হোমটিভি

অভিনেত্রী হিনা খানকে নিয়ে ইন্টারনেটে আবারও শুরু হল বিতর্ক

"ধর্মকে কিছুটা শ্রদ্ধা করো", হিনার ছবির কমেন্টে লেখেন একজন

  | June 27, 2018 16:40 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Hina Khan

গোয়ার এই ছবি শেয়ার করেন হিনা খান (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "এমন ছবি পোস্ট করে কীভাবে?", একজন কমেন্টে লেখেন
  • ইন্টারনেটের একটা অংশ অবশ্য হিনার পক্ষে ছিল
  • রমজান চলাকালীন হিনাকে ইন্টারনেটের একটা অংশ পোশাকের জন্য অপমান করে

টিভি অভিনেত্রী হিনা খান বর্তমানে গোয়াতে রয়েছেন। গরমের মোকাবিলার জন্য তিনি পুলের ধারে সময় কাটানোর সিদ্ধান্ত নেন। তিনি নিজের কিছু ছবি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ইন্টারনেটে ট্রোলড হন। প্রায় 70 হাজারের বেশী লাইক পাওয়া ছবিতে অনেকে খারাপ মন্তব্যও করেন। “কীভাবে এমন ছবি তুমি পোস্ট করো? তুমি ভাল অভিনেত্রী কিন্তু নিজের ধর্মের প্রতি কিছু তো শ্রদ্ধা প্রদর্শন করো”, এবং “এসব কী হিনা?” ইত্যাদি তাঁর ছবির কিছু কমেন্ট। তবে ইন্টারনেটের কিছু অংশ হিনার প্রশংসা করে তাঁর পাশে থেকেছে এবং ট্রোলারদের এর মধ্যে ধর্মকে না টানতে বলেছে।
 
হিনা খানের পোস্ট করা ছবি দেখে নিনঃ

 

#GoaDiaries let's swimmmmm /a>

A post shared by Hina Khan (@realhinakhan) on


গত মাসে হিনাকে ইন্টারনেটে অপমান করে বলা হয় ‘রমজানে কেমন আচরণ করতে হয় তা সে জানে না’। হায়দ্রাবাদে একটা পারফর্মেন্সের সময় সে একটা ক্রপ টপ এবং প্যান্ট পরে নিজের ছবি পোস্ট করেছিল। রমজান চলাকালীন ‘অসম্মানজনক পোশাক’ পরার জন্য তাঁকে খারাপ ভাবে ট্রোল করা হয়েছিল।
 

 

 

 


রবিবার বয়ফ্রেন্ড রকি জয়সওয়ালের সঙ্গে গোয়া পাড়ি দেয় হিনা। মুম্বাই এয়ারপোর্টে তাঁদের একসঙ্গে দেখা যায়।
 

hina ndtv

 

অল্প কিছুদিন হল হিনা এবং রকি ডেট করছেন। বিয়ের পরিকল্পনার প্রসঙ্গে জানতে চাইলে হিনা আগেই সংবাদ সংস্থা আইএএনএস কে জানিয়েছিলেন, “একেবারেই নেই। আমাদের এখনও অনেক পথ চলা বাকী। আমরা শুধুমাত্র একসঙ্গে আনন্দ করে সময় কাটাতে চাই কিন্তু আমি কতটা আনন্দ পেয়েছি যে শেষমেশ এটা সকলে জানতে পেরেছে।“
 
গত সপ্তাহে গোল্ড অ্যাওয়ার্ডস সেরিমনিতে হিনা খান স্টাইল ডিভা অ্যাওয়ার্ড পান। গত ফেব্রুয়ারি মাসে তিনি ল্যাকমি ফ্যাশন উইক স্প্রিং-সামার 2018-এর র‍্যাম্পে হেঁটেছিলেন।
ইয়ে রিশ্তা ক্যা কেহেলাতা হ্যায় টিভি শো-তে অভিনয়ের সুবাদের হিনা সকলের কাছেই অত্যন্ত পরিচিত। বিগ বস 11 এর আগে খাতরো কে খিলাড়ি 8-এ হিনা অংশগ্রহণ করেন।

 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement