হোমবলিউড

ল্যাকমে ফ্যাশন উইকের শেষ দিনে সবার নজর কাড়লেন করিনা কাপুর

মুম্বাইয়ে ল্যাকমে ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালেতে মণীষা জায়সিং এর ডিজাইন করা পোশাকে র‍্যাম্প মাতালেন করিনা কাপুর

  | August 27, 2018 17:42 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Lakme Fashion Week Grand Finale

ল্যাকমে ফ্যাশন উইক 2018র গ্র্যান্ড ফিনালে তে করিনা কাপুর

Highlights

  • মণীষা জয়সিং এর শোস্টপার ছিলেন করিনা কাপুর
  • মেটালিক রঙের পোশাকে র‍্যাম্পে আসেন তিনি
  • রবিবার ছিল ল্যাকমে ফ্যাশন সপ্তাহের শেষ দিন

মুম্বাইয়ে ল্যাকমে ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালেতে মণীষা জায়সিং এর ডিজাইন করা পোশাকে র‍্যাম্প মাতালেন করিনা কাপুর। মেটালিক রঙের অফ শোল্ডার কাট আউট গাউনে ঢালু সেজেছিলেন করিনা। ন্যুড মেকআপ আর ঢেউ খেলানো চুলে করিনার আবেদনই ছিল অসামান্য। মণীষার এইবারের কালেকশনের মূল কথাই ছিল ধাতব এবং ঝকমকে পোশাক।i1b26cg8

মণীষা জায়সিং এর হয়ে করিনা কাপুর

করিনার অসাধারণ স্টাইল


 


p7u0am9o

রবিবার এই ফ্যাশন গালার শেষ দিনে উপস্থিত ছিলেন কিয়ারা আডবানী, অদিতি রাও হায়দারি, ডায়ানা পেন্টি, লিসা হেইডনের মতো সেলিব্রিটিরা। নেহা আগরওয়ালের লেবেল আগামীর প্যান্টস্যুট পোশাকে সেজেছিলেন কিয়ারা আডবাণী। জয়ন্তী রেড্ডির পোশাকে অদিতি রাও হায়দারি, দিশা পাটিলের ডিজেইন করা পোশাকে নেমেছিলেন ডায়না পেন্টি।

h4p06mfg

 

কল্কি কোচলিন গৌরব কাট্টার পোশাকে র‍্যাম্পে নামেন। লিসা হেইডনের পরণে ছিল মিশরুর নতুন সংগ্রহের একটি পোশাক। রাধিকা আপ্তের জন্য বোল্ড ফ্যাশন নিয়ে এসেছিলেন পুনীত বালানার পোশাক।

clvt2dng

ল্যাকমে ফ্যাশন সপ্তাহে তারকারা

এশা দেওল ও হেমা মালিনী হ্যান্ডলুম ডিজাইনার সংযুক্তা দত্তের নতুন সংগ্রহের প্রদর্শনীর জন্য র‍্যাম্পে নামেন। এশার পরণে ছিল একটি লেহেঙ্গা শাড়ি, এবং হেমা মালিনীর চেহারায় ছিল সনাতন ঐতিহ্যের ছাপ।

97o357sg

ল্যাকমে ফ্যাশন সপ্তাহে এশা দেওল ও হেমা মালিনী

রবিবার এই বছরের ল্যাকমে ফ্যাশন উইকের শেষ সপ্তাহে উপস্থিত ছিলেন কিরণ রাও সুজান খান, করণ জোহর এবং অনন্যা পান্ডের ভাই আহান ও অনন্যা পান্ডে।

ft248nf

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement