হোমবলিউড

Watch Video: 'কানপুরিয়া আন্দাজ'-এ দেখুন কি করল নেহা কক্কর

বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কক্কর তার গানের শৈলী এবং আনন্দদায়ক শৈলী নিয়ে মন জয় করেছেন প্রায় সকল প্রজন্মের দর্শকের। সম্প্রতি নেহা কক্করের সাথে  তার প্রাক্তন প্রেমিক হিমাংশু কোহলির সম্পর্কে ফাটল ধরার পরে সোশ্যাল মিডিয়াতে নিজের মনের কিছু কথা শেয়ার করেছেন।

  | January 05, 2019 16:50 IST (নিউ দিল্লি)
Neha Kakkar

নেহা কক্কর (Neha Kakkar)

Highlights

  • দেখা যাবে আয়ুসম্মান খুরানার ভাই অপারশক্তি খুরানাকে
  • কপিল শর্মার 'দ্য কাপিল শর্মা শো' -এর সাথে সংঘর্ষে শুরু হয়েছে
  • অনুষ্ঠানে অন্যতম ভূমিকা পালন করছেন কমেডিয়ান সুনিল গ্রোভার

বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কক্কর তার গানের শৈলী এবং আনন্দদায়ক শৈলী নিয়ে মন জয় করেছেন প্রায় সকল প্রজন্মের দর্শকের। সম্প্রতি নেহা কক্করের সাথে  তার প্রাক্তন প্রেমিক হিমাংশু কোহলির সম্পর্কে ফাটল ধরার পরে সোশ্যাল মিডিয়াতে নিজের মনের কিছু কথা শেয়ার করেছেন। Insta Story-তে নিজের হৃদয় সম্পর্কে লিখেছেন। নিজের ভক্তদের মন পুনরায় জয় করার জন্য তাকে কিছু দিনের মধ্যেই স্টার প্লাসের অনুষ্ঠান  'কানপুর কে খুরানাজ' এ দেখা যাবে। এই সময় নেহা কেবল গান গাইবে না, এমনকি কানপুরিয়া স্টাইলেও দেখা যাবে। এই অনুষ্ঠানে অন্যতম ভূমিকা পালন করছেন কমেডিয়ান সুনিল গ্রোভার। যদিও এই শোটি বিশেষভাবে প্রভাবিত করতে সক্ষম হয়নি, কারণ কাপিল শর্মা এর 'দ্য কাপিল শর্মা শো' -এর সাথে সংঘর্ষে শুরু হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (@nehakakkar) on


 


নেহা এই শো-তে পৌঁছাবেন তার সম্প্রতি গাওয়া একটি গান নিয়ে,''কলিওঁ জ্যাসা রূপ হ্যা পায়া...'' যা দিয়ে উপস্থিত দর্শক সহ বিচাকর ফারহা খানের মনজয় করতে সক্ষম হয়েছেন তিনি। এখানে হোস্ট হিসাবে, দেখা যাবে আয়ুসম্মান খুরানার ভাই অপারশক্তি খুরানাকে, যিনি প্রায়ই মজার দ্বারা অপরের মনজয় করেন। আজকের দিনে, নেহাকে দর্শকরা খুব বেশি পছন্দ করেন। তার কন্ঠস্বর অন্য গায়িকাদের থেকে সম্পূর্ণ ভিন্ন। এই কারণে, তার চাহিদা বলিউড জগতে বেশ বেড়েই চলেছে। নেহা কক্কর তার আনন্দময় এবং আনন্দময় কন্ঠের জন্য জনপ্রিয়।

 

 

4r5su37

 

বিগত কিছুদিন আগে নেহা ইনস্টাগ্রামে (Neha Kakkar Instagram) খুবই আশ্চর্যজনক একটি গল্প শেয়ার করেন। নেহা মন খুলে নিজের মনের কথা জানিয়েছেন তার অনুরাগীদের। নেহা তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন: 'হ্যাঁ, আমি বিষণ্ণতার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছি। এই বিশ্বের সব নেতিবাচক মানুষদের ধন্যবাদ। আপনারা জীবনের সবচেয়ে খারাপ মুহূর্ত দিতে সফল হয়েছেন। অভিনন্দন, আপনারা সফল। আমি একটা কথা স্পষ্ট করতে চাই,  এক বা দুই জনের কারণে এমনটা ঘটেনি, তার কারণ হল পৃথিবীর কেউই  আমাকে আমার ব্যক্তিগত জীবন যাপন করতে দিচ্ছে না।" নেহার ব্যক্তিগত জীবন নিয়ে যারা বেশি উৎসুকতা দেখিয়েছেন তাদের এইভাবেই জবাব দিয়েছেন নেহা।   

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement