে শবনমের গালে এক চড় কষিয়ে দেয়।

  | February 07, 2019 17:38 IST (কলকাতা)
Nakshikantha

সিরিয়ালের একটি দৃশ্য

Highlights

  • যশোজিৎ জানে শবনমের সিঁথিতে যে সিঁদুর সে এঁকে দিয়েছিল তা মিথ্যা নয়
  • শবনমকে ফলের রস বলে নেশার দ্রব্য খাইয়ে দেয় রোহিনীর বন্ধুবান্ধবেরা
  • নেশার ঘোরে শবনম ভুলভাল কাজকর্ম শুরু করে দেয়

যশোজিতের সঙ্গে রোহিনীর বিয়ের দিন সমাগত। কিন্তু যশোজিতের মনে শান্তি নেই। সে সব কিছুই মেনে নিচ্ছে, আচার-অনুষ্ঠান রীতিনীতি সবই পালন করছে ঠিকই, কিন্তু তার মনের মধ্যে কোথাযও একটা অস্বস্তি রয়েই গিয়েছে। আর সেটা রোহিনীও খুব ভালো করেই জানে। আসলে যশোজিৎ কিন্তু মনে মনে জানে, মুহূর্তের আবেগের বশে হলেও শবনমের সিঁথিতে যে সিঁদুর সে এঁকে দিয়েছিল তা মিথ্যা নয়। অন্য দিকে দীর্ঘদিনের বান্ধবী রোহিনীকেও সে প্রতারণা করতে পারে না।

ভবিষ্যৎ দেখা অভিশাপ না আশীর্বাদ জানে না ত্রিনয়নী

qtegqqe8

বধূবেশে রোহিনী


 


কিন্তু রোহিনী এত জটিলতার ধারকাছ দিয়ে যেতে দিয়ে যেতে চায় না। তার একটাই লক্ষ্য, যে ভাবেই হোক যশোজিৎকে নিজের স্বামী হিসেবে পেতেই হবে। আর সেটা তখনই সম্ভব যখন সে যশোজিতের চোখে শবনমকে কোন ভাবে হেঁয় প্রতিপন্ন করতে পারবে।

chbuddrc

মালাবদলের আগের মুহূর্তে

 

আর সেই উদ্দেশ্যেই রোহিনী প্ল্যান ভাঁজতে থাকে। তাদের বিয়ের দিন শবনমকে ফলের রস বলে নেশার দ্রব্য খাইয়ে দেয় রোহিনীর বন্ধুবান্ধবেরা। শবনম বিশ্বাস করে তা খেয়েও নেয়। তারপরে নেশার ঘোরে শবনম ভুলভাল কাজকর্ম শুরু করে দেয়।

gnv56urg

মালা হাতে শবনম

 

নেশার ঘোরে শবমন যশের গলায় মালা পরাতে যায় সকলের সামনে। দীর্ঘক্ষন ধরে শবনমের এই অস্বাভাবিক ব্যবহার দেখতে দেখতে ধৈর্য্যের বাঁধ ভেঙে যায় যশোজিতের, সে শবনমের গালে এক চড় কষিয়ে দেয়।

কোন দিকে গড়াবে যশোজিৎ, শবনম আর রোহিনীর এই সম্পর্ক, জানতে হলে দেখতে থাকুন ‘নকশিকাঁথা'। রাত সাড়ে ন'টায়, জি বাংলায়।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement