হোমবলিউড

জন্মদিনের শেয়ার করা সাদা কালো ছবিতে চিনতে পারছেন কারা এই তারকা সন্তানরা?

ছবিটি আমাদের কাছে বেশ বিরলই কারণ সাধারণত নভ্যাকে অনন্যা পান্ডে, শানিয়া কাপুর ও সুহানা খানের সঙ্গে আউটিং-এ খুব একটা দেখা যায় না

  | December 07, 2018 12:41 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Ananya Chunky Bhavana Panday

সুহানা খান, নভ্যা নাভেলি, শানিয়া কাপুরের সঙ্গে অনন্যা পান্ডে

Highlights

  • ২১ বছরে পা দিলেন নভ্যা নাভেলি
  • বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনন্যা পান্ডে
  • শ্বেতা বচ্চন ও নিখিল নন্দার মেয়ে নভ্যা নাভেলি

বান্ধবী নভ্যা নাভেলির জন্মদিনে যে ছবিটি শেয়ার করেছেন অনন্যা পান্ডে তা নেটিজেনদের কাছে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর হবে নাই বা কেন? চার তারকা সন্তানের ছোটবেলার ছবি দেখতে কেই না ভালোনবাসবেন! পুনীত মালহোত্রার স্টুডেন্ট অব দ্য ইয়ার 2 সিনেমা দিয়েই বলিউডে অভিষেক করতে চলেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নভ্যা, সুহানা খান এবং শানিয়া কাপুরের সাথে নিজের একটি দুর্দান্ত মিষ্টি ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। পোস্টটির শিরোনামে তিনি লিখেছেন: "শুভ জন্মদিন ভাই!" ছবিটি আমাদের কাছে বেশ বিরলই কারণ সাধারণত নভ্যাকে অনন্যা পান্ডে, শানিয়া কাপুর ও সুহানা খানের সঙ্গে আউটিং-এ খুব একটা দেখা যায় না।

'Uri' Trailer: ২০১৬'র সার্জিক্যাল স্ট্রাইক মনে করিয়ে দিচ্ছে ভিকি কৌশলের উরি

5uiu7h1অনন্যা পান্ডের Instagram স্টোরির স্ক্রিনশট।

শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দার কন্যা নভ্যা নাভেলি ২১ তম জন্মদিন উদযাপন করেছেন গতকাল এবং তাঁর এই বিশেষ দিনে মা এবং মামা অভিষেক বচ্চনও নিজ নিজ ইনস্টাগ্রাম প্রোফাইলে শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। শ্বেতা বচ্চন তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে নভ্যার ছ'মাস বয়সের একটি ছবি শেয়ার করে লিখেছেন, "বছরগুলি উড়ে যায়নি, বরং তারা সময় নিয়েই পেরিয়েছে, এবং তুমি তাদের প্রত্যেকেটিকেই নিজে উপার্জন করেছ। আমরা একসাথেই বড় হয়েছি। ছ' মাস থেকে এখন ২১....."


 


 

এদিকে, অভিষেক বচ্চন তাঁর ভাইঝির জন্য লিখেছেন:

বচ্চন পরিবারের এই ছয় মাসের শিশুটিই আজ ২১ শে পা দিল, দেখে নিন ছবি

অনন্যা পান্ডে, সুহানা খান এবং শানিয়ে কাপুর প্রিয় বন্ধু এবং প্রায়শই একসঙ্গে খাবার খেতে ঘুরতে দেখা যায় তাঁদের।

এখানে দেখুন তাঁদের কিছু ছবি:

u61qbmk8শানিয়া কাপুরের জন্মদিনে সুহানা খান ও অনন্যা পান্ডে

 
g6ngltt8

শানিয়া কাপুরের সাথে সুহানা খান

অভিনেতা চাঙ্কি ও ভাবনা পান্ডের মেয়ে অনন্যা পান্ডেকে আগামী বছর স্টুডেন্ট অব দ্য ইয়ার 2 সিনেমায় দেখা যাবে। শাহরুখ খান এবং গৌরী খানের কন্যা সুহানা তাঁর বাবার মতোই অভিনেতা হতেই চান। সুহানাকে সম্প্রতি একটি ফ্যাশন পত্রিকার প্রচ্ছদে দেখা গিয়েছে।

শানিয়া কাপুর অভিনেতা সঞ্জয় কাপুর এবং মহীপ কাপুরের কন্যা। তিনি এই বছরের জুনেই স্নাতক হয়েছে। অভিনয়ে ইচ্ছুক কিনা তা অবশ্য এখনও প্রকাশ করেননি তিনি।

 

বলিউডের আরও খবর পড়ুন



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement