হোমবলিউড

অন্তর্বাস নিয়ে অরবিন্দ কেজরিওয়ালকে ব্যঙ্গ! কেন এমন করলেন এই বলিউড অভিনেত্রী

নির্বাচনের আবহেও টুইঙ্কল খান্না ফের শিরোনামে। তিনি একটি ছবি শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে মাথায় আন্ডারওয়্যার পরে রয়েছে। এই ছবিটি শেয়ার করে টুইঙ্কল খান্না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal) নিয়ে ব্যঙ্গও করেছেন অভিনেত্রী-লেখিকা।

  | April 21, 2019 12:21 IST (নিউ দিল্লি)
Twinkle Khanna

টুইঙ্কল খান্না (Twinkle Khanna) নিজের পোস্টে ব্যঙ্গ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal)

Highlights

  • অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে ব্যঙ্গ করলেন টুইঙ্কল খান্না
  • একটি বিশেষ ছবি টুইট করেছেন টুইঙ্কল
  • অরবিন্দের মাঙ্কি ক্যাপ নিয়ে ঠাট্টা করেছেন অভিনেত্রী

রাজনীতির হাওয়া এখন সর্বত্র। দেশের বৃহত্তম উৎসব নির্বাচনের আবহে গা ভাসিয়েছেন বলিউড সেলিব্রিটিরাও। টুইঙ্কল খান্না (Twinkle Khanna) ইদানীং চলচ্চিত্রের লাইমলাইট থেকে দূরেই, কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই তিনি। রাজনীতি থেকে শুরু করে সামাজিক বিষয়গুলো নিয়ে নিজের মতামত প্রকাশ করেন প্রাক্তন অভিনেত্রী। টুইঙ্কল খান্নার (Twinkle Khanna) এই জাতীয় নানা মতামত সোশ্যাল মিডিয়াতে দিলেই তা মাঝে মাঝে ভাইরাল হয়ে যায়। নির্বাচনের আবহেও টুইঙ্কল খান্না ফের শিরোনামে। তিনি একটি ছবি শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে মাথায় আন্ডারওয়্যার পরে রয়েছে। এই ছবিটি শেয়ার করে টুইঙ্কল খান্না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal) নিয়ে ব্যঙ্গও করেছেন অভিনেত্রী-লেখিকা। 

ফর্সা হওয়ার ক্রিমের প্রচারে না! ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন অভিনেত্রী



টুইঙ্কল খান্না এই ছবিটি শেয়ার করে লিখেছেন: “যখন আপনি অরবিন্দ কেজরিওয়ালের সমর্থক হন, অথচ আপনার কাছে মাঙ্কি টুপি নেই! আমি সত্যি বলছি, আমি ওকে এরম করতে বলিনি।” টুইঙ্কল খান্না এই ছবির মাধ্যমে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালে ঠিক ব্যঙ্গ করেছেন না কি নেহাতই মজা তা বোঝা অবশ্য দুরূহ। তবে টুইঙ্কলের এই টুইটে সাধারণ মানুষের প্রতিক্রিয়া বিস্তর। টুইঙ্কল খান্না তাঁর স্বামী এবং বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারকে (Akshay Kumar) নিয়েও নানা পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। 

স্বাধীন ভারতের প্রথম সন্ত্রাসবাদী কে? পরিচালক বিশাল ভরদ্বাজের নিশানায় কে?


টুইঙ্কল খান্না মিসেস ফানিবোনস নামে নিয়মিত নিজের লেখালিখি করেন। টুইঙ্কল সামাজিক নানা চিন্তাভাবনা এবং অন্যান্য অনেক বিষয় নিয়েই খুব মজা করে নিজের মতামত ব্যক্ত করে থাকে এবং টুইটার সহ অন্য সোশ্যাল মিডিয়াতে সেসব বেশ ভাইরালও হয়ে থাকে। টুইঙ্কল খান্না এখনও পর্যন্ত মোট তিনটি বই লিখেছেন এবং নিয়মিতভাবে তিনি প্রবন্ধও লিখছেন। এছাড়া টুইঙ্কল খান্না চলচ্চিত্রের প্রযোজনাও করেছেন। টুইঙ্কল খান্না ববি দেওলের সঙ্গে ‘বরসাত' চলচ্চিত্রে ডেবিউ করেন। হিন্দি চলচ্চিত্রে তিনি দীর্ঘ সময় পর্যন্ত কাজ করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement