হোমবলিউড

দ্বিতীয় মেয়ে মিরায়াকে নিয়ে কী বার্তা দিচ্ছেন এষা?

আবারও কন্যা সন্তানের মা হলেন এষা দেওল। আজ তিনি জন্ম দেন সদ্যজাত মিয়ারার।

  | June 12, 2019 00:55 IST (নিউ দিল্লি)
Esha Deol

তুমি আমার মা আমি তোমার মেয়ে

Highlights

  • মায়ের সঙ্গে মেয়ে ইনস্টাগ্রামে
  • ভক্তরা আপ্লুত দু-জনকে দেখে
  • এষা দেওলকে শেষ দেখা গেছে শর্ট ফিল্ম 'কেক ওয়াক'-এ

আজ ফের মা হলেন এষা দেওল। এবারেও তাঁর কোল আলো করে এল দ্বিতীয় কন্যা সন্তান। ছবি পোস্ট না করলেও সদ্যজাতের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এষা। জানিয়েছেন, দ্বিতীয় মেয়ের নাম রাখছেন মিয়ারা। আজকের পর থেকে মা হেমা মালিনীর মতো এষা দেওল (Esha Deol), ভরত তখতানিরও (Bharat Takhtan) দুই মেয়ে। অভিনেত্রী মায়ের বড় মেয়ে রাধ্যাকে তো আপনারা চেনেনই। অনেকবারই তার ছবি ইনস্টায় শেয়ার করেছেন এষা।  আজ ছোট মেয়ের কথা জানিয়ে এষা লেখেন: "ধন্যবাদ সবাইকে। এভাবেই ভালোবাসুন আপনারা। আশীর্বাদ করুন সদ্যজাতকে। রাধ্যা এবার দিদি হল।"  প্রসঙ্গত, রাধ্যার জন্ম ২০১৭-য়। বরাবরই বড় মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন এষা। রাধ্যার জন্মের কয়েকমাস পর প্রথম ছবি পোস্ট করেছিলেন। তারপরে প্রথম জন্মদিনে রাধ্যাকে ভালো করে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভক্ত, শুভানুধ্যায়ীরা নবজাতক এবং তখতানি পরিবারকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

ছিলেন বিগ বি হয়ে গেলেন পাক প্রধানমন্ত্রী! হ্যাক হল অমিতাভ বচ্চনের টুইটার

দেখুন সেই পোস্ট


Thank you very much for the love & blessings @bharattakhtani3 #radhyatakhtani #mirayatakhtani


A post shared by Esha Deol (@imeshadeol) on


মা-বাবার সঙ্গে বড় মেয়ের রাধ্যাকেও (Radhya) ইদানিং দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগে মেয়ের স্কুলের অনুষ্ঠানে মা-মেয়ে একসঙ্গে নাচেন। সেই ছবি শেয়ার করেছিলেন এষা। দু-জনেই সেজেছিলেন সবুজ শাড়িতে। 

দেখুন সেই ছবি:



২০১২-য় ব্যবসায়ী ভারত তখতানিকে বিয়ে  করেন এষা। তারপরেই অভিনয় থেকে সাময়িক বিরতি নেন। 

সামনে এল 'ভূত'-এর ফার্স্ট লুক: রাতের ঘুম কাড়বে ভিকির ভয়ঙ্কর মুখ

এষা ধর্মেন্দ্র-হেমা মালিনীর বড় মেয়ে। তাঁর বোন অহনা বিয়ে করেন বৈভব ভোরাকে। মায়ের কাছে দু-জনেই ভারতীয় শাস্ত্রীয় নাচের তালিম নিয়েছেন। হেমার সঙ্গে অনেকবারই নাচের অনুষ্ঠানে অংশ নিয়েছেন এষা। নাচের পাশাপাশি তিনি অভিনয় করেছেন একাধিক ছবিতেও। 

২০০২ সালে এষা বলিউডে প্রথম পা রাখেন কোই মেরে দিল সে পুছে (Koi Mere Dil Se Poochhe ) ছবি দিয়ে। এছাড়াও, এষা অভিনয় করেছেন ধুম, যুবা, নো এন্ট্রি এবং দশ-এ। তাঁকে শেষ দেখা গেছে শর্ট ফিল্ম কেকওয়াক-এ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement