হোমবলিউড

১৮ বছর আগেকার নিজের প্রথম মিউজিক ভিডিওতে কেমন ছিলেন মালাইকা আরোরা?

ফারহা জানিয়েছেন, “কমিনি! তোমাকে এখনও ঠিক আগের মতোই লাগে।”

  | January 12, 2019 11:36 IST (নিউ দিল্লি)
Malaika Arora 18 Year Old Video

মালাইকা আরোরা তাঁর জীবনের প্রথম মিউজিক ভিডিও পোস্ট করেছেন

Highlights

  • ১৮ বছর পুরনো নিজের মিউজিক ভিডিও পোস্ট করেছেন মালাইকা
  • ফারহা খানের অদ্ভুত কমেন্ট
  • মালাইকা কি রেগেই গেলেন?

মালাইকা আরোরা নিজের জীবনের প্রথম মিউজিক ভিডিও পোস্ট করেছেন। ১৮ বছর আগে তিনি প্রথম মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। সেই ভিডিওতে পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান এমন মন্তব্য করেছেন যাতে অনেকেই বেশ চমকে গেছেন। শালীনতার সীমা লঙ্ঘিত হয়েছে বলেও মনে করেছেন অনেকেই। মালাইকা তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পাঞ্জাবি গায়ক মালকীত সিংয়ের সুপারহিট গান 'গুড় নাল ইশক মিঠা' গানে তাঁর ভিডিও পোস্ট করেছেন। কিন্তু মালাইকা আরোরার প্রশংসা এবং নিজের তীক্ষ্ণ মন্তব্যের জন্য বিখ্যাত ফারহা খান এমন শব্দ ব্যবহার করেছেন যা মোটেও মালাইকা আরোরা পছন্দ করেননি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

মালাইকা আরোরা তাঁর এই ভিডিওর সঙ্গে লিখেছেন: “আমার প্রথম ভিডিও, আমি কী অসাধারণ ট্র্যাক করেছি। গুড় নাল ইশক মিঠা...যশ আরোরা...পাঞ্জাবী সং রকস....১৮ বছর আগে।” তাঁর এই পোস্টে সোনম কাপুর, রিয়া কাপুর, পুলকিত সম্রাট এবং সঞ্জয় কাপুরের মতো তারকারা মন্তব্য করেছেন এবং মালাইকার প্রভূত প্রশংসা করেছেন।


হার্দিকের পরে রণভীর সিং, সেক্সিস্ট মন্তব্য করে বেকায়দায় অভিনেতা


3gc1p268মালাইকার এই পোস্টে ফারহা খানও লাইক করেছেন এবং মতামতও জানিয়েছেন। ফারহা জানিয়েছেন, “কমিনি! তোমাকে এখনও ঠিক আগের মতোই লাগে।” মালাইকা আরোরা যদিও এই  মন্তব্যটিতে কোন প্রতিক্রিয়া জানাননি বরং একজন ফ্যান লিখেছেন যে সম্ভবত মালাইকা এই কমেন্ট দেখে হয়ত রেগেই গিয়েছেন। ফারহা মজা করেই থাকেন, মজা করেই মালাইকার প্রশংসা করেছেন। ৪৫ বছর বয়সী মালাইকা নিয়মিত যোগব্যয়াম এবং কঠোর রুটিনের মাধ্যমে নিজেকে ফিট রাখেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement