হোমবলিউড

কার জন্য রান্না করতে খুন্তি ধরলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

ভাইরাল ভিডিওয়ে জাহ্নবীকে দেখা যাচ্ছে রন্ধন পটীয়সীর ভূমিকায় ('Chef' Janhvi Kapoor)। একটি গ্রে রঙের টপ এবং প্রিন্টেড স্কার্ট পড়ে ‘ধড়ক’ সিনেমার অভিনেত্রী ক্ষিপ্র হাতেই খুন্তি চালাচ্ছেন। বেশ তবে ভিডিওর শেষে দেখা যাচ্ছে তিনি রান্নাটি একজন শেফের হাতে সমর্পণ করছেন। ঈশান মজা করে ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘শেফ জাহ্নবী।

  | March 31, 2019 10:46 IST (নিউ দিল্লি)
Jahnavi Kapoor

ভিডিওর একটি দৃশ্য

Highlights

  • ঈশান খট্টর ও জাহ্নবী কাপুর ধড়ক সিনেমায় অভিনয় করেছেন
  • ‘শেফ জাহ্নবী, অল রাইটস রিজার্ভড,’ লেখেন ঈশান
  • ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে

শনিবার ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন ঈশান খট্টর এবং জাহ্নবী কাপুর। সৌজন্যে, একটি ভিডিও। সেই ভিডিওটি ঈশান খট্টর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম শেয়ার করেন। তার পরে অবশ্য বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে ভিডিওটি বহু বার শেয়ার করা হয়। সেখানে জাহ্নবীকে দেখা যাচ্ছে রন্ধন পটীয়সীর ভূমিকায় ('Chef' Janhvi Kapoor)। একটি গ্রে রঙের টপ এবং প্রিন্টেড স্কার্ট পড়ে ‘ধড়ক' সিনেমার অভিনেত্রী ক্ষিপ্র হাতেই খুন্তি চালাচ্ছেন। বেশ তবে ভিডিওর শেষে দেখা যাচ্ছে তিনি রান্নাটি একজন শেফের হাতে সমর্পণ করছেন। ঈশান মজা করে ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘শেফ জাহ্নবী। অল রাইটস রিজার্ভড'।

বঙ্গসন্তানের সুরে সুরেই বলিউড গাইছে ‘বেইমানি সে'

দেখুন সেই ভাইরাল হওয়া ভিডিওটি এখানে:




জাহ্নবী কাপুর ঈশান খট্টরের সঙ্গে শশাঙ্ক খৈতান পরিচালিত সিনেমা ‘ধড়ক' এর মাধ্যমেই বলিউডে প্রথম পা রাখেন। ২০১৬ সালের বিখ্যাত মারাঠি সিনেমা ‘সাইরাত' এর রিমেক ছিল সেটি। দু'জনকে মাঝেমধ্যেই একসঙ্গে ঘুরতে যেতেও দেখা যায়। তারা পরস্পরের ছবি নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। কয়েক মাস আগেই ঈশান জাহ্নবী সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন।

‘অন্তর্বাস ছাড়া ফটোশুটে বাধ্য করা হয়েছিল', পহেলাজ নিহালনির বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা

দেখুন সেই ছবি:


Y u photobomb?? Was going for a nice picture of open sky.

A post shared by Ishaan (@ishaankhatter) on


জাহ্নবী কাপুরকে এরপরে করণ জোহরের ‘তখত' সিনেমায় দেখা যাবে। সেখানে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল-সহ অন্যরা। এ ছাড়াও তাকে হরর কমেডি ‘রুহ আফজা' সিনেমায় রাজকুমার রাও এবং বরুন শর্মা সঙ্গে দেখা যাবে। ঈশান খট্টরকে শেষবার ‘ধড়ক' সিনেমাতেই দেখা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement