হোমবলিউড

ফের পুলিশের খাতায় সলমান খানের নাম! তারকার বিরুদ্ধে অভিযোগ সাংবাদিকের

Salman Khan

সলমান খানের (Salman Khan) বিরুদ্ধে ফের পুলিশে অভিযোগ

সূত্রের খবর, ওই সাংবাদিক যখন নিজের মোবাইলে সলমন খানের ভিডিও করার চেষ্টা করছিলেন তখনই রেগে গিয়ে অভিনেতা তাঁর মোবাইল ছিনিয়ে নেন বলে অভিযোগ। ওই সাংবাদিকের নাম অশোক শ্যামলাল পাণ্ডে (Ashok Shyamlal Pandey)।

কৃষ্ণসার হরিণ শিকার, গাড়ি চাপা দিয়ে পথচারীদের হত্যা এসব অভিযোগে হাজত ও পুলিশ স্টেশন যাওয়া প্রায় গা সওয়া হয়ে গিয়েছে অভিনেতা সলমান খানের। ফের একবার পুলিশের কাছে বলিউড অভিনেতার বিরুদ্ধে দায়ের হল অভিযোগ (complaint against Salman Khan)। একজন সাংবাদিকের মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগে বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সূত্রের খবর, ওই সাংবাদিক যখন নিজের মোবাইলে সলমন খানের ভিডিও করার চেষ্টা করছিলেন তখনই রেগে গিয়ে অভিনেতা তাঁর মোবাইল ছিনিয়ে নেন বলে অভিযোগ। ওই সাংবাদিকের নাম অশোক শ্যামলাল পাণ্ডে (Ashok Shyamlal Pandey)। 

ইরফানের আংরেজি মিডিয়ামে কোন ভূমিকায় রয়েছেন এই কাপুর অভিনেত্রী!

অশোক পাণ্ডে জানান, তিনি এবং তার ক্যামেরাম্যান জুহু থেকে কান্দিভালির দিকে যাচ্ছিলেন। তখন তাঁরা দেখেন বাইসাইকেল চালিয়ে যাচ্ছেন অভিনেতা সলমান খান। অশোক ও তাঁর চিত্রসাংবাদিক সলমানের দেহরক্ষীকে জিজ্ঞেস করেন যে, তারা অভিনেতার সাইকেল চালানোর একটি ভিডিও করতে পারেন কিনা এবং অভিনেতা তাতে রাজিও হন।


অশোক আরও বলেন, “আমরা আমাদের মোবাইল ফোন বের করে ভিডিও শ্যুট শুরু করেছিলাম। হঠাৎই সালমান আবার ঘুরে দাঁড়ান এবং দেহরক্ষীদের দিকে তাকিয়ে বিরক্তি প্রকাশ করেন। মোটরসাইকেলে চেপে ওই দেহরক্ষীরা আমাদের কাছে আসে। আমার ক্যামেরাম্যানকে একজন দেহরক্ষী ধাক্কা দেয় এবং তিনি আমাদের গাড়িতেও সজোরে ধাক্কা মারেন। দেহরক্ষীদের সঙ্গে আমাদের বচসা শুরু হয়। সলমান তখন তাঁর সাইকেলে করেই আমাদের কাছে আসেন। আমরা তাঁকে জানাই যে, আমরা প্রেস থেকে এসেছি। সলমান বলেন, ‘তাতে কী এসে যায়!' তারপর সলমান আমাদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যান।” 


‘সইফ আমার থেকে ১০ বছরের বড় বলে আক্ষেপ নেই' প্রেম নিয়ে অকপট করিনা কাপুর

সূত্রের খবর, সাংবাদিকরা ১০০ ডায়াল করছিলেন এই সময়, সলমান খানের দেহরক্ষীরা এসে তাঁর ফোন ফেরত দেয়।

অনুমতি ছাড়াই ওই সাংবাদিক ভিডিও করছিলেন বলে সলমানের দেহরক্ষীদের তরফেও পালটা অভিযোগও দাখিল করা হয়েছে বলে সূত্রের খবর।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement