হোমবলিউড

মুক্তি পেল কলঙ্কের নতুন গান Aira Gaira; বিশেষ ভূমিকায় দেখুন কৃতী শ্যাননকে

গানটিতে অভিনয় করেছেন কৃতী শ্যানন, কলঙ্কের অভিনেতা বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুর। অন্তরা মিত্র, জাভেদ আলী এবং তুষার জোশী এই গানটি গেয়েছেন এবং গানটির সুর দিয়েছেন প্রীতম। গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

  | April 14, 2019 12:17 IST (নিউ দিল্লি)
Kalank Song

Aira Gaira: গানের একটি দৃশ্যে কৃতী শ্যানন (Kriti Sanon)

Highlights

  • শনিবার রাত্রে মুক্তি পেয়েছে কলঙ্কের নয়া গান
  • YouTube-এ আইরা গয়রা দেখেছেন ৩২ মিলিয়নেরও বেশি দর্শক
  • গানের সুর দিয়েছেন প্রীতম

 শনিবার রাতে মুক্তি পেল অভিষেক বর্মনের কলঙ্কের (Abhishek Varman's Kalankনতুন গান আইরা গায়রা। মুক্তি পাওয়ার পরেই অবধারিতভাবে গানটি ভাইরাল হয়েছে। YouTube এ কয়েক ঘণ্টাতেই ৩২ লাখেরও বেশি মানুষ গানের ভিডিও দেখে ফেলেছেন। গানটিতে অভিনয় করেছেন কৃতী শ্যানন, কলঙ্কের অভিনেতা বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুর। অন্তরা মিত্র, জাভেদ আলী এবং তুষার জোশী এই গানটি গেয়েছেন এবং গানটির সুর দিয়েছেন প্রীতম। গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। নীল রঙের লেহেঙ্গাতে কৃতী শ্যাননকে অপূর্ব দেখাচ্ছে এই গানে, বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুরের পরণে রয়েছে একটি সবুজ এবং একটি কালো কুর্তা। মূলত নাচের এই গানটিতে কৃতী শ্যাননের চমৎকার নাচ না দেখলে সত্যিই মিস করবেন, দেখে নিন আইরা গায়রা (Aira Gaira) গানের ভিডিওটি। 

‘একদিন তো হলিউডে যাবই' স্বপ্ন দেখছেন বলিউডের এই শক্তিশালী অভিনেত্রী


গানের মুক্তির পূর্বে, কৃতী শ্যানন তাঁর ভক্তদের গানটির ছবির মধ্যে থেকে তাঁর লুক প্রকাশ করেছিলেন। লিখেছিলেন: “জশন কি রাত! আজ আইরা গায়রা মুক্তি পাচ্ছে, সঙ্গে থাকুন।"


Jashn ki raat! #AiraGaira Out Today! Stay Tuned! #Kalank

A post shared by Kriti (@kritisanon) on


আলাদা আলাদা পোস্টে, কৃতী নিজের সঙ্গে বরুণ ধাওয়ান এবং আদিত্য রায় কাপুরের ছবিও শেয়ার করেছেন এবং লিখেছেন: “আইরা গায়রা গানের সঙ্গে নাচতে প্রস্তুত তো?” 

দেশের ব্লকব্লাস্টার হয়ে প্রতিবেশি চিনে ১৫০ কোটি টাকার ব্যবসা করল আয়ুষ্মানের অন্ধাধুন


ধরমা প্রযোজনার কলঙ্ক সিনেমায় রয়েছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা। অভিষেক বর্মন পরিচালিত চলচ্চিত্রটি ১৯৪০ এর দশকের প্রেক্ষাপটে নির্মিত। ১৭ এপ্রিল কলঙ্ক মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement