হোমবলিউড

দীপিকার পোড়া-মুখ ফিরিয়ে দিল অতীত, গলা ফাটালেন সেলেব্রিটি অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার

রঙ্গোলি চান্দেল, কঙ্গনা রানাউতের বোন (Rangoli Chandel, Acid Attack Survivor)। তার আরও একটি পরিচয় হলো তিনি নিজেও একজন অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার। ‘‘দীপিকা পাড়ুকোন এবং মেঘনা গুলজারকে অজস্র অভিনন্দন। আমি নিজেও একজন অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার। তাই তোমাদের প্রতি রইল আমার অকুণ্ঠ ভালোবাসা।’’—লেখেন তিনি।

  | March 26, 2019 11:27 IST (নিউ দিল্লি)
Rangoli Chandel

রঙ্গোলি চান্দেল ‘ছপাক’ সিন‌েমাকে অকুন্ঠ সমর্থন জানিয়েছেন

Highlights

  • কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চান্দেল
  • রঙ্গোলি একজন অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার
  • রঙ্গোলি ‘ছপাক’ সিনেমার প্রতি নিজের সমর্থন জানিয়েছেন

গতকালই ‘ছপাক' সিনেমায় নিজের ফার্স্ট লুক শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। সকলের কাছ থেকে প্রশংসা আদায় করে নিয়েছে সেই ছবিটি। অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার লক্ষ্মী আগরওয়ালের জীবন কাহিনীর উপর ভিত্তি করে তৈরি হচ্ছে ‘ছপাক' সিনেমাটি। আর দীপিকার সেই পোড়ামুখের ছবি দেখে কে প্রবল উত্তেজিত হয়ে অভিনন্দন জানালেন জানেন? তিনি রঙ্গোলি চান্দেল, কঙ্গনা রানাউতের বোন (Rangoli Chandel, Acid Attack Survivor)। তার আরও একটি পরিচয় হলো তিনি নিজেও একজন অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার। ‘‘পৃথিবী তোমার প্রতি যতটাই অসৎ হোক, যত অন্যায়ই করুক না কেন, তুমি তাকে ঘৃণা ফিরিয়ে দিও না'',— লেখেন রঙ্গোলি। ‘‘দীপিকা পাড়ুকোন এবং মেঘনা গুলজারকে অজস্র অভিনন্দন। আমি নিজেও একজন অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার। তাই তোমাদের প্রতি রইল আমার অকুণ্ঠ ভালোবাসা।''—লেখেন তিনি।

Chhapaak: অ্যাসিড পোড়া হাসি মুখে ‘মালতী'র গল্প বলছেন কোন অভিনেত্রী?

 


 

২০১১ সালে ব্যবসাযয়ী অজয় চান্দেলকে বিয়ে করেন রঙ্গোলি। ২০১৭ সালে জন্ম নেয় তাদের ছেলে পৃথ্বীরাজ। ২০১৪ সাল থেকে রঙ্গোলি কঙ্গনার ম্যানেজার হিসেবে কাজ করছেন। কঙ্গনা নিজের বিভিন্ন ইন্টারভিউতে বহু বার বলেছেন, তাঁর জীবনের অন্যতম শক্তি রঙ্গোলি। ২০১৭ সালে তিনি আইএএনএস কে বলেছিলেন, ‘‘তার বোন একজন সত্যিকারের হিরো।'' কঙ্গনা বলেছিলেন ‘‘শুধু মাত্র স্ট্রাগলের জন্যই নয়, নিজের সংবেদনশীলতার জন্যও রঙ্গোলি একজন হিরো।'' তার জন্য কঙ্গনা গর্বিত। ফেমিনার একটি সংখ্যায় কঙ্গনার সঙ্গে দেখা দিয়েছিল রঙ্গোলীকেও।

ইমতিয়াজ আলির ছবিতে সারা-কার্তিক। কেমন চলছে শুটিং?

 

 

একজন অ্যাসিড অ্যাটাক সার্ভাইভারের চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে দীপিকা ইতিমধ্যে বলেছেন, ‘‘মালতি, চরিত্রটি আমার সঙ্গে আজীবন থাকবে। আজই শুটিং শুরু হচ্ছে ‘ছপাক'-এর। জানা গিয়েছে, সিনেমায় দীপিকার চরিত্রটির নাম মালতী দীপিকার সঙ্গে রয়েছেন বিক্রান্ত মাসেই।

 

 

অর্জুন কাপুর, আলিয়া ভাট, পরিনীতি চোপড়া, দিয়া মির্জা-সহ অন্যরাও দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন। রণবীর সিং ছপাক-এর ফার্স্ট লুক নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের পুনর্বার শেয়ার করেছেন।

 

 

 

 

 

 

মেঘনা গুলজার পরিচালিত ছপাক সিনেমাটি সামনের বছর ১০ জানুয়ারি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement