হোমবলিউড

ফের পর্দায় মাধুরী ম্যাজিক! দেখুন কলঙ্কের তাবাহ হো গয়ে গানে বিভোর করা নাচ!

মাধুরী দীক্ষিত বলেন, কলঙ্কের গল্পে ‘তাবাহ হো গয়ে’ গানটির একটি মর্মান্তিক স্থান রয়েছে। তিনি বলেন: “প্রতিটি চরিত্রের পেছনের গল্পগুলি যখন প্রকাশিত হয় তখনই এই গানটির সময় আসে। গানটি সমগ্র গল্পের একটি সুনির্দিষ্ট মুহূর্ত।"

  | April 09, 2019 15:45 IST (নিউ দিল্লি)
Madhuri Dixit Kalank Song

কলঙ্কের (Kalank) গান তাবাহ হো গয়ে (Tabaah Ho Gaye) তে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)

Highlights

  • সরোজ খান ও রেমো ডিসুজা তাবাহ হো গয়ের কোরিওগ্রাফি করেছেন
  • মাধুরী বলছেন এই গানটি সিনেমার গল্পের গুরুত্বপূর্ণ অংশ
  • ১৭ এপ্রিল মুক্তি পাবে কলঙ্ক

সিনেমায় মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) রয়েছেন অথচ তাঁর বিশেষ নাচ নেই, এ হতেই পারে না। প্রশিক্ষিত কত্থকশিল্পী (Kathak) মাধুরী দীক্ষিত আবারও তাঁর অদ্ভুত আলো নিয়ে হাজির। কলঙ্ক (Kalank) সিনেমায় তাঁর উপর চিত্রায়িত গান ‘তাবাহ হো গয়ে' (Tabaah Ho Gaye) আজ মুক্তি পেল। মণীষ মালহোত্রার লেহেঙ্গায় সজ্জিত, মাধুরী দীক্ষিত আবারও আপনার মনের সেই গহনে আলতো নাড়া দেবেন যে অতলের সন্ধান পাননি আপনিও। ৫১ বছর বয়সেও এই অভিনেত্রী কত্থককে আর নাচের মৌখিক অভিব্যক্তিকে কোন পর্যায়ে নিয়ে গিয়েছেন তা ভাবলেও অবাক হতে হয়। মাধুরীর একক নাচের অংশটি শেষ অব্দি না দেখলে সত্যিই অনেকখানি পাওয়া বাকি থেকে যায়। তাবাহ হো গয়ে দেখে আপনার দেবদাসের দৃশ্য মনে পড়বে বাজিরাও মাস্তানি বা পদ্মাবতও মনে পড়বে, তবুও এটি মাধুরীর গুণেই স্বতন্ত্র। সংবাদ সংস্থা আইএএনএসের সাথে একটি সাক্ষাত্কারে, মাধুরী দীক্ষিত বলেন, কলঙ্কের গল্পে ‘তাবাহ হো গয়ে' গানটির একটি মর্মান্তিক স্থান রয়েছে। তিনি বলেন: “প্রতিটি চরিত্রের পেছনের গল্পগুলি যখন প্রকাশিত হয় তখনই এই গানটির সময় আসে। গানটি সমগ্র গল্পের একটি সুনির্দিষ্ট মুহূর্ত।" 

কত্থকের তালে তালে কলঙ্কের নয়া গানে ‘তাবাহ...' করে দিতে আসছেন মাধুরী দীক্ষিত

দেখে নিন তাবাহ হো গয়ের মাধুরী ম্যাজিক:


সরোজ খান ও রেমো ডি'সুজার যৌথ কোরিওগ্রাফিতে (choreographed by Saroj Khan and Remo D'Souza), মাধুরী দীক্ষিতের চিত্রায়ন- এর থেকে ভালো যুগলবন্দি আর কী হতে পারে! সরোজ খানের সাথে, মাধুরী এক দো তিন, চোলি কে পিছে, ধক ধক করনে লাগা এবং মার ডালার মতো গানে নেচেছেন। রেমো এবং মাধুরী নাচের রিয়ালিটি শো ঝলক দিখলা যা'তে বিচারক ছিলেন, একসঙ্গে কাজ করেছেন ইয়েহ জওয়ানি হ্যায় দিওয়ানির ঘাগরা গানটিতে। 


'Kalank' Song 'Tabah Ho Gaye': সরোজ খানের সঙ্গে ফের জুটি বেঁধে আসছেন ‘ধকধক গার্ল'

সরোজ খান বিষয়ে মাধুরী বলেন, “সরোজ জানেন, নাচের মাধ্যমে একজন মহিলাকে কীভাবে ব্যক্তিত্বময়ী ও সুন্দর দেখতে লাগতে পারে... সম্ভবত সেই কারণে আমরা যে যে গান আজ অব্দি করেছি তা আজও স্মরণীয় হয়ে রয়েছে। যদি এখনও অল্পবয়সীরা সেই গানে নাচে তাহলে বুঝতে হবে আমরা সঠিক কাজই করেছিলাম।"

কলঙ্ক (Kalank) একটি প্রেমের গল্প যা চল্লিশের দশকের প্রেক্ষাপটে নির্মিত। আলিয়া ভাট বা রূপ দেব চৌধুরীকে (আদিত্য রায় কাপুর) বিয়ে করেন। দেব এর আগেই সত্যকে (সোনাক্ষী সিনহা) বিয়ে করেছিলেন, কিন্তু ধীরে ধীরে রূপের প্রেমে পড়েন। তবে এই সময় রূপ জাফর (বরুন ধাওয়ানের) প্রেমে পড়ে যায়।

কলঙ্ক সিনেমার (Kalank) ট্রেলার দেখুন:


অভিষেক বর্মন পরিচালিত কলঙ্ক  ১৭ এপ্রিল পর্দায় আসছে !


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement