হোমআঞ্চলিক

প্রথম বিবাহবাষির্কীতে অর্জুনের সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন পাওলি দাম

  | December 04, 2018 13:30 IST (কলকাতা)
Paoli Dam

পাওলি দাম ও অর্জুন দেব

পাওলি স্বামী অর্জুনের সঙ্গে দু’টি ছবি শেয়ার করেছেন নিজের টুইটার অ্যাকাউন্টে, ক্যাপশনে লিখেছেন, ‘লাভ অ্যান্ড টুগেদারনেস’।

গত বছর এই দিনেই সানাই বেজেছিল, এক হয়েছিল চার হাত। গুয়াহাটির বাসিন্দা ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন খ্যাতনামা অভিনেত্রী পাওলি দাম।

mancdl0k

বিয়ে হয়েছিল একেবারে বাঙালি মতে। গায়ে হলুদ থেকে দধিমঙ্গল, সিঁদুর দান, সাত পাক সবই হয়েছিল আচার মেনে। লাল বেনারসিতে পাওলিকে একেবারে রাজকন্যার মতো দেখাচ্ছিল।

s6ij9rv4

বছর ঘুরে গিয়ে আজ ফিরে এল সেই শুভদিনের স্মৃতি। পাওলি ও অর্জুনের বিয়ের পরে এটাই প্রথম বিবাহবার্ষিকী।


দ্য হ্যাকার সিনেমার ট্রেলার ও মিউজিক প্রকাশ


আর আজকের দিনটা যে তাদের কাছে একদম স্পেশ্যাল এ কথা আর বলার অপেক্ষা থাকে না। পাওলি স্বামী অর্জুনের সঙ্গে দু'টি ছবি শেয়ার করেছেন নিজের টুইটার অ্যাকাউন্টে, ক্যাপশনে লিখেছেন, ‘লাভ অ্যান্ড টুগেদারনেস'।

দেখুন পোস্টটি

 

তারপরে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, কাপল গোলস, ব্লেসেড, ফোর্থ ডিসেম্বর ২০১৮। ছবিতে অর্জুনের গলা জড়িয়ে রয়েছেন পাওলি। তাঁদের এই রোমান্টিক ছবিটিতে উপচে পরেছে লাইক। পাওলির বন্ধু পরমব্রত চ্যাটার্জীও টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের বিবাহবার্ষিকীতে।

ঐন্দ্রিলার হাতে আংটি, বিয়ের জন্য প্রোপোজ করলেন নাকি অঙ্কুশ!

আমাদের তরফ থেকেও শুভেচ্ছা রইল এই সেলেব্রিটি দম্পতিকে।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement