হোমআঞ্চলিক

‘Jyeshthoputro Trailer’: জন্মসূত্রে পাওয়া সম্পর্কও যেন অনেক দূরের ‘অনাত্মীয়’

রিলিজ করার বহু আগে থেকেই সমকালীন সময়ে অন্যতম আলোচিত সিনেমা হয়ে উঠেছে ‘জ্যেষ্ঠপুত্র’ (Jyesthoputro)। তা সে তার স্টার কাস্টের জোরেই হোক বা পিছন পিছন ধাওয়া করা বিতর্কের জন্য। মুখ্য দু’টি চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চ্যাটার্জী(Prasenjit chatterjee) এবং ঋত্বিক চক্রবর্তীকে (Ritwick Chakraborty)।

  | April 11, 2019 16:57 IST (কলকাতা)
Jyeshthoputra

Highlights

  • জ্যেষ্ঠপুত্র সিনেমার পোস্টার আগেই মুক্তি পেয়েছিল
  • এ বার জ্যেষ্ঠপুত্র সিনেমার ট্রেলার মুক্তি পেল
  • মুখ্য দু’টি চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জী ও ঋত্বিক চক্রবর্তী

মুখগুলো খুবই পরিচিত। সম্পর্কও রয়েছে। যে সম্পর্ক মানুষ নিয়ে জন্মায় ঠিক তেমনই রক্তের সম্পর্ক। তবুও জীবনের পথ চলতে চলতে একটা সময়ে দেখা যায় চেনা মুখগুলো অবধি পৌঁছনো যাচ্ছে না। ঠিক যেন দূরবীন উল্টো করে দেখলে কাছে দাঁড়ানো মানুষটা যেমন ক্ষুদ্রতর থেকে ক্ষুদ্রতম হয়ে যায় তেমনই। সময় তার খেলা খেলে, আর তখন পরিচিত মুখকেও অচেনা লাগে। এমন একটা দ্বন্দ্বই আবর্তিত হয়েছে ‘জ্যেষ্ঠপুত্র' (Jyesthoputro) সিনেমার গোটা ট্রেলার জুড়ে। সম্পর্ক আর সেই সম্পর্কের নানা চড়াই-উতরাই বারবার ভেঙে গড়ে দিয়েছে চরিত্রগুলোকে। সিনেমার গল্প, স্ক্রিনপ্লে ও পরিচালনার দায়িত্বে রয়েছেন কৌশিক গাঙ্গুলি (kaushik Ganguly)। তবে এই গল্পটির আসল কাঠামোটা কিন্তু ভেবেছিলেন ঋতুপর্ণ ঘোষ (Rituparno Ghosh)।

নতুন বছরকে স্বাগত জানাতে জি বাংলার ‘বর্ষবরণ ১৪২৬'

রিলিজ করার বহু আগে থেকেই সমকালীন সময়ে অন্যতম আলোচিত সিনেমা হয়ে উঠেছে ‘জ্যেষ্ঠপুত্র' (Jyesthoputro)। তা সে তার স্টার কাস্টের জোরেই হোক বা পিছন পিছন ধাওয়া করা বিতর্কের জন্য। মুখ্য দু'টি চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চ্যাটার্জী(Prasenjit chatterjee) এবং ঋত্বিক চক্রবর্তীকে (Ritwick Chakraborty)। এ ছাড়াও সুদীপ্তা চক্রবর্তী, গার্গী রায়চৌধুরী ও দামিনী বেনী বসু রয়েছেন। সিনেমার মিউজিক তৈরি হচ্ছে প্রবুদ্ধ ব্যানার্জীর হাতে। সিনেম্যাটোগ্রাফি করছেন শীর্ষ রায়। প্রযোজনার দায়িত্বে যৌথভাবে রয়েছে সুরিন্দর ফিল্মস প্রাইভেট লিমিটেড এবং এনআইডিয়াজ প্রাইভেট লিমিটেড।


দেখুন ট্রেলার এখানে:






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement