হোমহলিউড

পপ তারকা জাস্টিন বিবার এনগেজড?

শোনা গেল, বাহামাসের এক রিসোর্টে হেইলি বাল্ডুইনকে প্রপোজ করলেন পপ তারকা জাস্টিন বিবার।

  | July 09, 2018 17:41 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Justin Bieber

জাস্টিন বিবার এবং হেইলি বাল্ডুইন এর আগেও 2015-2016 সাল পর্যন্ত ডেট করেছিলেন।

Highlights

  • শোনা যাচ্ছে, নিউ ইয়র্কে থাকাকালীন প্রস্তুতি নিয়েছিলেন পপ তারকা
  • ছেলের জন্য সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ম্যাসেজ পোস্ট করেছেন জাস্টিনের মা-বাবা
  • "ওয়াও, আমি সত্যিই গভীর শোকাহত", টুইট করেন জাস্টিনের একজন অনুরাগী

টিএমজেডের রিপোর্ট অনুযায়ী, শনিবার রাতে মডেল হেইলি বাল্ডুইনের সঙ্গে বাগদান হয়ে গেল পপ তারকা জাস্টিন বিবারের। এক মাসের বেশী সময় তাঁরা পরস্পরকে ডেট করছিলেন। টিএমজেডের রিপোর্টে বলা হয়েছে বছর চব্বিশের জাস্টিন বিবার একুশ বছরের হেইলি বাল্ডুইনকে বাহামাসের একটা রিসোর্টে নৈশভোজের সময় প্রপোজ করেন। এছাড়াও, পপ তারকার দেহরক্ষীরা সেই সময় আশপাশে উপস্থিত সকলকে তাঁদের ফোন সরিয়ে রাখতে বলেন কারণ কিছুক্ষণের মধ্যেই বিশেষ কিছু ঘটতে চলেছে। ই! এর রিপোর্টে জানা গেছে জাস্টিন আংটি সঙ্গে করে আনলেও তিনি হঠাৎই সিদ্ধান্ত নিয়েছিলেন। এক সূত্র ই!-কে জানিয়েছে, “নিউ ইয়র্কে থাকাকালীন জাস্টিন প্রপোজের সিদ্ধান্ত নিয়েছিলেন এবং আংটির বন্দোবস্ত করেছিলেন। হঠকারী সিদ্ধান্ত হলেও জাস্টিন জানত হেইলির সঙ্গে তার এক বিশেষ ধরণের সম্পর্ক ছিল। খুবই খুশির মুহূর্ত ছিল এবং হেইলি অবাক হলেও বোঝা যাচ্ছিল তাঁরা পরস্পরকে কতটা ভালবাসে।“
 

 

A post shared by @justinschildren on


তবে অবশ্য জাস্টিন বা হেইলি কেউই তাঁদের বাগদানের খবর এখনও ঘোষণা করেননি। তবে জাস্টিনের মা-বাবা সোশ্যাল মিডিয়ায় ছেলের উদ্দেশ্যে বিভিন্ন ম্যাসেজ পোস্ট করেছেন যার প্রকৃত অর্থ বোঝা যায়নি।   
“গর্বিত বলা উচিত হবে না! পরবর্তী অধ্যায়ের জন্য উত্তেজিত!” গায়কের বাবা জেরেমি বিবার ছেলের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন।
 

 

@justinbieber Proud is an understatement! Excited for the next chapter!

A post shared by Jeremy Bieber (@jeremybieber) on

 


“লাভ লাভ লাভ লাভ লাভ লাভ লাভ” জাস্টিনের মা টুইট করেন।

 

 

 

 

 


হেইলি বাল্ডুইন এবং জাস্টিন বিবারের বাগদানের খবরে প্রাথমিকভাবে গভীর ‘শোকাহত’ বিলিবাররা। “মিডল স্কুল থেকে হাই স্কুল পর্যন্ত জাস্টিন বিবার অনুরাগী আমার মন জানে না এই খবরে কেমন অনুভূতি হওয়া উচিত” এবং “ওয়াও, আমি সত্যিই গভীর শোকাহত। #জাস্টিনবিবারএনগেজড”, পোস্ট হওয়া বিভিন্ন টুইটের মধ্যে এইগুলো উল্লেখযোগ্য।

 

 

 

 

 

 

 

 

 

 

 


জাস্টিন বিবার এবং হেইলি বাল্ডুইন এর আগেও 2015-2016 সাল পর্যন্ত ডেট করেছিলেন। বিখ্যাত গান সরি-র নির্মাতা পপ তারকা সেলেনা গোমজ এবং মডেল সোফিয়া রিচিকেও ডেট করেছেন।
 

 

 

 

 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement