হোমআঞ্চলিক

শাশুড়ি-বৌমার সম্পর্কের নতুন গল্প, আসছে 'মুখার্জি দার বউ'

  | February 02, 2019 15:18 IST (কলকাতা)
Mukherjee Dar Bou

ছবির পোস্টারে অনুসূয়া মজুমদার ও কনীনিকা বন্দোপাধ্যায়।

'মুখার্জি দার বউ' ছবিতে শাশুড়ি শোভারানীর ভূমিকায় দেখা যাবে অনুসূয়া মজুমদারকে ও বৌমা অদিতির ভূমিকায় দেখা যাবে কনীনিকা বন্দোপাধ্যায়কে।

শাশুড়ি বৌমার সম্পর্কটা চিরকালই আমরা দেখেছি আদায়-কাঁচকলায় হয়ে থাকতে। কিন্তু খুঁজে দেখতে যাইনি তার পিছনের কারণটা। শাশুড়ির অভিযোগ বৌমা মুখরা, স্বার্থপর, কাজকর্ম পারে না। তেমনই বৌমার অভিযোগ শাশুড়ির পিটপিটে, হিংসুটে, খারাপ আরও কত কিছু। কিন্তু ভেবে দেখতে গেলে দেখা যাবে দোষটা হয়তো কারোরই না অথবা দুজনেরই। কিংবা হয়তো দুজনেই পরিস্থিতির শিকার। লোকে বলে শাশুড়ি কোনদিন মা হয়ে উঠতে পারে না, আর বৌমা পারে না মেয়ে হতে। কিন্তু আসলে হয়তো কেউই চেষ্টা করে না বিপরীতের মানুষটাকে কাছে টেনে নিতে। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় জামায় কিন্তু মাটি খুঁড়লে দেখা যায় দুজনেরই পরিস্থিতি একরকম।

পৃথা চক্রবর্তীর প্রথম ছবির গল্পটাও এমনই এক শাশুড়ি বৌমাকে নিয়েই। তারা পরস্পরকে কোনদিন বোঝার চেষ্টা করেনি। বউয়ের অভিযোগ শাশুড়ি কোনদিন নিজের মেয়ের সঙ্গে খারাপ আচরণ করতেই পারতো না। অন্যদিকে শাশুড়ির অভিযোগ নিজের মা হলে বৌমা কোনদিন তার সঙ্গে খারাপ ব্যবহার করতো না। 

আরও পড়ুনঃ শীতের ময়দান থেকে ট্রামের সিটে নিজের ‘জান'-এর সঙ্গে রোমান্স জিতের


'মুখার্জি দার বউ' ছবিতে শাশুড়ি শোভারানীর ভূমিকায় দেখা যাবে অনুসূয়া মজুমদারকে ও বৌমা অদিতির ভূমিকায় দেখা যাবে কনীনিকা বন্দোপাধ্যায়কে। শাশুড়ি ও বৌমার পরস্পরের বিরুদ্ধে অভিযোগ নিয়ে পরিচালক তৈরি করেছেন দুটি টিজার যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় সকলের মনে ধরেছে। দেখে নিন বৌমা সম্পর্কে শাশুড়ির বক্তব্য:



এবার দেখুন শাশুড়ি সম্পর্কে বৌমার বক্তব্য:


এদেশে বাড়ির বউদের অবস্থা ঠিক কেমন তা তুলে ধরতে উইন্ডোজ প্রোডাকশন হাউস প্রযোজিত পৃথা চক্রবর্তীর ছবি 'মুখার্জি দার বউ' মুক্তি পাবে নারী দিবসে। শোভারানী ও অদিতির মনোমালিন্য মুছে গিয়ে তারা কি পরস্পরকে কাছে টেনে নিতে পারবে? শেষ পর্যন্ত শাশুড়ি বৌমার গল্প কোন দিকে এগোয় তা জানতে অবশ্যই দেখতে হবে 'মুখার্জি দার বউ'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement