হোমবলিউড

ভালোবাসা কলঙ্ক নয়, কাজলের মতো...অরিজিতের গলায় শুনুন কলঙ্কের টাইটেল ট্র্যাক

Kalank Title Track- রোম্যান্টিক এই গানটি গেয়েছেন অরিজিৎ সিংহ ও শিল্পা রাও। গানে সুর দিয়েছে প্রীতম। গানের কথা আরেক বঙ্গ তনয় অমিতাভ ভট্টাচার্যের। আড়াই মিনিটের ভিডিওটিতে আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানকে দেখা যাচ্ছে।

  | March 30, 2019 16:50 IST (নিউ দিল্লি)
Kalank Title Track

গানের একটি দৃশ্যে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান

Highlights

  • এই সিনেমার তৃতীয় গান হল এটি
  • অরিজিত সিংহ ও শিল্পা রাও গেয়েছেন এই গান
  • সুরকার প্রীতম

সিনেমা নিয়ে মানুষের মনে কৌতূহল আর উৎসাহ দুই জাগাতে সক্ষম হয়েছেন নির্মাতারা। এরই মাঝে আজ, শনিবার বিকেলে মুক্তি পেল বহু প্রতীক্ষিত সিনেমা কলঙ্কের (Kalank) টাইটেল ট্র্যাকটি (title track of Kalank)। ছুটির আগের দিনে বিকেলে এমন গান, বিকেলের ভালোলাগা, মন কেমন সবকিছুকেই এক অনন্ত অপেক্ষার দিকে নিয়ে যায়। রোম্যান্টিক এই গানটি গেয়েছেন অরিজিৎ সিংহ ও শিল্পা রাও। গানে সুর দিয়েছে প্রীতম। গানের কথা আরেক বঙ্গ তনয় অমিতাভ ভট্টাচার্যের। আড়াই মিনিটের ভিডিওটিতে আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানকে দেখা যাচ্ছে। গানের মধ্যে অদ্ভুত এক সুরে আবহ তৈরি করেছেন প্রীতম। সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্তকে পরের দিকে ভিডিওতে দেখা যায়। 

‘শিশুরা মাতৃক্রোড়ে....' ছোট্ট আশ্চর্যকে কোলে আঁকড়ে রয়েছেন মীরা রাজপুত

দেখে নিন গানটির এক ঝলক:



এই বিশেষ গানটির মুক্তির আগে, কলঙ্ক সিনেমার তারকারা বেশ কয়েকদিন ধরেই গানের সঙ্গে সম্পর্কিত বেশ কয়েকটি পোস্ট নিয়মিত শেয়ার করে ভক্তদের অপেক্ষা বাড়াচ্ছিলেন। অভিনেত্রী আলিয়া ভাট তাঁর টুইটারে গানের মুক্তির কথা মনে করিয়ে দিয়ে একটি পোস্ট লিখেছেন: “কলঙ্ক সিনেমার টাইটেল ট্র্যাকটি খুব শীঘ্রই মুক্তি পাবে..আর একটু অপেক্ষা। অনেক ভালোবাসার এবং যত্ন করে বানানো, তাই সামান্য সময় লাগছে। তবে একবার শুনলে হতাশ হবেন না, কথা দিলাম।”

আলিয়া ভাটের টুইট দেখুন:



কলঙ্কের টাইটেল ট্র্যাকটি শুক্রবার মুক্তি পাওয়ার কথা ছিল। তবে পরে তা একদিন পিছিয়ে দেওয়া হয়। কলঙ্কের প্রযোজক করণ জোহরও তাঁর ভক্তদের কাছে দেরি করার জন্য ক্ষমাপ্রার্থী। করণ লিখেছেন, “আমরা আমাদের হৃদয় থেকে ক্ষমা চাইছি! কলঙ্কের টাইটেল ট্র্যাকের মুক্তি একদিন পিছোতে হবে।”

 বঙ্গসন্তানের সুরে সুরেই বলিউড গাইছে ‘বেইমানি সে'



চল্লিশের দশকের প্রেক্ষিতে নির্মিত হয়েছে কলঙ্ক (Kalank)। অভিষেক বর্মন পরিচালিত এবং করণ জোহরের ধরমা প্রোডাকশনের নির্মিত কলঙ্ক ১৭ এপ্রিল মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement