হোমহলিউড

বিয়ে করলেন ম্যাথিউ লুইস (নেভিল), কিছুক্ষণের জন্য কনফিউসড হয়ে গেল টুইটার

টুইটার কিছুক্ষণের জন্য মনে করে ম্যাথিউ লুইস তাঁর হ্যারি পটারের সহ-অভিনেত্রীকে বিয়ে করেছেন

  | May 31, 2018 13:34 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Matthew Lewis Married

ম্যাথিউ লুইস এবং তাঁর স্ত্রী এঞ্জেলা জোনস

Highlights

  • আমেরিকান ব্লগার এঞ্জেলা জোনসকে বিয়ে করলেন ম্যাথিউ লুইস
  • তাঁরা দুজনে ইটালিতে বিয়ে সারলেন
  • ফ্যানরা ভাবল তিনি হ্যানা অ্যাবোট চরিত্রে তাঁর সহ-অভিনেত্রীকে বিয়ে করেছেন
2001-2011 সাল পর্যন্ত আটটা হ্যারি পটার সিনেমায় নেভিল লংবটমের চরিত্রে অভিনয় করা ম্যাথিউ ডেভিড লুইস মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের বিয়ের একটা ছবি শেয়ার করলেন যা দেখে ইন্টারনেট অধৈর্য হয়ে পড়ল। প্রথমে সবাই ভেবেছিল ম্যাথিউ, হ্যারি পটার খ্যাত হ্যানা অ্যাবোটকে বিয়ে করেছেন। কিন্তু পরে দেখা গেল ম্যাথিউ, আমেরিকান লাইফস্টাইল ব্লগার এঞ্জেলা জোনসকে বিয়ে করেছেন, যাকে কোনদিন কোনও সিনেমায় দেখা যায়নি। হ্যারি পটার সিনেমায় হ্যানা অ্যাবোট চরিত্রে অভিনয় করেছেন শার্লট স্কচ, দুঃখিত পটারহেডস।  
 
28 বছরের ম্যাথিউ লুইস টুইটারে লেখেনঃ “নট অনলি ডিড আই মিস @আর্কটিকমাঙ্কিস ইন এলএ বাট দে ওয়ার পারফর্মিং ইন ইটালি অ্যাট দা সেম টাইম উই ওয়ার দেয়ার এন্ড মাই অয়াইফ মেড মি গেট ম্যারেড ইন্সটিড। ফিউমিং”।
দেখে নিন ম্যাথিউ-এর সেই পোস্টঃ
 
 

 

A post shared by Matthew Lewis (@mattdavelewis) on


 
‘নেভিল এবং হ্যানা’র কিছু রিয়াকশনের রেফারেন্স এখানে দেখে নিনঃ

 
 
 
হ্যানা আর যেই হোক, এই অভিনেতার ফ্যানরা তাঁর জন্য খুশি এবং অভিনন্দন জানিয়ে সুন্দর মেসেজ পোস্ট করেছেন। “উই আর সো প্রাউড অফ ইউ নেভিল! 100 পয়েন্টস ফর গ্র্যফিন্ডর”, একজন ইন্সটাগ্রাম ইউজার লেখেন। “কনগ্রাচুলেশন, নেভিল লংবটম ফাইনালি ইউ গট ইয়োর রিয়াল লাইফ লুনা”। (রেফারেন্স- সিনেমায় নেভিল এবং লুনা শেষ পর্যন্ত রোম্যান্টিকালি সংযুক্ত ছিল)। তাঁর হ্যারি পটার সহ-অভিনেতা টম ফেল্টন কমেন্টে লেখেনঃ “টপ ল্যাড”।

টুইটার ইউজাররাও ম্যাথিউকে অভিনন্দন জানাতে হ্যারি পটার- রেফারেন্সের মিম শেয়ার করেনঃ
 
 
 
 
 
2001 সালে হ্যারি পটার অ্যান্ড দা ফিলোজফারস স্টোন সিনেমার হাত ধরে ম্যাথিউ সিনেমার জগতে নিজের যাত্রা শুরু করেন। হ্যারি পটার সিনেমা ছাড়াও দা স্যুইট শপ (2013), মি বিফোর ইউ (2016) এবং সম্প্রতি টার্মিনাল সিনেমায় তিনি অভিনয় করেছেন, যা আগামী জুলাই মাসে ইউকে তে রিলিজ করবে। 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement