হোমবলিউড

ইউরোপে প্রেম করছেন মীরা ও শাহিদ কাপুর, তাদের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন কারা?

নিজের নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ইউরোপ ট্যুরের ছবি শেয়ার করছেন দম্পতি। তার মধ্যে শাহিদ একটি ভীষণ মিষ্টি সেলফি শেয়ার করলেন স্ত্রী মীরার সঙ্গে। ছবিটি স্পেনের পুয়ের্তো বানুতে তোলা। সেই সেলফিতে শাহিদ পরে রয়েছেন একটি কালো ফ্রেমের চশমা। আর পাশে মীরার মুখটা সত্যি দেখার মতো।

  | April 21, 2019 15:29 IST (নিউ দিল্লি)
Shahid Kapoor

শাহিদ কাপুর ও মীরা রাজপুত

Highlights

  • শাহিদ ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন
  • মীরা রাজপুতও নিজের ইন্সটাগ্রামে বেড়ানোর ছবি শেয়ার করেছেন
  • ক্যাপশনে লিখেছন, ‘পুয়ার্তো আমিগোস’

শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের ইউরোপে ছুটি কাটানোর ছবি শেয়ার করে তাদের আঁশ মিটছে না। আর এ দিকে ভক্তদেরও সেই ছবি দেখে দেখে দেখে মন ভরছে না, প্রতি দিনই তারা নতুন ছবির আশায় বুক বাঁধছেন। ফের ইউরোপে ছুটি কাটানোর একটি ছবি শেয়ার করে ট্রেন্ডিং তালিকায় চলে এলেন শাহিদ কাপুর এবং তার স্ত্রী মীরা রাজপুত কাপুর। নিজের নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ইউরোপ ট্যুরের ছবি শেয়ার করছেন দম্পতি। তার মধ্যে শাহিদ একটি ভীষণ মিষ্টি সেলফি শেয়ার করলেন স্ত্রী মীরার সঙ্গে। ছবিটি স্পেনের পুয়ের্তো বানুতে তোলা। সেই সেলফিতে শাহিদ পরে রয়েছেন একটি কালো ফ্রেমের চশমা। আর পাশে মীরার মুখটা সত্যি দেখার মতো। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মীরা শেয়ার করেছেন বোন নূর ওয়ার্ধাওয়ানি এবং তার স্বামী মণীশ ওয়ার্ধাওয়ানির সঙ্গে দেখা করতে যাওয়ার ছবি। ক্যাপশনে লিখেছেন ‘কুয়াত্র আমিগো' অর্থাৎ আমরা চার বন্ধু।

মালদ্বীপের নীল জলে ভাসছেন বচ্চন পরিবারের দুই সুন্দরী, দেখেছেন সেই ছবি

দেখুন সেই পোস্ট এখানে:


20v2q4q

শাহিদ কাপুরের ইন্সটাগ্রাম স্টোরির স্ক্রিনশট



এই ছোট্ট ছেলেটিই আজকের হার্টথ্রব! দেখুন তো চিনতে পারেন কিনা

দেখুন মীরার পোস্টটি এখানে:


Cuatro amigos

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on



#vibe

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on


মীরা এবং শাহিদ ক'দিন আগেই লন্ডনে ছুটি কাটাচ্ছিলেন। সেখান থেকেও তারা দুজনে ক্রমাগত ছবি শেয়ার করেছিলেন ভক্তদের উদ্দেশ্যে। আর শাহিদ কাপুরের সেই পিৎজার সঙ্গে ভিডিওটি নিশ্চয়ই ভোলেননি। সেই ভিডিওটি বিভিন্ন ফ্যান ক্লাবের শেয়ার করার দৌলতে ভাইরাল হয়ে গিয়েছিল।



আর সেই ভীষণ মিষ্টি সাদাকালো সেলফিটি! তার কথা তো আমরা একেবারেই ভুলতে পারিনি তাই না। চলুন আরও একবার দেখে নিই এখানে:



মীরা রাজপুত এবং শাহিদ কাপুরের বিয়ে হয় ২০১৫ সালে। তাদের দুই সন্তান। বড় মেয়ে মিশা এবং ছোট ছেলে জৈন। জৈনের জন্ম হয়েছে গত বছর সেপ্টেম্বরে। সামনেই মুক্তি পাবে শাহিদ কাপুরের পরের সিনেমা কবির সিং। সেখানে তার সঙ্গে রয়েছেন কিয়ারা আদ্ভানি। এই সিনেমাটি তেলেগু হিট সিনেমা ‘অর্জুন রেড্ডি'র রিমেক। দু'টি সিনেমারই পরিচালনা করছেন সন্দ্বীপ ভঙ্গ। তেলেগু সিনেমায় মুখ্য চরিত্রে ছিলেন বিজয় দেবেরকোন্ডা।

শাহিদ কাপুরকে শেষবার ‘বাত্তি গুল মিটার চালু' সিনেমায় দেখা গিয়েছিল। সেখানে তার সঙ্গে ছিলেন শ্রদ্ধা কাপুর এবং ইয়ামি গৌতম।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement