হোমবলিউড

বেয়ানে বেয়ানে, রনবীর কাপুরের মায়ের ইনস্টাগ্রাম পোস্টে হার্ট ইমোজি পোস্ট আলিয়ার মায়ের

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজের জন্য প্রচন্ড ব্যস্ত রনবীর কাপুর (Ranbir Kapoor)। তার মধ্যে থেকেই সময় বার করে তিনি নিউ ইয়র্কে উড়ে গেলেন বাবা-মা ঋষি (Rishi Kapoor) এবং নীতু কাপুরের (Neetu Kapoor) সঙ্গে দেখা করতে। ঋষি এবং রণবীরের সঙ্গে ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করেছেন নীতু কাপুর। তাতে রণবীরের গার্লফ্রেন্ড আলিয়া ভাট এবং তার মা সোনি রাজদানও (Soni Razdan) ‘লাভ-হার্ট’ পোস্ট করেছেন।

  | April 04, 2019 13:25 IST (নিউ দিল্লি)
Neetu Kapoor

আমেরিকায় রনবীরের সঙ্গে ঋষি ও নীতু কাপুর

Highlights

  • রনবীর ও ঋষির সঙ্গে দু’টি ছবি পোস্ট করেছেন নীতু
  • সেই ছবিতে হার্ট ইমোজি পোস্ট করেছেন আলিয়া ও তার মা
  • চিকিৎসার প্রয়োজনে আমেরিকায় রয়েছেন ঋষি কাপুর

‘ব্রহ্মাস্ত্র' সিনেমার কাজের জন্য প্রচন্ড ব্যস্ত রনবীর কাপুর (Ranbir Kapoor)। তার মধ্যে থেকেই সময় বার করে তিনি নিউ ইয়র্কে উড়ে গেলেন বাবা-মা ঋষি (Rishi Kapoor) এবং নীতু কাপুরের (Neetu Kapoor ) সঙ্গে দেখা করতে। চিকিৎসার প্রয়োজনে আপাতত নিউ ইয়র্কে রয়েছেন ঋষি কাপুর। তাদের দুই ছেলেমেয়ে রণবীর ও ঋদ্ধিমা মাঝেমধ্যেই বাবা-মায়ের সঙ্গে দেখা করে আসেন। নীতু কাপুর তাদের রিইউনিয়নের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘‘যখন মন দুশ্চিন্তায় ভারী হয়ে থাকে, তখনই ইতিবাচকতা, আনন্দ ভালোবাসা এক পলকে ফিরে আসে।'' ঋষি এবং রণবীরের সঙ্গে ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করেছেন নীতু কাপুর।

অনুরাগ বসুর সিনেমা থেকে সরে গেলেন কঙ্গনা, আবার কী কোনও বিবাদে জড়ালেন অভিনেত্রী?

ঋদ্ধিমা এখন নিউ ইয়র্কে নেই। তাই তিনি ভারত থেকেই এই পোস্টে হার্ট ইমোজি পোস্ট করেছেন। রণবীরের গার্লফ্রেন্ড আলিয়া ভাট এবং তার মা সোনি রাজদানও (Soni Razdan) ‘লাভ-হার্ট' পোস্ট করেছেন।



8aql0qf

দেখুন ঝলমলে মুখের সেই সেলফি:



গত মাসে হাসপাতাল থেকে ঋষি কাপুরের আরেকটি ছবি প্রকাশিত হয়েছিল। সে বার অবশ্য ঋষি ও নীতু কাপুরের সঙ্গে দেখা গিয়েছিল রণবীর কাপুর এবং তার মেয়ে করিশমা কাপুরকে। ক্যাপশনে নীতু লিখেছিলেন, ‘‘কাপুর ভাইদের প্রিয় আলোচনার বিষয় কি জানেন—খাবার।''

Kalank Trailer: ভালোবাসা নাকি কামনা? চোখের পাতা ফেলতে দেয় না দু'মিনিটের আখ্যান


সংবাদ সংস্থা পিটিআই-এর সঙ্গে কথা বলার সময়ে সম্প্রতি রণবীর জানান, ঋষি কাপুর এখন ভালো আছেন এবং বাড়ি ফেরার জন্য মাঝেমধ্যেই অধৈর্য হয়ে পড়ছেন। তিনি বলেন, ‘‘বাবা এখন ভালো আছেন। তাড়াতাড়ি দেশে ফিরে আসবেন। বাবা সিনেমা এবং সিনেমার কাজকে খুব মিস করছেন। আশা করছি, আপনাদের সকলের শুভ কামনা এবং প্রার্থনায় বাবা দ্রুত ফিরে আসতে পারবেন।'' গত সেপ্টেম্বর থেকে ঋষি কাপুরের চিকিৎসা চলছে আমেরিকায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement