হোমটিভি

নিজেদের বাড়ি ফিরে পেল শুভ ও দৃষ্টি, সাগ্নিক কী ছেড়ে দেবে তাদের

  | December 03, 2018 14:16 IST (কলকাতা)
Subhodrishti

দু’জনকে দেখা যাবে একেবারে অন্যরকমের একটা লুকে। বয়সের তুলনায় বেশ কিছুটা ভারিক্কী থাকবে সেই নতুন লুকে।

কালার্স বাংলায় নিয়মিত সম্প্রসারিত হচ্ছে ‘শুভদৃষ্টি' সিরিয়ালটি। সেই সিরিয়ালের মূল দুই চরিত্র শুভ ও দৃষ্টির ভূমিকায় অভিনয় করছেন গৌরব রায় এবং ঐশ্বর্য্য সেন। ইতিমধ্যেই তাঁদের অভিনয় বিপুল প্রশংসিত হয়েছে দর্শক মহলে। এ বার দু'জনকে দেখা যাবে একেবারে অন্যরকমের একটা লুকে। বয়সের তুলনায় বেশ কিছুটা ভারিক্কী থাকবে সেই নতুন লুকে। শুভকে দেখে মনে হবে একদম পাঞ্জাবি পাশে দৃষ্টিও চোখে চশমা পরে বয়স্কা মহিলার মতো দেখাবে।

‘রানু পেল লটারি'র হাত ধরে টেলিভিশনের দর্শকের কাছে ফিরছে‌ন ‘অলক্ষ্মী'

oet554b8

সিরিয়ালের চরিত্র সাগ্নিক সেনের ভূমিকায় অভিনয় করছেন জয়জিৎ ব্যানার্জী। সাগ্নিক ইতিমধ্যেই নানা ছলে বলে কৌশ‌লে শুভ ও দৃষ্টির বাড়িটিকে হাতিয়ে নিয়েছে। কিন্তু শুভ এবং দৃষ্টিও নিজেদের লক্ষ্যে অবিচল, তারা স্থির করে যে কোনও উপায়ে হোক নিজেদের বাড়ি তাদের ফিরে পেতেই হবে। দৃষ্টি ছদ্মবেশ ধারণ করে নিজেকে কুসুমগঞ্জের রানিমা পরিচয় দেয়। আর শুভ ছদ্মবেশ নেয় রানিমার এস্টেটের দিওয়ানজির। তারা সাগ্নিককে টেন্ডারে পার্টনারশিপের অফার দেয়।


বাংলা সিরিয়ালের এ সপ্তাহের টিআরপি-রিপোর্ট দেখেছেন কি?

ধীরে ধীরে সাগ্নিকের বিশ্বাস অর্জন করে দৃষ্টি তাকে বাড়ি বিক্রির প্রস্তাব দেয়। সাগ্নিকও রাজি হয়ে যায়। তখনই শুভ আর দৃষ্টি ছকে ফেলে প্ল্যান। তারা ইনভিজিবল ইঙ্ক ব্যবহার করে সাগ্নিককে সই করানোর সময়ে। ফলে দেখা যায় কাগজে শুধু দৃষ্টির সইটাই রয়ে যায়। শুভ আর দৃষ্টি নিজেদের বাড়িও ফিরে পেতে সক্ষম হয়।


কিন্তু সাগ্নিক এবার কী করবে? এত সহজে ছেড়ে দেবে শুভ আর দৃষ্টিকে। ‌নাকি আরও বড় কোনও ক্ষতির পরিকল্পনা করবে। দেখতে থাকুন ‘শুভদৃষ্টি' কালার্স বাংলায় সন্ধ্যা ৭-৩০ টায়।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement