হোমবলিউড

বিয়ের পিঁড়িতে প্রাক্তন স্ত্রী? আরবাজ খানের উত্তর শুনে স্তম্ভিত বিনোদন জগত

অর্জুন কাপুরের সঙ্গে তাঁরই প্রাক্তন স্ত্রী মালাইকার বিয়ের (Malaika's rumoured wedding) বিষয়ে জিজ্ঞাসা করা হলে আরবাজের প্রতিক্রিয়া ধরা পড়েছে ওই ভিডিওতে। ভিডিওতে আরবাজ সাংবাদিকের এই প্রশ্নটি এড়িয়ে গিয়ে, মজা করে বলেন, “কাল বাতাউঁ, চলেগা?”

  | March 31, 2019 15:45 IST (নিউ দিল্লি)
Arbaaz Khan

একটি অনুষ্ঠানে আরবাজ খান

Highlights

  • মালাইকার বিয়ে সম্বন্ধে প্রশ্ন করা হয় আরবাজকে
  • সাংবাদিকদের জবাব দেন ঠাট্টা করেই
  • আরবাজ বলেন, 'কাল বাতাউঁ, চলেগা?'

প্রাক্তন স্ত্রীয়ের বিয়ের খবর শুনে কোনও মানুষ কী মন্তব্য করতে পারেন? সম্প্রতি আরবাজ খান (Arbaaz Khan), মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের (Malaika Arora and Arjun Kapoor) বিয়ের খবর শুনে এমনই কিছু প্রতিক্রিয়া জানিয়েছেন যা নিয়ে তোলপাড় বলিউড ও বিনোদন জগত। আরবাজ খানের একটি ভিডিওতে একজন সাংবাদিকের প্রশ্নের উত্তরে আরবাজ খানের ঠাট্টা ও বিদ্রূপ (Arbaaz's hilarious reaction) ফ্যান ক্লাবগুলি ভাইরাল করেছে। অর্জুন কাপুরের সঙ্গে তাঁরই প্রাক্তন স্ত্রী মালাইকার বিয়ের (Malaika's rumoured wedding) বিষয়ে জিজ্ঞাসা করা হলে আরবাজের প্রতিক্রিয়া ধরা পড়েছে ওই ভিডিওতে। ভিডিওতে আরবাজ সাংবাদিকের এই প্রশ্নটি এড়িয়ে গিয়ে, মজা করে বলেন, “কাল বাতাউঁ, চলেগা?” ("Kal batau, chalega?") দর্শকরা প্রাক্তন স্বামীর এমন প্রতিক্রিয়া দেখে হেসেই খুন। এখানে দেখুন সেই ভাইরাল ভিডিও:

আলিয়া আর রনবীরের বিয়ে কবে? কী বললেন আলিয়ার মা সোনি রাজদান

Repost @lnbolly Arbaaz reaction on Arjun and Malaikas marriage


A post shared by instabollywoodfc (@lnstabollywoodfc) on



মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে অনেক দিন থেকেই কানাঘুঁষো শোনা যাচ্ছিল। আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে বাঁধা পড়েন মালাইকা। স্পটবয়ের একটি খবরে বলা হয়েছে যে, মালাইকা এবং অর্জুন আগামী ১৯ এপ্রিল বিয়ে করছেন এবং অতিথিদের মধ্যে কাপুর ভাইদের ছাড়াও, রণভীর সিং এবং দীপিকা পাডুকোনের মতো নামও রয়েছে। 

মধুচন্দ্রিমার রেশ না কাটতেই বিবাহ বিচ্ছেদ নিক-প্রিয়াঙ্কার! গুজব নাকি সত্যিই.....

সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে, সচরাচর ব্যক্তিগত জীবনের প্রশ্ন এড়িয়ে চলার জন্যই সুপরিচিত অর্জুন কাপুর। অবশেষে মার্চ মাসে বিয়ের গুজবের খবরে তিনি বলেন, “যখন তেমন কিছু জানানোর মতো রইবে, তখন সবাই জানতেই পারবেন।” গত বছর একটি সাক্ষাত্কারে, মালাইকাও এই একই প্রশ্ন এড়িয়ে যান এবং বলেন তিনি ব্যক্তিগত জীবনকে লাইমলাইটে আনতে পছন্দ করেন না।

মালাইকা আরোরা এবং আরবাজ খান ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ করেন। আরবাজ বর্তমানে ইতালীয় মডেল এবং অভিনেত্রী জর্জিয়া আন্দ্রেয়ানির সাথে ডেটিং করছেন। মালাইকা ও আরবাজের সন্তান আরহানকে এই বছরের শুরুতে মধ্যাহ্নভোজে অর্জুন কাপুরের সঙ্গে দেখা যায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement