হোমবলিউড

Met Gala 2019: মেট গালাতেই প্রথম আলাপ, এখানেই চুম্বন নিক ও প্রিয়াঙ্কার, দেখুন সেই মুহূর্ত

Met Gala 2019: ৩৬ বছর বয়সী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নেটের একটি গাউন, যেটা আবার থাই হাই স্লিটযুক্ত, সঙ্গে নকশা করা পালকের হেমসমেত পোশাক পরেছিলেন। এর সঙ্গে তাঁর চুলের আফ্রো-কার্লের কথা উল্লেখ না করলেই নয়।

  | May 08, 2019 11:18 IST (নিউ দিল্লি)
Met Gala 2019

Met Gala 2019: মেট গালার রেড কার্পেটে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • নিজেদের চুম্বনের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি
  • মেট গালাতে অংশ নিয়েছেন নিক ও প্রিয়াঙ্কা
  • ব্যাপক ভাইরাল তাঁদের ছবি

গতকাল থেকেই বিশ্বব্যাপী আলোচনার জায়গা দখল করে নিয়েছেন একজনই। তিনি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka)। মেট গালা (Met Gala) ফ্যাশনে তাঁর উদ্ভট সাজ নিয়ে স্পষ্টতই দ্বিধাবিভক্ত নেটিজেনরা। তবে, এই সাজের পাশাপাশি পিগি চপস এবং নিক জোনাসের (Nick Jonas) প্রেমের প্রকাশও নজর কেড়েছে অনেকের। এই মেট গালাতে তারকা দম্পতির চুম্বনের মুহূর্ত ফের ভাইরাল। প্রিয়াঙ্কা এবং নিকের সম্পর্ক ও প্রেমের প্রকাশ রাখঢাকহীন সেকথা সকলেই জানেন! দম্পতি সর্বজনীনভাবে তাদের ভালবাসাকে প্রকাশ করার থেকে কখনও দূরে সরে থাকেন না, সোশ্যাল মিডিয়াতে বা সর্বকালের সর্বশ্রেষ্ঠ অনুষ্ঠানেও তাঁদের প্রেমের স্ফুরণ তাই নজর কাড়ে। মঙ্গলবার মেট গালার  একটি ছবিতে প্রিয়াঙ্কাকে লাল কার্পেটের মাঝে নিক জোনাসকে চুম্বন দেখা গিয়েছে। প্রিয়াঙ্কা এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “কখনও কখনও আপনাকে সবের উর্ধ্বে যেতেই হবে!” বলা বাহুল্য, ছবিটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে এবং মজার ব্যাপার হল, এই মেট গালাতেই প্রথম আলাপও হয় এই তারকা জুটির। 

অসুস্থ অমিতাভ বচ্চন, বন্ধ করলেন সাপ্তাহিক ভক্ত সাক্ষাত 

প্রিয়াঙ্কা চোপড়ার পোস্ট দেখুন:




প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস (Priyanka Chopra and Nick Jonas) দ্য মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টে হাতে হাত ধরে হেঁটে যান এবং লাল গালিচাতে প্রতিটা মুহূর্তে সব দৃষ্টি ছিল এই দম্পতির দিকেই। ৩৬ বছর বয়সী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নেটের একটি গাউন, যেটা আবার থাই হাই স্লিটযুক্ত, সঙ্গে নকশা করা পালকের হেমসমেত পোশাক পরেছিলেন। পুরো পোশাকের সঙ্গে একটি পাতলা ফিনিফিনে জ্যাকেটও পরেছিলেন। এর সঙ্গে তাঁর চুলের আফ্রো-কার্লের কথা উল্লেখ না করলেই নয়। নিক জোনাসও একটি সাদা স্যুট পরেছিলেন। এই বছর মেটা গালার থিম ছিল ১৯৬৪ সালে আমেরিকান লেখক সুসান সোন্তগের লেখা প্রবন্ধ, ‘নোটস অন ক্যাম্পে'র উপর ভিত্তি করে এবং থিমটির পোশাকি নাম ছিল ‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন'। 

কবে মুক্তি পাবে আমির খানের পরের সিনেমা ‘লাল সিং চাড্ডা', জেনে নিন এখানে

এখানে দেখুন সেই পোস্ট:


Met 2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


গত সপ্তাহেই প্রিয়াঙ্কা ও নিক জোনাস বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসের সময় চুম্বন করেন যে ছবি পরে ভাইরাল হয়। এই অনুষ্ঠানে জোনাস ব্রাদার্স মঞ্চেও অনুষ্ঠানে অংশ নেন। ভিডিওটি দেখে নিন:



২০১৭ সালের মে মাসে এই মেট গালাতেই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আলাপ হয় নিক জোনাসের। ২০১৮ সালের ডিসেম্বরে যোধপুরে হিন্দু ও খ্রিস্টান ঐতিহ্য অনুসারে বিয়ে করেন তাঁরা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement