হোমবলিউড

নীনা গুপ্তার জন্মদিনে মেয়ে মাসাবা গুপ্তার পোস্ট আপনাদের মন জয় করে নেবে

আজ নীনা গুপ্তার 64তম জন্মদিন

  | June 05, 2018 14:56 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Neena Gupta

নীনা গুপ্তার এই ছবি মাসাবা গুপ্তা পোস্ট করলেন

Highlights

  • একজন ইউজার কমেন্ট করেন, "বাহ, কী সৌন্দর্য"
  • ডিজাইনার ওয়েন্ডেল রোড্রিক্স কমেন্ট করেন, “মিল দেখতে পাচ্ছি”।
  • নীনা গুপ্তার পুরনো ছবি পোস্ট করেন মাসাবা গুপ্তা
“বাহ, কি সুন্দর। তিনি যখন প্রায় তিরিশের কোটায় আমি তাঁকে দেখেছিলাম। তখন এবং এখন দুই ক্ষেত্রেই সুন্দর” এবং “তোমার মা একজন আদর্শ অনুপ্রেরণা”- ডিজাইনার মাসাবা গুপ্তার তাঁর মা নীনা গুপ্তার জন্য পোস্টে যেসব কমেন্ট পরে তার মধ্যে এগুলো উল্লেখযোগ্য। নীনা গুপ্তর আজ 64 তম জন্মদিন। নীনা গুপ্তার এই অসাধারণ ছবিটা দেখেই অনেক পুরনো এবং তার কোনও শুট চলাকালীন তোলা বলে মনে হচ্ছে। ইন্টারনেট মনে করে মাসাবা গুপ্তাকে তার মায়ের মতোই সুন্দর দেখতে এবং কমেন্ট করে, “খুব সুন্দর, তুমি তাঁর মতোই দেখতে”। ডিজাইনার ওয়েন্ডেল রোড্রিক্স কমেন্ট করেন, “মিল দেখতে পাচ্ছি”।
নীনা গুপ্তার ছবি দেখুনঃ
 
 

A post shared by Mufasa (@masabagupta) on


নীনা গুপ্তার জন্মদিনে মাসাবা গুপ্তা পুরনো ছবি পোস্ট করলেও সেখানে মা মেয়ে উভয়কেই দেখা যাচ্ছে। তিনি লেখেন, “সমস্ত নক্ষত্র সমেত আমি তোমার চোখ পেয়েছি এবং সব সময় মাথা উঁচু করে বাঁচার অনুপ্রেরণা পেয়েছি। আমি লাকি!”
 

নীনা গুপ্তা একটা কোলাজ পোস্ট করে লেখেন, “হ্যাপি বার্থডে, হ্যাপি মেমোরিজ...সাম নিউ, সাম ওল্ড”।  
 
 

Happy birthday happy memories some new some old

A post shared by Neena Gupta (@neena_gupta) on


সম্প্রতি নীনা গুপ্তা সেলিব্রিটি শেফ বিকাস খান্নার দা লাস্ট কালারের প্রোমোশনে ব্যস্ত। তিনি দা লাস্ট কালার নিয়ে কানে গিয়েছিলেন। বাজার সিতারাম এবং ওহ ছোকরি সিনেমার জন্য নীনা গুপ্তা জাতীয় পুরস্কার লাভ করেছেন। তাঁর টিভি শো সাঁস বিখ্যাত ছিল।তিনি সাঁসের পরিচালনাও করেছিলেন।   
 
আঠারোর দশকে নীনা গুপ্তা এবং ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডস ডেট করতেন। মাসাবা গুপ্তা তাঁদেরই সন্তান। বর্তমানে নীনা গুপ্তা চার্টার্ড অ্যাকাউন্টেন্ট বিবেক মেহেরার স্ত্রী। মাসাবা একজন বিখ্যাত ডিজাইনার এবং ফ্যাশন লেবেল হাউস মাসাবার কর্ণধার। বর্তমানে মাসাবা ফ্যান্টম ফিল্মসের সহ-কর্ণধার মধু মান্তেনার স্ত্রী।   

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement