হোমবলিউড

ষোড়শী কন্যার জন্মদিন আজ, নায়সাকে নিয়ে কী লিখলেন মা কাজল?

নায়সা এখন সিঙ্গাপুরে পড়াশোনা করছেন। যদিও চলচ্চিত্রে করা নিয়ে নায়সার আকাঙ্ক্ষার বিষয়ে খুব কমই জানা গিয়েছে, তবে তাঁর বাবা-মা জানিয়েছেন যে নায়সা অভিনেত্রী হতে চাইলে তাঁরা মেয়েকে সমর্থনই করবেন।

  | April 20, 2019 18:26 IST (নিউ দিল্লি)
Kajol

ছবিটি শেয়ার করেছেন কাজল

Highlights

  • সিঙ্গাপুরে থাকে মেয়ে নায়সা
  • তাঁর ১৬তম জন্মদিনে পোস্ট করেছেন মা কাজল
  • নায়সা কাজল ও অজয়ের বড় মেয়ে

অভিনেতা দম্পতি কাজল ও অজয় ​​দেবগনের কন্যা নায়সা (Kajol and Ajay Devgn's daughter Nysa) আজ ১৬ বছরে পা দিলেন। ষোড়শী কন্যার জন্য এই বিশেষ দিনে তাঁর মা কাজল সোশ্যাল মিডিয়াতে একটি অসম্ভব সুন্দর আবেগ মাখা বার্তা পোস্ট করেছেন। কাজল লিখেছেন, “আমার মিষ্টি, মিষ্টি বাচ্চাকে শুভ ১৬ তম জন্মদিন। আমার এখনও মনে আছে তোমাকে আমার কোলে নিয়ে ঘুরেছি, এবং সেই মুহূর্ত হয়তো কখনই বদলাবে না। তুমি যত বড়ই হও না কেন, জানবে তুমিই আমাদের হৃদয়ের স্পন্দন। ভালোবাসি, সবসময়।” এই বার্তার সঙ্গে ২০১৭ সালে তাঁদের বাড়িতে দীপাবলি উদযাপনের একটি ছবিও শেয়ার করেছেন কাজল। নায়সা এখন সিঙ্গাপুরে পড়াশোনা করছেন। যদিও চলচ্চিত্রে করা নিয়ে নায়সার আকাঙ্ক্ষার বিষয়ে খুব কমই জানা গিয়েছে, তবে তাঁর বাবা-মা জানিয়েছেন যে নায়সা অভিনেত্রী হতে চাইলে তাঁরা মেয়েকে সমর্থনই করবেন।

 ভূতের সিনেমার শ্যুটিংয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, মুখে ১৩ টি সেলাই অভিনেতার

এখানে দেখুন মেয়ে নায়সার জন্য কাজলের পোস্ট!




নায়সা কাজল ও অজয় ​​দেবগনের দুই সন্তানের মধ্যে বড়। তাঁর ভাই যুগের বয়স ৮। মুম্বাইয়ে বাবা মায়ের সাথেই থাকে সে। 

১২ তম বিবাহবার্ষিকীতে আবারও মধুচন্দ্রিমায় ঐশ্বর্য ও অভিষেক? দেখুন ছবি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নায়সাকে নিয়ে বডি শেমিংয়ের ঘটনা ঘটে, শুরু হয় তাঁর পোশাক নির্বাচন নিয়ে ট্রোলিং ও। এই বিষয়ে অজয় ​​দেবগন সংবাদ সংস্থাকে বলেন, “আগে নায়সা ট্রোলিংয়ে বিরক্ত হত, কিন্তু এখন সে আর পরোয়াই নেয় না। ও জানে কীভাবে এসব সামলাতে হয়। ও এটা বুঝে গিয়েছে যে, যাই হোক না কেন, কিছু লোক সবসময়েই আছে, থাকবে যারা এসব নিয়ে বিচার করতে বসবে।" তিনি আরও বলেন: “আমাকে নিয়ে বলুন, কিন্তু আমার সন্তানদের নিয়ে বিচার করবেন না। কাজল এবং আমি অভিনেতা, আমাদের বিচার করুন... আমাদের কারণেত তো আমাদের সন্তানরা প্রতিবার স্পটলাইটের নিচে চলে আসে।"

অজয় ​​দেবগনের সিনেমা টোটাল ধামাল বক্স অফিসে সফল। তিনি এখন তানাজি; দ্য আনসাং ওয়ারিয়ার সিনেমার চিত্রগ্রহণ করছেন। অজয়ের ‘দে দে প্যায়ার দে' মুক্তির অপেক্ষায়। সম্প্রতি #মিটু আন্দোলনে যৌন হেনস্থায় অভিযুক্ত আলোকনাথকে এই সিনেমায় অভিনয় করতে দেওয়া নিয়ে প্রতিবাদ করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement