হোমবলিউড

রাতের অন্ধকারে পাপারাৎজির ক্যামেরায় কোথায় ধরা পড়লেন আলিয়া ও রনবীর

আলিয়া ভাট এবং রণবীর কাপুর ট্রেন্ডিং তালিকায় নেই এমন দিন বোধ হয় শেষ কবে গিয়েছে মনে করে উঠতে পারবেন না। হয় তাদের কোনও নতুন ছবি, না হলে তাদের বিয়ের জল্পনা, কিছু না হলে প্রেমের কোনও মুহূর্ত নিয়ে নানারকম ফিসফাস— কোনও না কোনও ভাবে তারা ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিয়েছেনই।

  | April 21, 2019 17:04 IST (নিউ দিল্লি)
Alia Bhatt Ranbir Kapoor

মুম্বইয়ে আলিয়া ভাট ও রনবীর কাপুর

Highlights

  • শনিবার রাতে একসঙ্গে দেখা গেল আলিয়া ও রনবীরকে
  • ধর্মা প্রোডাকশনের অফিসের বাইরে তাদের দেখা গিয়েছে
  • তারা দু’জনে ব্রহ্মাস্ত্র সিনেমায় অভিনয় করছেন

আলিয়া ভাট এবং রণবীর কাপুর ট্রেন্ডিং তালিকায় নেই এমন দিন বোধ হয় শেষ কবে গিয়েছে মনে করে উঠতে পারবেন না। হয় তাদের কোনও নতুন ছবি, না হলে তাদের বিয়ের জল্পনা, কিছু না হলে প্রেমের কোনও মুহূর্ত নিয়ে নানারকম ফিসফাস— কোনও না কোনও ভাবে তারা ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিয়েছেনই। ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে দু'জনকে। তার আগে শনিবার রাতে ধর্মা প্রোডাকশনের অফিসে দেখা গেল রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে দুজনেই পড়েছিলেন কালো রংয়ের পোশাক। আলিয়ার পরনে ছিল একটি গোলাপি রঙের ট্যাঙ্ক টপ ও সঙ্গে কালো ট্রাক প্যান্ট এবং কালো জ্যাকেট। ২৬ বছরের অভিনেত্রী চুলটা খোঁপা করে বেঁধেছিলেন। রনবীর এসেছিলেন একেবারে ক্যাজুয়াল পোশাকে। কালো টি শার্ট এবং ম্যাচিং কালো ট্রাক প্যান্ট পরে। আর মাথায় ছিল একটি টুপি। তাদের দেখতে পেয়ে ক্যামেরার ফ্ল্যাশ পরপর ঝলসে ওঠে।

ইউরোপে প্রেম করছেন মীরা ও শাহিদ কাপুর, তাদের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন কারা?

দেখুন শনিবার রাতের সেই ছবি এখানে:


3cvenccg

রনবীর কাপুর ও আলিয়া ভাট



i90lkng



bej4ecdo



আলিয়া এবং রণবীরকে মাঝে মধ্যেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকি সম্প্রতি তারা পরস্পরের প্রতি ভালোলাগা ভালোবাসার কথা সকলের সামনে খোলাখুলি ভাবে শেয়ার করাও শুরু করেছেন। জি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে রণবীর-আলিয়ার গালে একটি আলতো চুমু এঁকে দেন। তার পরে তারা ট্রেন্ডিং তালিকার শীর্ষে চলে গিয়েছিলেন। সেই ভিডিওর এক ঝলক দেখে নিন এখানে:

এই ছোট্ট ছেলেটিই আজকের হার্টথ্রব! দেখুন তো চিনতে পারেন কিনা

This is so cute! - #ZeeCineAwards #ZeeCineAwards2019

A post shared by Ranbir Kapoor (@ranbirfanbase) on


আবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে গিয়ে আলিয়া ভাট সেরা অভিনেত্রীর পুরস্কার গ্রহণের সময় মঞ্চ থেকেই সকলের সামনে স্পষ্ট বলেন, ‘‘আজকের রাত ভালোবাসার রাত, ওইখানে আমার বিশেষ মানুষটি বসে, আই লাভ ইউ রনবীর।''



আলিয়া এবং রণবীর কাপুরের রোমান্স নিয়ে গুঞ্জন শুরু হয় যখন ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় তারা একসঙ্গে শুটিং শুরু করেন। প্রথম তাদের দুজনকে একসঙ্গে দেখা যায় সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের রিসেপশনে। গত বছর মুম্বইয়ে সেই অনুষ্ঠান হয়েছিল। এর পরে ডিসেম্বরের শেষে নিউ ইয়ার সেলিব্রেট করতে রণবীরের পরিবারের কাছে রণবীরের সঙ্গেই উড়ে যান আলিয়া। কারণ রণবীরের বাবা-মা ঋষি ও মা নীতু কাপুর চিকিৎসার প্রয়োজনে নিউ ইয়র্কে রয়েছেন।

আলিয়া এবং রণবীরকে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় একসঙ্গে দেখা যাবে। সেখানে রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কপাডিয়া, মৌনি রায় এবং আক্কিনেনি নাগার্জুন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement