Advertisement
হোমআঞ্চলিক

রেখা এবং জেমিনি গণেশণকে নিয়ে তৈরি মাহান্তির মুছে ফেলা ভাইরাল সিনটা দেখেছেন?

মাহান্তিতে রেখা এবং জেমিনি গণেশণের এই সিনটা বাতিল করা হয়েছিল

  | June 12, 2018 15:05 IST (নিউ দিল্লী)
Mahanati Deleted Scene

মাহান্তির মুছে ফেলা সিনের একটা স্থির চিত্র

Highlights

  • জন্মের বহু বছর পর রেখাকে বাবা জেমিনি গণেশণ স্বীকৃতি দেন
  • জেমিনি গণেশণ এবং পুষ্পাভাল্লির কন্যা রেখা
  • জেমিনি গণেশণের দ্বিতীয় স্ত্রী সাবিত্রী দেবী
অভিনেত্রী সাবিত্রী দেবীর বায়োপিক, কীর্তি সুরেশের মাহান্তি দেখেছেন? সিনেমার নির্মাতারা একটা মুছে ফেলা সিন সম্প্রতি রিলিজ করেছেন, যেখানে সাবিত্রী দেবী এবং তাঁর স্বামী জেমিনি গণেশণের সঙ্গে অভিনেত্রী পুষ্পাভাল্লি এবং তাঁর দুই মেয়ে রেখা এবং রাধার সম্পর্ক তুলে ধরা হয়েছে, যাদের জন্মের বহু বছর পর জেমিনি গণেশণ নিজের সন্তানের স্বীকৃতি দেন।  নাগ অশ্বিন পরিচালিত মাহান্তি-তে অভিনেত্রী সাবিত্রী দেবীর খ্যাতির শিখরে উত্থান এবং পতনের কাহিনী এবং জেমিনি গণেশণ (অভিনয়ে দালকার সলমান) এবং তাঁর প্রথম স্ত্রী আলামেলুর সঙ্গে সম্পর্কের বর্ণনা করা হয়েছে। সিনেমায় জেমিনি গণেশণ এবং পুষ্পাভাল্লির সম্পর্কের উল্লেখ থাকলেও সেই সিন সিনেমায় মুছে ফেলা হয়েছে, যা বর্তমানে রিলিজ হওয়ার পর ভাইরাল হয়েছে। সিনে দেখা গেছে, সাবিত্রী দেবীর কন্যা বিজয়া তাঁর সহপাঠিনী রেখাকে বলছে জেমিনি গণেশণ তাঁর বাবা নয়। কিন্তু সাবিত্রী দেবী বিজয়াকে বলছেন রেখার দাবী মিথ্যা নয় এবং তাঁদের একটা ‘বড় পরিবার’ আছে। পরের সিনে সাবিত্রী দেবী পুষ্পাভাল্লি, রেখা এবং রাধাকে তাঁদের বাড়িতে আসতে বলছেন এবং একটা অদ্ভুত পরিস্থিতি সৃষ্টি হওয়ার পর জেমিনি গণেশণকে তাঁর সকল সন্তানের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে।
মাহান্তির মুছে ফেলা সেই সিন দেখুনঃ

প্রথম স্ত্রী আলামেলুর (যার সঙ্গে তাঁর চারটি কন্যাসন্তান আছে) সঙ্গে থাকাকালীন অভিনেত্রী পুষ্পাভাল্লির সঙ্গে জেমিনি গণেশণের (অভিনেত্রী রেখা এবং রাধার মা) সম্পর্কে গড়ে ওঠে।পুষ্পাভাল্লি এবং জেমিনি গনেশণ একসঙ্গে বহু তেলেগু সিনেমায় অভিনয় করেছেন। জানা গেছে পুষ্পাভাল্লি এবং জেমিনি গণেশণের কোনদিন বিয়ে হয়নি কারণ পুষ্পাভাল্লির স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও ডিভোর্স হয়নি। পুষ্পাভাল্লির সঙ্গে সম্পর্কে থাকাকালীন জেমিনি গণেশণ গোপনে অভিনেত্রী সাবিত্রী দেবীকে আইনত বিয়ে করেন।
2012 সালে রেখা, সিমি গারেওয়ালের টক শো-তে বাবা জেমিনি গণেশণ এবং ‘সাবিত্রী আম্মা’-র সঙ্গে সম্পর্কের কথা উল্লেখ করে বলেন, “আমাদের তিনজন মা।“ তিনি আরও জানান, পুষ্পাভাল্লি এবং সাবিত্রীর মধ্যে ‘অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক ছিল’।  
দেখুনঃ

গত মে মাসে মাহান্তি মুক্তি পেয়েছে এবং ইতিমধ্যে সারা বিশ্বে 500 কোটি টাকার বেশি আয় করেছে।
 
 
Advertisement
Advertisement