হোমটিভি

শুরু হয়েই অগ্নিপরীক্ষার মুখে ইরা-আকাশের বন্ধুত্ব

  | January 10, 2019 11:31 IST (কলকাতা)
Irabotir Chupkotha

সিরিয়ালের একটি দৃশ্য

ব্রত মুখে না বললেও তার হাবভাবই বলে দিচ্ছে ঝিলামকে বিয়ে করে এখন সে পস্তাচ্ছে। মায়ের সামনে একটা সময়ে ব্রত ভেঙে পড়ে, সে বলে ফেলে তার চাকরিটা চলে গিয়েছে। ও দিকে শ্বশুরবাড়ি গিয়েও ঝিলাম তার বেয়াদপি চালিয়েই যেতে থাকে।

ইরাবতী আর আকাশের জীবনে কিন্তু এখন একদমই লাভ ইজ ইন দ্য এয়ার। ইরার মধ্যবিত্ত এক ছন্দের জীবনে মোড় ঘুরছে অল্প অল্প করে। ইরা কোনওদিনই ব্রতকে ছাড়া আর কাউকে নিয়ে কোনও ভাবনা স্বপ্ন দেখতেই পারেনি। কিন্তু ইরারই বোন ঝিলম যে ভাবে শুধু হিংসার বশবর্তী হয়ে দিদির প্রেমিককে বিয়ে করে তার উপরে প্রতিশোধ নিল সেই ধাক্কাটা ইরা আদৌ সামলে উঠতে পারবে কিনা তা নিয়ে সংশয়ে ছিল গোটা পরিবারও।

বিসর্গ-র পর লুল্লাবাই- আসছে অরুণাভ খাসনবিশের পরবর্তী ছবি

p5jcpi3c

কিন্তু ওই যে বিধির বিধান। কেউ জানে না কোনখানে কার জন্য একটা সাহায্যের হাত অপেক্ষা করে রয়েছে। আর ইরার জীবনে সেই বন্ধুত্বের হাতটাই বাড়িয়ে দেয় আকাশ। বছর শেষের দিনটা, ৩১ ডিসেম্বরের রাতটা এ বার সত্যিই ইরাবতীর জীবনে একটা স্পেশ্যাল দিন হয়ে উঠেছে। আকাশ সেই রাতটা ইরাবতীর জীবনের সবথেকে সুন্দর দিন করে তোলে। পার্টিতে কাপল ডান্সের সময়ে দু'জনে ভুলেই যায় তারা সকলের সামনে পরস্পরের বাহুডোরে। আকাশের কাছে কৃতজ্ঞ ইরা মনে মনে প্রতিজ্ঞা করে আনন্দ আর আকাশের জীবনে দেবযানীদেবীকে সে যে ভাবেই হোক ফিরিয়ে আনবে।

টিজার প্রকাশ: একের দেহে দুই সত্ত্বা, সাইকোলজিক্যাল ড্রামা ‘দ্বিখণ্ডিত'


sdsegteo

ব্রত মুখে না বললেও তার হাবভাবই বলে দিচ্ছে ঝিলামকে বিয়ে করে এখন সে পস্তাচ্ছে। মায়ের সামনে একটা সময়ে ব্রত ভেঙে পড়ে, সে বলে ফেলে তার চাকরিটা চলে গিয়েছে। ও দিকে শ্বশুরবাড়ি গিয়েও ঝিলাম তার বেয়াদপি চালিয়েই যেতে থাকে। এমনকী ব্রত তার মা সকলকে সে শাসায় যদি ব্রত তাকে নিয়ে লন্ডনে থাকার পাকাপাকি বন্দোবস্ত না করে তা হলে সে নিজের বাড়িতেই ফিরে যাবে।


s9r7km0o

ইতিমধ্যে নিজের দুই ছেলেকে নিয়ে লন্ডন থেকে ভারতে এসে উপস্থিত হয় মোনা। সে এসেই মিত্র পরিবারে অশান্তি বাঁধিয়ে দেয়। সে তাদের বাড়ি থেকে বার করে দেওয়ার চক্রান্ত করতে থাকে। ইরা যথাসাধ্য প্রতিবাদ করে। কিন্তু তাতে ফল হয় উল্টো। আকাশ মেনে নিতে পারে না তার মাতৃসমা মানিকে কেউ এ ভাবে অপমান করবে। ফের ইরাবতী আর আকাশের বন্ধুত্বের মধ্যে একটা ফাটল সৃষ্টি হয়। তবে কী দূরত্বই আর ঘুচবে না ইরাবতী আর আকাশের জীবন থেকে। জানার জন্য দেখতে থাকুন ‘ইরাবতীর চুপকথা' স্টার জলসায়।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement