হোমবলিউড

Jalebi Trailer: রিয়া চক্রবর্তী আর বরুণ মিত্রের প্রেমের কাহিনী মনে ঝড় তুলবে আপনারও

জলেবির প্রথম পোস্টার প্রকাশের পর নির্মাতারা ছবির ট্রেলার মুক্তি দিলেন।

  | September 11, 2018 08:06 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Jalebi Trailer

জলেবির একটা দৃশ্যে রিয়া ও বরুণ। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • জলেবির পরিচালক পুষ্পদীপ ভরদ্বাজ
  • দিগঙ্গনা সূর্যবংশী এই ছবির হাত ধরে বলিউড ডেব্যু করলেন
  • আগামী 12ই অক্টোবর জলেবি মুক্তি পাবে

জলেবির প্রথম পোস্টার মুক্তি দেওয়ার পর নির্মাতারা আজ ছবির ট্রেলার প্রকাশ করলেন। সেখানে রিয়া চক্রবর্তী, বরুণ মিত্র এবং দিগঙ্গনা সূর্যবংশীর সম্পর্কের টানাপোড়নকে তুলে ধরা হয়েছে। প্রথম পোস্টারে যা দেখে একটা দুর্দান্ত প্রেমের গল্প বলে মনে হচ্ছিল ট্রেলার কিন্তু আমাদের সেই ধারণা একেবারেই বদলে দিল। 2.25 মিনিট দৈর্ঘের ট্রেলারে উঠে এলো কেন্দ্রীয় দুই চরিত্রের সাংসারিক জীবনের নানা জটিলতা। রিয়া (আয়েশা) একজন প্রাণবন্ত কপি রাইটার যে ট্যুরিস্ট গাইড দেবের প্রেমে পড়ে। কিন্তু বিয়ের পরেই তাঁদের সম্পর্কে ফাটল ধরে। ট্রেলারের প্রথম অংশে আয়েশা ও দেবের প্রেম কাহিনীর বর্ণনা থাকলেও দ্বিতীয় অংশে তাঁদের বৈপরীত্যকেই তুলে ধরা হয়েছে।

জলেবির ট্রেলার দেখে নিন এখানেই:


ভিজে তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে শেষবার 2017 সালের ব্যাংক চোর ছবিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় জলেবির ট্রেলার শেয়ার করে তিনি লিখেছেন, "শেষমেশ এসে গেছে। জলেবির ট্রেলার মুক্তি পেয়েছে। আসুন দেখুন 'হ্যাপিলি এভার আফটারের' পরেও কী হয়।"


 

 

নির্মাতারা আগেই ছবির প্রথম পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখানে রিয়া চক্রবর্তী ও বরুণ মিত্রকে দেখা গিয়েছিল। রিয়া সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টার শেয়ার করে কী লিখেছিলেন দেখে নিন:

 

 

জলেবি লিখেছেন কৌশর মুনির। পরিচালনা করেছেন পুষ্পদীপ ভরদ্বাজ। মহেশ ভাট, যিনি ছবিটির সহ -প্রযোজনা করেছেন, সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছিলেন, "সময়ের সাথে সাথে মানুষের জীবন বদলে গেলেও কিভাবে আবার ফিরে এসে পুনরায় নতুন করে বাঁচতে হয় সেটাই শেখাবে জালেবি। হয়তো সেখানে পিছনের অতীত স্মৃতি সকল স্বপ্নই ভেঙে চুরমার আর কোনো নতুন কাহিনী এসে তার পেক্ষাপট বদলাতে পারবে না।"

দিগঙ্গনা সূর্যবংশী এমন একটা নাম যা এক ভীর কি আরদাস নামক ধারাবাহিকের সৌজন্যে সমস্ত ঘরে ঘরে সুপরিচিত। ভিরা এবং কবুল হ্যায়ের হাত ধরে তাঁর বলিউড ডেব্যু হয়েছে। এছাড়া রিয়্যালিটি শো বিগ বসেও তিনি অংশ গ্রহণ করেছেন।

জলেবি মুক্তি পাওয়ার কথা ছিল গত 31শে অগাস্ট, কিন্তু বিশেষ কারণবশত মুক্তি পাবে আগামী 12ই অক্টোবর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement