হোমবলিউড

দীপিকা-রণবীরের বিয়েতে নাকি সেলফোন নিষিদ্ধ!

ফ্যানক্লাব নয়, বরং রণবীর আর দীপিকা বিয়ের খবর নিজেরাই সোশ্যাল মিডিয়াতে জানাতে চান।

  | August 17, 2018 15:53 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Deepika Padukone Ranveer Singh

সম্ভবত আগামী নভেম্বর মাসে বিয়ে করতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন।

Highlights

  • শোনা যাচ্ছে আগামী নভেম্বরে চার হাত এক হতে চলেছে রণবীর ও দীপিকার
  • অতিথি তালিকায় আছে মাত্র 30 জনের নাম
  • খুব গোপনে বিয়ের অনুষ্ঠান সারা হবে বলে জানা গেছে

শোনা যাচ্ছে দীপিকা পাডুকোন এবং রণবীর সিং-এর বিয়েতে সেলফোন নিয়ে উপস্থিত থাকা যাবে না একথা জানানো হয়েছে। যদিও এখনও তাঁদের বিয়ের কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। ডিএনএ রিপোর্টে জানানো হয়েছে দীপিকা এবং রণবীর আগামী 20ই নভেম্বর ইতালির লেক কোমো-তে ডেস্টিনেশন ওয়েডিং-এর পরিকল্পনা করেছেন। এক সূত্র থেকে ডিএনএ জানতে পেরেছে, অনুষ্ঠানে অতিথিদের সেলফোন নিয়ে যেতে বারন করা হয়েছে। আর ডেস্টিনেশন ওয়েডিং হওাতে বিয়েতে অল্প মানুষই উপস্থিত থাকবে এবং সেভাবেই সমস্ত আয়োজন করা হবে। জনসমক্ষে দীপিকা এবং রণবীরকে প্রায়ই হাত ধরে ঘুরতে দেখা গেছে কিন্তু বিয়েটা যে তাঁরা মিডিয়ার নজরের আড়ালেই সারতে চান তা ভালই বোঝা যাচ্ছে।

রামলীলা সহ অভিনেতাদের বিয়ের খবরের জন্য এই বছরে প্রায়ই তাঁদের ট্রেন্ড লিস্টে দেখা গেছে। এই সপ্তাহের শুরুতে ফিল্মফেয়ারের রিপোর্টে জানা গেছে আগামী 20শে নভেম্বর তাঁদের বিয়ের দিন ঠিক হয়েছে, আগে শোনা গিয়েছিল নভেম্বরের 10 তারিখে হতে চলেছে। এছাড়াও সূত্র মারফৎ জানা গেছে শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের নিয়ে মাত্র 30 জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে।

এছাড়াও ফিল্মফেয়ারে জানানো হয়েছে ভারতে ফিরে তাঁরা একটা রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন। “ইতালি রণবীর এবং দীপিকা উভয়েরই খুব পছন্দের জায়গা তাই বিশেষ দিনটার জন্য ইতালিকেই তাঁরা বেছে নিয়েছেন। ভারতে ফিরে এসে তাঁরা একটা বড় রিসেপশন পার্টির আয়োজন করবেন”, এক সূত্র থেকে জানতে পেরেছে ফিল্মফেয়ার। এর আগের একটা ফিল্মফেয়ার রিপোর্টে জানানো হয়েছিল লেক কোমোতে তাঁরা বিয়ে করতে চলেছেন।  


রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে শেষবার সঞ্জয় লীলা বনশালির “পদ্মাবত” ছবিতে অভিনয় করতে দেখা যায়। তারপর দীপিকা এখনও পর্যন্ত কোনও ছবিতে চুক্তিবদ্ধ হননি। ইরফান খানের অসুস্থতার কারণে তাঁদের ছবির কাজ শুরু করা সম্ভব হয়নি। এছাড়া রণবীর বর্তমানে ’83 ছবির জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন। এছাড়াও তাঁর পরবর্তী দুই ছবি সিম্বা এবং গাল্লি বয়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement