হোমটিভি

‘রানু পেল লটারি’র হাত ধরে টেলিভিশনের দর্শকের কাছে ফিরছে‌ন ‘অলক্ষ্মী’

  | November 30, 2018 12:48 IST (কলকাতা)
Bengali Serial

এই সিরিয়ালে রানু একটি নিম্নবিত্ত পরিবারের মেয়ে। কিন্তু ভাগ্যের চাকা হঠাৎই ঘুরে যায়। একটি লটারির টিকিট কেটে রানু অনেক টাকার পুরষ্কার জেতে।

বিজয়লক্ষ্মীকে মনে রয়েছে নিশ্চয়ই। এক সময় ‘সংসার সুখের হয় রমণীর গুণে' সিরিয়ালের অলক্ষ্মী চরিত্রটির মাধ্যমে বিজয়লক্ষ্মী বাংলার প্রতিটি ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন। সকলেই তাঁকে খুব আপন করে নিয়েওছিলেন। তারপরে অবশ্য দীর্ঘদিন তাঁকে সিরিয়াল বা সিনেমায় দেখা যায়নি। অবশেষে বিজয়লক্ষ্মী আবার ফিরছেন, জি বাংলায় ‘রানু পেল লটারি' সিরিয়ালের হাত ধরে।

5nddape4
4bnc72f4

সিরিয়ালের একটি দৃশ্য

এই সিরিয়ালে রানু একটি নিম্নবিত্ত পরিবারের মেয়ে। তার বাবা সামান্য মালির কাজ করেন। তাদের সংসারে অভাবই নিত্য দিনের সঙ্গী। কিন্তু ভাগ্যের চাকা হঠাৎই ঘুরে যায়। একটি লটারির টিকিট কেটে রানু পাঁচ লক্ষ টাকার পুরষ্কার জেতে। আর তারপরেই শুরু হয় বিড়ম্বনা।


8f23608o

সিরিয়ালের একটি দৃশ্য


টাকা না থাকার কষ্ট একরকম, কিন্তু হাতে প্রচুর টাকা আসার জ্বালাও কিন্তু কম নয় বুঝতে পারে রানু। লোভীর দল তাকে মৌমাছির মতো ছেঁকে ধরে, রানুর টাকা হাতানোর মতলবে সকলেই তাকে বিয়ে করার জন্য ধাওয়া শুরু করে। প্রাণপণ ছুট লাগায় রানুও।

দেখুন প্রেমো:


 

সিরিয়ালটিতে বিজয়লক্ষ্মী ছাড়াও রয়েছেন ভাস্কর ব্যানার্জী, মিমি দত্ত, স্বাগতা মুখোপাধ্যায় প্রমুখ।

টিভি-র পর্দায় এ বার বাংলার শেষ স্বাধীন নবাব ও তার বেগমের ভালোবাসার গল্প

তার পরে আর কী কী হল জানতে চান?

vombrcss

সিরিয়ালের একটি দৃশ্য

৩ নভেম্বর থেকে সোম থেকে শুক্রবার রাত ১০টায় জি বাংলার পর্দায় দেখতে থাকুন ‘রানু পেল লটারি'।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement