হোমবলিউড

মহা সমারোহে উদ্বোধনের পরেও বক্স অফিসে ‘কলঙ্ক’-এর আয় নিম্নগামী

‘কলঙ্ক’ সিনেমাটি নিয়ে খুবই আশাবাদী করণ জোহর। কিন্তু বক্স অফিসের তিন দিনের পারফর্ম্যান্স দেখার পরে সেই আসা বেশ ম্রিয়মাণ। বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছেন যে, ‘‘এই সিনেমার ক্ষেত্রে প্রয়োজনীয় যে বড় লাফটা দেখা যায় সেটা নেই। সিনেমার ভাগ্য পুরোটাই নির্ভর করছে সপ্তাহান্তের উপর।

  | April 21, 2019 12:29 IST (নিউ দিল্লি)
Kalank Box Office

কলঙ্ক-এর একটি দৃশ্যে আলিয়া ভাট

Highlights

  • কলঙ্ক সিনেমাটি ১৫০ কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছে
  • কলঙ্ক- সিনেমার জন্য চলতি শনি-রবিবার খুব গুরুত্বপূর্ণ
  • সামনের সপ্তাহে অ্যাভেঞ্জার্স: এন্ডগেম মুক্তি পাবে

‘কলঙ্ক' সিনেমাটি নিয়ে খুবই আশাবাদী করণ জোহর। কিন্তু বক্স অফিসের তিন দিনের পারফর্ম্যান্স দেখার পরে সেই আসা বেশ ম্রিয়মাণ। বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছেন যে, ‘‘এই সিনেমার ক্ষেত্রে প্রয়োজনীয় যে বড় লাফটা দেখা যায় সেটা নেই। সিনেমার ভাগ্য পুরোটাই নির্ভর করছে সপ্তাহান্তের উপর। সিনেমা মুক্তি পাওয়ার পরে তৃতীয় দিন ছিল ছুটির দিন, গুড ফ্রাইডে। কিন্তু সে দিন তেমন কোনও বড় আয় বৃদ্ধির চিহ্ন দেখা যায়নি। সিনেপ্লেক্সগুলিতে তাও খানিকটা বেশি দর্শক এলেও সাধারন হলগুলিতে খুব একটা ভালো না। বরং টিকিট বিক্রির ক্ষেত্রে খারাপ প্রবণতা দেখা গিয়েছে। আপাতত সিনেমাটির পাখির চোখ শনি এবং রবিবার। শুক্রবার কলঙ্ক সিনেমা ব্যবসা করেছে ১১.৬০ কোটি এবং এখনো পর্যন্ত ইন্ডিয়া বিজনেসে ৪৪.৬৫ কোটি।''— তরণ আদর্শ টুইট করেছেন। ‘কলঙ্ক' সিনেমায় অভিনয় করেছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত। সিনেমাটি দেড়শো কোটি টাকা ব্যয়ে তৈরি করা হয়েছে। এই টাকার মধ্যে রয়েছে প্রোডাকশন এবং মার্কেটিংয়ের খরচ।

ষোড়শী কন্যার জন্মদিন আজ, নায়সাকে নিয়ে কী লিখলেন মা কাজল?

দেখুন ‘কলঙ্ক' সিনেমার বক্স অফিসের রিপোর্ট কার্ড:




বুধবার ‘কলঙ্ক' সিনেমাটি মুক্তি পেয়েছে। প্রথম দিনে সেটি মাঝারি রিভিউ পেয়েছিল। সিনেমা সাধারণত সিনেমা শুক্রবার মুক্তি পায় কিন্তু কলঙ্কের ক্ষেত্রে সে প্রথা ভেঙে ছিলেন করন জোহর। বক্স অফিসে প্রথম দিনের আয়ও বেশ অনেকটাই বেশি ছিল। এমনকি ২০১৯ সালের এখনো পর্যন্ত হায়েস্ট ওপেনিং ডে কালেকশন সিনেমার তকমাও পেয়েছে ‘কলঙ্ক'। কিন্তু পরের তিন দিন বক্স অফিসের আয়ে ক্রমাগত পতন দেখা গিয়েছে।

ভিকি কৌশলের সঙ্গে ব্রেকআপ বান্ধবীর! উঠে আসছে কোন দুই অভিনেত্রীর নাম?

চিত্র সমালোচক শৈবাল মুখার্জি এনডিটিভির হয়ে সিনেমাটির রিভিউ করতে গিয়ে একে ‘প্রায় নিষ্কলঙ্ক সিনেমা' বলে উল্লেখ করেছেন।

ইতিমধ্যে ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে। হলিউডের বিখ্যাত সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম'। তার পরে বক্স অফিসে ‘কলঙ্ক'-এর ভাগ্যে দুর্ভাগ্য লেখা আছে কি না এমনটাই আশঙ্কা করছেন অনেকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement