হোমবলিউড

মোদির কোন সিদ্ধান্তে ক্ষুব্ধ ফারাহ খান? মোদি চোর না চৌকিদার ভাবছে বলিউডও

সন্ত্রাস ছাড়ানোর ঘটনায় সন্দেহভাজন প্রজ্ঞা ঠাকুর বিজেপির হয়ে ভোপাল থেকে প্রার্থী করা হয়েছে এবং এই বিষয়ে রাজনৈতিক দলগুলো থেকে শুরু করে বলিউড পর্যন্ত, সবাই’ই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। সম্প্রতি হেমন্ত কারকারেকে (Hemant Karkare) নিয়ে সাধ্বী প্রজ্ঞা ঠাকুরের বক্তব্য নিয়েও উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়ার মানুষ।

  | April 21, 2019 08:33 IST (নিউ দিল্লি)
Farah Khan Ali Twitter

প্রজ্ঞা ঠাকুর বিষয়ে মোদির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ফারাহ

Highlights

  • বলিউডের ফারাহ খানের টুইট ভাইরাল
  • মোদির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তিনি
  • সাধ্বী প্রজ্ঞাকে নিয়ে ক্ষুব্ধ ফারাহ খান আলি

লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ আর দিন কয়েক পরেই। সারা দেশ জুড়েই উত্তপ্ত পরিস্থিতি। চলতি বছরের লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2019) বিজেপির হয়ে সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুরের (Pragya Thakur) বিজেপির হয়ে নির্বাচনী লড়াইয়ে মাঠে নামা নিয়ে উত্তপ্ত পরিস্থিতি। সন্ত্রাস ছাড়ানোর ঘটনায় সন্দেহভাজন প্রজ্ঞা ঠাকুর বিজেপির হয়ে ভোপাল থেকে প্রার্থী করা হয়েছে এবং এই বিষয়ে রাজনৈতিক দলগুলো থেকে শুরু করে বলিউড পর্যন্ত, সবাই'ই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। সম্প্রতি হেমন্ত কারকারেকে (Hemant Karkare) নিয়ে সাধ্বী প্রজ্ঞা ঠাকুরের বক্তব্য নিয়েও উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়ার মানুষ। অলঙ্কারের ডিজাইনার এবং বলিউড অভিনেতা সঞ্জয় খানের জন্যা ফারাহ খান আলি (Farah Khan Ali) এই পুরো বিষয়টিতে নিজের মতামত প্রকাশ করে টুইট করছেন এবং তাতে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। ফারাহ খানের সর্বশেষ টুইট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে তাঁর সাফ মনোভাব ব্যক্ত করেছেন ফারাহ। 

ভূতের সিনেমার শ্যুটিংয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, মুখে ১৩ টি সেলাই অভিনেতার



ফারাহ খান আলি প্রজ্ঞা ঠাকুরের বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মনোভাব নিয়ে টুইট করেছেন এবং লিখেছেন, “এখনও পর্যন্ত আমি প্রধানমন্ত্রীকে চোর বা চৌকিদার কিছুই বলিনি। কিন্তু সাধ্বী প্রজ্ঞাকে তাঁদের সমর্থন এবং প্রজ্ঞাকে বিজেপির প্রার্থী মনোনীত করার পরে আমি এই দেশের প্রধানমন্ত্রীর জন্য আমার মধ্যে থাকা সমস্ত সম্মান হারিয়েছি। সন্ত্রাসবাদের ঘটনায় সন্দেহভাজন ব্যক্তিকে নির্বাচনে মাঠে অবতীর্ণ করা নক্কারজনক ঘটনা। এটা ঠিক নয়।” 

ফর্সা হওয়ার ক্রিমের প্রচারে না! ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন অভিনেত্রী


ফারাহ খান আলি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়, এবং প্রায়শই ট্রোলিংয়ের শিকারও হতে হয় তাঁকে। কিন্তু ফারাহ তাঁকে নিয়ে ব্যঙ্গ করা মানুষদের উপযুক্ত উত্তরও দেন এবং কখনই নিজের মত প্রকাশ থেকে সরে আসেন না। এর আগে ফারাহ খান প্রজ্ঞা সিং ঠাকুরের সেই দাবিতেও নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন, যাতে প্রজ্ঞা অত্যাচারের কথা বলেছিলেন এবং লিখেছিলেন, “প্রজ্ঞা মিথ্যুক। প্রজ্ঞা সন্দেহজনক সন্ত্রাসী। ঝুট বোলে কউয়া কাটে।” পুরো বিষয়টিতে লাগাতার নিজের মতামত দিয়ে গিতেছিলেন ফারাহ খান।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement