হোমআঞ্চলিক

ট্রেলারেই মন জয়, নিজেকে খুঁজে পেতে শেখাবে 'মুখার্জি দার বউ'

পৃথা চক্রবর্তীর আসন্ন ছবি 'মুখার্জি দার বউ'-এর ট্রেলারে শ্বাশুড়ি বউয়ের সম্পর্কের বাইরে বেরিয়ে এসে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেওয়া হল সমাজে আসলে মেয়েদের জীবনে রয়েছে অন্য ক্রাইসিস।

  | February 20, 2019 19:36 IST (কলকাতা)
Mukherjee Dar Bou

ছবির পোস্টারে কনীনিকা, ঋতুপর্ণা ও অনুসুয়া। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • মুক্তি পেল মুখার্জি দার বউ ছবির ট্রেলার
  • পরিচালনা করেছেন পৃথা চক্রবর্তী
  • মুক্তি পাবে আগামী ৮ মার্চ, নারীদিবসে

শ্বাশুড়ি শোভারানীর সঙ্গে বউমা অদিতি সম্পর্কের আভাস আগেই আমরা পেয়েছিলাম। কিন্তু আজ ট্রেলার প্রকাশ হওয়ার পর আরও খুঁটিনাটি বিষয় এলো সামনে। পৃথা চক্রবর্তীর আসন্ন ছবি 'মুখার্জি দার বউ'-এর ট্রেলারে শ্বাশুড়ি বউয়ের সম্পর্কের বাইরে বেরিয়ে এসে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেওয়া হল সমাজে আসলে মেয়েদের জীবনে রয়েছে অন্য ক্রাইসিস। ছবির নাম মুখার্জি দার বউ। আপাতদৃষ্টিতে দেখতে গেলে অদিতি, শোভারানী দু'জনেই মুখার্জি দার বউ। তার বাইরে বেরিয়ে তাদের আলাদা করে কোনও পরিচয় নেই। ট্রেলারে অদিতির স্বামীকেই বলতে শোনা যাচ্ছে তার স্ত্রী যেহেতু 'স্মার্ট' বা বুদ্ধিমতী তাই হাতছাড়া হয়ে যাওয়ার ভয়ে তিনি চাকরি করতে দেননি। এমন নানা সমস্যার বীজ ঢুকে রয়েছে আমাদের এই পুরুষতান্ত্রিক সমাজে। অথচ আমরা সে সব কিছু ভুলে মেয়েরাই পরস্পরের বিরুদ্ধে লড়াই শুরু করি, যা হাতে পপকর্ন দিয়ে বসে দেখে সমাজ। অদিতি শোভারানীর যে মূল সমস্যা তার মূলে রয়েছে আইডেন্টিটি ক্রাইসিস। শ্বাশুড়ি বউমা যে আসলে পরস্পরের সবচেয়ে ভালো বন্ধু হয়ে উঠতে পারে তা আমরা ভুলে যাই টিভি সিরিয়ালের শ্বাশুড়ি-বউয়ের অশান্তি দেখতে দেখতে। কিন্তু আসলে কি এই সমস্যা থেকে বেরিয়ে এসে নিজেদের খুঁজে পাওয়া সম্ভব? মুখার্জি দার বউ ছবিতে অদিতি আর শোভারানীকে নিজেদের খুঁজে পেতে সাহায্য করেছেন মনোবিদ আরাত্রিকা। ট্রেলারে সমস্ত ঘটনাই আমরা আরাত্রিকার বয়ান থেকে জানতে পারি।

আরও পড়ুনঃ মেয়েদের সঙ্গে লড়তে গিয়ে মেয়েরাই ভুলে যায় আসল লড়াইটা তো সমাজের বিরুদ্ধে


অদিতি ও শোভারানীর ভূমিকায় অভিনয় করেছেন যথাক্রমে কনীনিকা বন্দোপাধ্যায় ও অনুসূয়া মজুমদার। আর আরাত্রিকার ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। অদিতির স্বামীর ভূমিকায় দেখা যাবে বিশ্বনাথ বসুকে।


আগামী ৮ মার্চমুক্তি পাবে পৃথা চক্রবর্তী পরিচালিত, উইন্ডোজ প্রোডাকশন হাউজ প্রযোজিত মুখার্জি দার বউ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement