হোমবলিউড

কীভাবে শুরু পর্নোগ্রাফি? সেই গল্পই দেখাবে ‘করণজিত কৌরঃ দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ সিজন ২

সানি লিওন নিজে এই ট্রেলার টুইটারে শেয়ার করেছেন এবং লিখেছেন: "যে যাত্রার জন্য আপনারা সবাই অপেক্ষা করে রয়েছেন!"

  | September 01, 2018 11:58 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Sunny Leone

সানি লিওনের ওয়েব সিরিজের একটি নতুন ট্রেলারের দৃশ্য

Highlights

  • দ্বিতীয় সিজন মুক্তি পাবে 18 সেপ্টেম্বর
  • পর্নোগ্রাফিতে তাঁর জীবিকা শুরুর গল্পই দেখা যাবে এই সিজনে
  • সানি লিওন টুইটারে , "যে যাত্রার জন্য আপনারা অপেক্ষা করে আছেন"

সানি লিওনের ওয়েব সিরিজের নতুন ট্রেলার মুক্তি পেয়েছে! করণজিত কৌরঃ দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন-এর দ্বিতীয় সিজনের এই ট্রেলার শুরুই হয়েছে সানির মাকে দিয়ে। যিনি ভেবেছিলেন মেয়ে বিয়ের পরে সুখে ঘর সংসার করবে, তিনি জানতেনই না অন্য এক ভবিষ্যতের কথা ভাবছে তাঁর মেয়ে। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে এখানে পর্ন ইন্ডাস্ট্রিতে সানির ঢুকে পড়া এবং জীবনের প্রথম পর্নোগ্রাফিতে অভিনয় করার গল্প রয়েছে এখানে। সানি লিওনের বিয়ের একটি আভাসও রয়েছে এখানে। প্রসঙ্গত, 2011 সালে প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রেরই আরেক শিল্পী ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেছিলেন সানি লিওন।

প্রথম ট্রেলারটিতে দেখা গিয়েছিল এমন পরিস্থিতি যেখানে সানি একটি বিতর্কিত কর্মজীবন বেছে নেন নিজের জন্য। 2001 সালের মার্চ মাসে পুরুষের পত্রিকা পেন্টহাউস’স 'পেট'-এ নির্বাচিত হন সানি,সেই সময় তাঁর বয়স ছিল 19। দ্বিতীয় ট্রেলারের বিষয় প্রাপ্তবয়স্ক সিনেমার জগতে তাঁর নানান উত্থান ও পতন। প্রাপ্তবয়স্কদের সিনেমায় সবচেয়ে জনপ্রিয় মুখগুলির  অন্যতম হয়ে ওঠার পিছনে তাঁর এই যাত্রা মোটেও মসৃণ ছিল না। মানসিক ঘাত প্রতিঘাত এবং পারিবারিক বিরোধের অনেক অজানা কাহিনি রয়েছে তাঁর জীবনযাত্রায়। তাঁর মায়ের সঙ্গে সম্পর্কের টানপড়েনও উঠে এসেছে ট্রেলারে। প্রথম ট্রেলারের মতো, এই ট্রেলারেও সানির সঙ্গে তাঁর ভাই সন্দীপের সুন্দর সম্পর্কের ছবি আমরা দেখতে পাই।

দেখে নিন ট্রেলার। সানি লিওন নিজেও এই ট্রেলার টুইটারে শেয়ার করেছেন এবং লিখেছেন: "যে যাত্রার জন্য আপনারা সবাই অপেক্ষা করে রয়েছেন!"



করণজিৎ কৌরঃ দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন 18 সেপ্টেম্বর থেকে দেখা যাবে জি5-এ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement