হোমআঞ্চলিক

পিয়া রেঃ নতুন গানের নেশায় বেসামাল হয়ে যেতে পারেন আপনিও

  | June 23, 2018 11:45 IST (কলকাতা)
Tor Neshate

তোর নেশাতে গেয়েছেন আরমান মালিক

প্রেমে পড়ার অনুভূতিগুলো সুন্দর ভাবে সাজিয়ে অভিমন্যু মুখোপাধ্যায় তাঁর পিয়া রে সিনেমায় তোর নেশাতে গানের মাধ্যমে হাজির করলেন সকলের সামনে। গেয়েছেন আরমান মালিক। সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

প্রেমে পড়লে মানুষ সব সময় একটা ঘোরের মধ্যে থাকে। শয়নে, স্বপনে, জাগরণে- সব সময়ই প্রিয় মানুষটার কথা তার মনে পড়তে থাকে। কোনো কাজেই যেন আর মন বসে না। প্রিয়জনের নেশাতে বেসামাল হয়ে থাকে সে সর্বক্ষণ। কাজে ভুল হয়- তবুও যেন সব কাজের মাঝেই তার মুখটা চোখের সামনে ভেসে ভেসে ওঠে বারবার। প্রেমে পড়ার অনুভূতি সত্যিই দারুণ। আর এমনই সুন্দর অনুভূতিগুলোকে গুছিয়ে হাজির করা হয়েছে যে গানে, তা যেন আরও সুন্দর। 
মুক্তি পেল পিয়া রে সিনেমার রোম্যান্টিক গান তোর নেশাতে। তোর নেশাতে গেয়েছেন আরমান মালিক। সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। 
দেখে নিন গানের ভিডিও:

বিখ্যাত জুটি শ্রাবন্তী-সোহমকে আবারও বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত পিয়া রে সিনেমায়। অ্যাকশন, থ্রিলার, রোম্যান্সে ভরপুর পিয়া রে সিনেমায় শ্রাবন্তী, সোহম ছাড়াও কাঞ্চন মল্লিক, সোমরাজ মাইতি, সুপ্রিয় দত্ত প্রমুখ অভিনেতাদের দেখা যাবে। 
সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় খুব শীঘ্রই আপনার নিকটবর্তী সিনেমা হলে হাজির হতে চলেছে পিয়া রে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement