Advertisement
হোমবলিউড

জিডান জানালেন, তাঁর টেম্পটেড টু টাচের রিমেকে দেখা যাবে লিসা হেডনকে

লিসাকে হানি সিং এর মানালি ট্রান্সে দেখা গিয়েছিল, যা অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছিল

  | June 14, 2018 16:20 IST (নিউ দিল্লী)
Lisa Haydon

এই ছবিটা শেয়ার করেছেন লিসা হেডন

Highlights

  • জেডনের মিউজিক ভিডিওতে দেখা যাবে লিসা হেডনকে
  • দিল্লী এবং মুম্বাইতে এই ভিডিওর শুট হবে
  • টপ মডেল ইন্ডিয়া-তে বিচারকের ভূমিকায় শেষবার লিজা হেডনকে দেখা গিয়েছিল
সঙ্গীত পরিচালক জেডনের মিউজিক ভিডিও টেম্পটেড তু টাচে অভিনয়ের জন্য প্রস্তত লিসা হেডন। জেডন আইএএনএস-কে জানানঃ “ভিডিওতে লিসা হেডনকে দেখা যাবে এবং দিল্লী ও মুম্বাইতে শুটিং হবে।“  জেডন আরও জানান, এই গানটা 2004 সালের রুপারট ক্লার্কের (যিনি রুপি নামে পরিচিত) টেম্পটেড টু টাচ গানের অফিশিয়াল রিমেক। এর আগে লিসাকে হানি সিং এর মানালি ট্রান্সে (তাঁর 2014 সালের সিনেমা সউকিনস) দেখা গিয়েছিল, যা অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করে। জেডনের খ্যাতির জন্য টেম্পটেড টু টাচ কতটা জনপ্রিয়তা লাভ করে এবার শুধু সেটাই দেখার অপেক্ষা।
জেডন বিভিন্ন বিখ্যাত গান যেমন কোল্ডপ্লে এর ম্যাজিক, মেরুন 5 এর ডোন্ট ওয়ানা নো এবং অ্যানিম্যালস এবং জাস্টিন বিবারের লাভ ইয়োরসেল্ফ-এর রিমিক্স তৈরির জন্য বিখ্যাত।  
লিসাকে শেষবার টিভি শো টপ মডেল ইন্ডিয়াতে বিচারক এবং সঞ্চালকের দায়িত্বে দেখা গিয়েছিল, যার জন্য তিনি প্রায়ই শিরোনামে এসেছেন। ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করাই হোক কিম্বা এক বছরের ছেলে জ্যাক লালভানির ছবি শেয়ার করাই হোক- আমরা তাঁর প্রফেশনাল এবং পার্সোনাল জীবন ব্যালেন্স করার “100% ফর্মুলা” ভুলতে পারবো না। আগে একটা সাক্ষাৎকারে তিনি আইএএনএস-কে জানিয়েছিলেন, “যখন আমি কাজ করি, কাজই করি আর মাথায় রাখি আমি আমার কাজ ভালবাসি আর আমি একজন ওয়ার্কিং মম। আর যখন আমি বাড়িতে থাকি, আমি যতটা সম্ভব চেষ্টা করি বেস্ট মম হওয়ার। শুধুমাত্র এইভাবেই আমি দুটো ব্যালেন্স করতে পারি- যখনই যেখানে থাকবে সেখানে নিজের 100% দেবে।“  

লিসার যে সমস্ত পোস্ট ট্রেন্ড লিস্টে থেকেছে তা দেখে নিনঃ
 
 

A post shared by Lisa Haydon (@lisahaydon) on


 
 
 

 

A post shared by Lisa Haydon (@lisahaydon) on


লিসা হেডনের স্বামী ব্যবসায়ী দিনো লালভানি। 2011 সালের আয়েশা সিনেমার হাত ধরে লিসা বলিউড ডেব্যু করেন। তারপর ক্যুইন, হাউসফুল 3 এবং সউকিনস সিনেমায় লিসার অভিনয় উল্লেখযোগ্য। শেষবার তাঁকে করণ জোহারের অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় দেখা গেছে।  
 
Advertisement
Advertisement