হোমবলিউড

Karenjit Kaur- করণজিত কৌরের বাবা- মায়ের জন্য কৃতজ্ঞ সানি লিওন, দেখুন পোস্ট

Sunny Leone: "গ্রূসা কাপুর, সত্যিই অসাধারণ এক অভিনেত্রী! যতবার আমি তাঁকে দেখেছি আমার নিজের মায়ের কথাই মনে পড়েছে!" ঐ ছবির ক্যাপশনে লিখেছেন সানি লিওন।

  | September 12, 2018 14:28 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Sunny Leone

সহ অভিনেতা বিজয় আনন্দের সঙ্গে একটি পোস্ট শেয়ার করেছেন সানি (Image courtesy: sunnyleone)

Highlights

  • দুই সহ অভিনেতার প্রতি কৃতজ্ঞ সানি লিওন
  • "গ্রূসা কাপুর অসাধারণ অভিনেত্রী" লিখছেন সানি
  • Karenjit Kaur: The Untold Story Of Sunny Leone হল সানির আত্মজীবনী

অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) তাঁর আত্মজীবনী মূলক সিরিজে ‘করণজিত কৌর’ (Karenjit Kour)-এর শ্যুটিং-এর নানা ছবি শেয়ার করছেন। সাম্প্রতিক শেয়ার করা ছবিগুলো তিনি উৎসর্গ করেছেন তাঁর সহ-অভিনেতা বিজয় আনন্দ (Vijay Anand) এবং গ্রূসা কাপুরকে (Grusha kapoor)। এই সিরিজে সানির বাবা মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তাঁরা। দুটি ভিন্ন পোস্টে, সানি তাঁদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। "গ্রূসা কাপুর, সত্যিই অসাধারণ এক অভিনেত্রী! যতবার আমি তাঁকে দেখেছি আমার নিজের মায়ের কথাই মনে পড়েছে!" ঐ ছবির ক্যাপশনে লিখেছেন সানি লিওন। বিজয় আনন্দের জন্য সানি লিখেছেন, "এই মাত্রার তুখোর অভিনেতার সঙ্গে করণজিত কৌরের এই যাত্রা মনে রইবে। আমার বাবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আমি অসম্ভব কৃতজ্ঞ তাঁদের প্রতি।"

সানি লিওনের পোস্টগুলি দেখুন।

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The woman @grushakapoor24 who had the enormous task of filling the shoes of a woman I miss will all my heart and soul. Every time I saw her my heart would break seeing my mother in her character. Truely an amazing actress! @zee5 @namahpictures @freshlimefilms


A post shared by Sunny Leone (@sunnyleone) on

 

 

 

করণজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন (Karenjit Kaur: The Untold Story Of Sunny Leone  ) হল অভিনেত্রীর আত্মজীবনী। সিরিজের আকারে তৈরি হয়েছে এটি। অভিনেতা মার্ক বাকনার তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন। এই সপ্তাহের শুরুর দিকে সানি এই সিরিজে তাঁর বিয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। সঙ্গে একটি গানের লিঙ্কও ছিল। 

 

 

সানির পোস্টে তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার (Daniyel Weber) অসাধারণ একটি হৃদয়স্পর্শী উত্তর দিয়েছেন: "করণজিত কৌরের (Karenjit) বায়োপিক দেখা আমার কাছে এক অন্য অনুভূতি এত বছর কী জীবনটাই না কাটিয়েছি। সানি লিওন, তোমাকে সারাজীবন ভালোবাসবো! একসঙ্গে থাকা সার্থক এখানেই!"

 

 

সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের বিয়ে হয় 2011 সালে। দু’বছর বয়সী নিশা এবং দুই ছেলে নোয়া ও আশের বাবা মাও হয়েছেন এই দম্পতি। 2017 সালের জুলাই মাসে অনাথআশ্রম থেকে নিশাকে দত্তক নেন তাঁরা। নোয়া ও আশ এই বছর মার্চ মাসে সারোগেসির মাধ্যমে জন্ম নেয়।

জুলাই মাসে করণজিৎ কৌর সিরিজের প্রথম সিজন মুক্তি পায়। দ্বিতীয়টি সেপ্টেম্বরের 18 তারিখ নাগাদ জি5 (ZEE 5) এ প্রিমিয়ার হওয়ার কথা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement