হোমটিভি

জানা গেল করণ প্যাটেলের স্ত্রী অঙ্কিতা ভার্গভের মিস ক্যারেজ হয়েছে

মুম্বাইতে করণ প্যাটেল এবং তাঁর স্ত্রী অঙ্কিতা একটা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পরের দিন এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

  | June 26, 2018 17:12 IST (নিউ দিল্লী)
Ankita Bhargava Miscarriage

মুম্বাইতে একটা অ্যাওয়ার্ড শো-তে করণ প্যাটেল এবং তাঁর স্ত্রী অঙ্কিতা ভার্গভ

Highlights

  • অঙ্কিতার বাবা এই দুর্ঘটনার খবর জানান
  • তিনি আরও জানান, অঙ্কিতা ক্রমশ সুস্থ হয়ে উঠছেন
  • অঙ্কিতা এবং করণ প্যাটেলের বিয়ে হয়েছে 3 বছর আগে
অভিনেতা করণ প্যাটেলের স্ত্রী অঙ্কিতা ভার্গভের মিস ক্যারেজ হয়েছে বলে জানা গেল। তাঁর বাবা অভয় ভার্গভ টাইমস অফ ইন্ডিয়াকে একথা জানালেন। মিস্টার ভার্গভ জানান অঙ্কিতা ক্রমশ সুস্থ হয়ে উঠছেন কিন্তু বিস্তারিত কিছুই তিনি আমাদের জানান নিই। মুম্বাইতে করণ প্যাটেল এবং তাঁর স্ত্রী অঙ্কিতা একটা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পরের দিন এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই দম্পতি আগামী নভেম্বর মাসে তাঁদের প্রথম সন্তানের আগমনের অপেক্ষা করছিলে। গত মে মাসে করণ প্যাটেল এই খবর ঘোষণা করেছিলেন। ইয়ে হ্যায় মোহাব্বতে খ্যাত করণ প্যাটেল এবং অঙ্কিতা ভার্গভের তিন বছর আগে বিয়ে হয়েছে।
 
অভয় ভার্গভের বাড়িতে একটা পার্টিতে এই দম্পতির প্রথম আলাপ হয়। ইয়ে হ্যায় মোহাব্বতে সিরিয়ালে করণের অন-স্ক্রিন বাবার চরিত্রে অভয় ভার্গভ অভিনয় করেন। তাঁদের সহ অভিনেতা অ্যালি গোনি, যিনি সিরিয়ালে করণের ভাইয়ের চরিত্রে অভিনয় করেন, জানান করণ এবং অঙ্কিতা মানিকজোড় হবে। “করণের মা বাবার সঙ্গে অ্যালি কথা বলেন। তাঁরা অঙ্কিতার ছবি দেখার এক ঘন্টার মধ্যেই জানান, তাঁরা পুত্রবধূ হিসাবে অঙ্কিতাকেই চান। আমি করণের অতীত জানি। কিন্তু আমি ওর গুণাগুণগুলোও জানি, যেগুলো তাঁর দোষগুলোকে ছাপিয়ে যায়। সুতরাং, আমি খুশি”, সংবাদ সংস্থা আইএএনএস-কে মিস্টার ভার্গভ জানিয়েছিলেন।
করণ প্যাটেল, একতা কাপুরের কাহানি ঘর ঘর কি সিরিয়ালে ডেব্যু করেন। সেখানে তিনি দীর্ঘ আট বছর অভিনয় করেন। আরও বিভিন্ন কে-সিরিয়াল যেমন, কসম সে, করম আপনা আপনা, কস্তুরি, কাভ্যাঞ্জলি- ইত্যাদিতে করণ অভিনয় করেছেন। সম্প্রতি ইয়ে হ্যায় মোহাব্বতে সিরিয়ালে তিনি রমন ভাল্লার চরিত্রে দিব্যাঙ্কা ত্রিপাঠির বিপরীতে অভিনয় করছেন।
অঙ্কিতাও একজন অভিনেত্রী। তিনি দেখা এক খোয়াব এবং রিপোর্টার শো-তে অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement