হোমবলিউড

চুটিয়ে প্রেম করছেন মালাইকা আরোরা-অর্জুন কাপুর, দেখুন এই জুটির ডিনারের ছবি

  | December 07, 2018 18:01 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Malaika Arora

মুম্বাইতে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

কিছু সপ্তাহ আগে কফি উইথ করণ 6 এ, অর্জুন কাপুর এক অর্থে নিশ্চিতই করেন যে কোনও একজনের সাথে ডেটিং করছেন তিনি

মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় বুধবার রাতে একসঙ্গে ডিনারে দেখা গেল মালাইকা অরোরা ও অর্জুন কাপুরকে। যদিও বেশ সতর্ক থেকেই একসঙ্গে ছবি তোলা থেকে এড়িয়ে গেছেন। ক্যাসুয়াল পোশাকে অর্জুন, মালাইকার আগেই রেস্তোরাঁ ছেড়ে বেরিয়ে যান। লেদার প্যান্ট আর জ্যাকেট দিয়ে কালো টি শার্ট পরেছিলেন মালাইকা। নিজের গাড়িতে ওঠার আগে চিত্র সাংবাদিকদের দিকে তাকিয়ে হাসেন তিনি। অর্জুন কাপুর এবং মালাইকা আরোরাকে একসঙ্গে মুম্বাইতে একাধিকবার দেখা গেছে। সম্প্রতি দীপিকা পাডুকোন এবং রণভীর সিংয়ের বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানেও একই সঙ্গে উপস্থিত ছিলেন মালাইকা-অর্জুন।

মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সাম্প্রতিক ডেটিংয়ের ছবি দেখুন।

nb4hnha

 


08j9572o

 


puobr6ag

 

দীপিকা ও রণভীরের রিসেপশনে মালাইকা অর্জুন।

o9vhhl2

 

q0fk7ilg

নেহা ধুপিয়ার টক শো ‘নো ফিল্টার নেহা'তে, অর্জুনের কাকা অনিল কাপুরকে অর্জুন কাপুর-মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল। যদিও অনিল কাপুর নিশ্চিতও করেননি আবার অস্বীকারও করেননি। তিনি বলেন, "আমি অর্জুনকে খুব ভালভাবেই জানি এবং ও যাতে ভালো থাকে তাতেই আমার খুশি।"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#TisTheSeason

A post shared by Maheep Kapoor (@maheepkapoor) on

কিছু সপ্তাহ আগে কফি উইথ করণ 6 এ, অর্জুন কাপুর এক অর্থে নিশ্চিতই করেন যে কোনও একজনের সাথে ডেটিং করছেন তিনি। তিনি বলেন, "গত কয়েক মাস ধরে আমার পরিবারের সাথে অনেক কিছু ঘটেছে, যা আমাকে এই প্রশ্নের উত্তর দিতে সাহায্য করেছে। আমি অবশেষে অনুভব করেছি যে আমারও নিজের পরিবারের একটি ধারনা রয়েছে।"

মালাইকা অরোরা অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন। তাঁদের আরাহান নামের একটি ১৬ বছরের সন্তানও আছে।

অর্জুন কাপুরকে এরপরে দেখা যাবে সন্দীপ অউর পিংকি ফারার এবং ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড সিনেমায়। বর্তমানে পানিপথ সিনেমার শ্যুটিং করছেন তিনি।

বলিউডের গসিপ পড়ুন এখানে 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement