Advertisement
হোমআঞ্চলিক

প্রেমে পড়তে চান? দোলন মৈনাকের হাঁটি হাঁটি পায়ে শুনুন এখনই

  | June 11, 2018 19:54 IST (নিউ দিল্লি)
Bhaijaan Elo Re

ভাইজান এলো রে এই ঈদে বাংলা সিনেমার এক অন্যতম বড় আকর্ষণ

ভাড়াটে, ফেকবুক, কুহেলী, ঠাম্মার বয়ফ্রেন্ড, আমার আপনজন সিনেমায় সুরকার হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকলেও এই হাই প্রোফাইল ছবিতে তাদের গান আজ সাধারণ মানুষের মুখে মুখে ঘুরছে।

গান তৈরী হয় আর সেই গান কোথায় আজকাল হারিয়ে যায় কেউ টের পায় না। আর সব থেকে বড় কথা গানের মধ্যে মেলোডি সন্ধান করা তো আজকে সঙ্গীতপ্রেমীরা অবধি আশা করে না। শুধু একটা টেম্পো দিয়ে গান তৈরী করে বাজার দুই দিনে থাকা যায় কিন্তু নিজের ঘরানা তৈরী করা যায় না। তবুও এইটুকু আজ বলতেই হচ্ছে ভাইজান এলো রে সিনেমা নতুন গান হাটি হাটি পায়ে পায়ে শুনলে কিন্তু আপনাদের মনে হবেই "এই গান কিন্তু তেমন নয়, একটা প্রেম প্রেম গন্ধ আছে গানটার মধ্যে।" শানকে অনেক দিন পর ঠিক সেই ধরণের একটা গান গাওয়ানো হল যেখানে সে নিজেকে উজাড় করে দিতে পারে। লন্ডনের অসাধারণ লোকেশনে শাকিব খান আর পায়েলের রসায়ন এই গানে মিলে মিশে একাকার। ইতিমধ্যে সুরকার যুগল দোলন মৈনাক টলিউডে এই টুকু বুঝিয়ে দিয়েছে শুধু বেবি জানের মতো 10 মিলিয়ন ছুঁই ছুঁই পেপি ট্রাক নয়, সাথে তারা অসাধারণ মেলোডি দেওয়ার জন্যেও তৈরী। আর শুধু তাই নয় নিজেদের গানে নিজেদের লেখা লাইন গুলো যথেস্ট শ্রুতি মধুর।
দেখুন ভাইজান এলো রে নতুন গান 
 
এসকে মুভিজ প্রযোজিত ভাইজান এলো রে এই ঈদে বাংলা সিনেমার যে এক অন্যতম বড় আকর্ষণ সেটার পিছনে গান একটা বড় ভূমিকা পালন করেছে। এখনো অবধি সব গানই দর্শকদের যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।
Image may contain: 3 people, including Sanchita Ghosh and Dolaan Mainnakk, people smiling, selfie and closeup
এবং এই ছবির জন্য প্রযোজক অশোক ধানুকা আর হিমাংশু ধানুকা যেভাবে দোলন মৈনাকের ওপর ভরসা রেখেছিলেন, এখন সেই সব পরীক্ষাতেই স্টার মার্ক্স্ পেয়ে পাস করেছে তারা। এর আগে ভাড়াটে, ফেকবুক, কুহেলী, ঠাম্মার বয়ফ্রেন্ড, আমার আপনজন সিনেমায় সুরকার হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকলেও এই হাই প্রোফাইল ছবিতে তাদের গান আজ সাধারণ মানুষের মুখে মুখে ঘুরছে।
Image may contain: 3 people, including Dolaan Mainnakk, people standing and indoor
আশা করা যায় এই ছবির পর আরো বেশ কিছু প্রজেক্টে তাদের গান শোনার আগ্রহে থাকবে দর্শকেরা। তবুও দিনের শেষে তাদের কষ্টের কেষ্ট ফল ভাইজানই এই ঈদের উপহার হিসেবে দিয়ে গেলো।  
Advertisement
Advertisement