Advertisement
হোমবলিউড

পাপারাজ্জির কাছে গোল্ড মাইন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। কেন জানেন?

এখন ইন্টারনেটের সন্দেহ হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস ইচ্ছে করেই একসঙ্গে পাপারাজ্জির সামনে আসছেন

  | June 14, 2018 15:35 IST (নিউ দিল্লী)
Priyanka Chopra

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস

Highlights

  • মে মাসে থেকেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের ছবি বারবার ট্রেন্ড করছে
  • গত উইকএন্ডে নিক জোনাসের কাজিনের বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া
  • সম্প্রতি নিউ ইয়র্কের রাস্তায় তাঁদের একসঙ্গে দেখতে পায় পাপারাজ্জি
প্রিয়াঙ্কা চোপড়ার নিউ ইয়র্ক ডায়রি ক্রমশ নিক জোনাসের সঙ্গে তাঁর ছবিতে ভরে উঠছে- ফলে ইন্টারনেট আর এটাকে কো-ইনসিডেন্স বলতে পারছে না। মে মাসের শেষে তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি ভাইরাল হওয়ার পর থেকে ইন্টারনেটে সকলের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে- প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস কি ডেট করছেন?” এয়ারপোর্টে দুজনকে একসঙ্গে দেখা যাওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাসের পারিবারিক বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হতে দেখে ইন্টারনেটের গুঞ্জন আরও বেড়ে গেল। সম্প্রতি তাঁদের দুজনকে একসঙ্গে আবার ডিনার ডেটে যেতে এবং নিউ ইয়র্কের রাস্তায় একসঙ্গে দেখা গেল। এবার ইন্টারনেটের মনে হতে লাগল, এটা কি তাঁরা উদ্দেশ্য প্রণোদিত ভাবে করছে? কমেন্টে একজন ইনস্টাগ্রাম ইউজার লিখলেন, “তাঁরা রোজ পাপারাজ্জির সামনেই একসঙ্গে ঘুরে বেড়াচ্ছে! একটু অবাক লাগছে না?” আর একজন কমেন্টে লেখেন, “হঠাৎ কেন তাঁরা রোজ রোজ একসঙ্গে এতো ঘুরে বেড়াচ্ছে তাও আবার পাপারাজ্জির সামনে?”  তাঁরা ডেট করুক বা না করুক, একটা জিনিস ঠিক যে ইন্টারনেট প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের ছবি নিয়ে অবসেড।  
 
 সাম্প্রতিক ছবিগুলো দেখুনঃ
 

বুধবার রাতে তাঁদের ডিনার ডেটের ভাইরাল হওয়া ছবিগুলো দেখুনঃ
 

কয়েক দিনের মধ্যেই প্রিয়াঙ্কা চোপড়া, সলমান খানের বিপরীতে, আলি আব্বাস খানের বলিউডে শুটিং-এর জন্য ভারতে ফিরে আসবেন। কিন্তু তার আগে তাঁকে কোয়ান্টিকোর কাজ শেষ করতে হবে। এই ক্রাইম ড্রামা সিরিজের হাত ধরে প্রিয়াঙ্কার পাশ্চাত্য যাত্রা শুরু হয় যা বর্তমান (তৃতীয়) সিরিজের পর শেষ হবে। প্রিয়াঙ্কা চোপড়ার ট্রাভেল ক্যালেন্ডার প্রায় পরিপূর্ণ হয়ে উঠেছে কারণ ইউনিসেফের অ্যাসাইনমেন্ট ও অন্যান্য কাজের জন্য তাঁর প্রায় সারা বিশ্ব ভ্রমণ হয়ে গেছে।
 
সম্প্রতি কোয়ান্টিকো এবং প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় অনুরাগীদের রোষের মুখে পড়ে সংবাদ শিরোনামে এসেছিলেন। প্রিয়াঙ্কা সেই কন্টেন্টের জন্য ক্ষমা চেয়ে বলেছিলেন তিনি একজন “গর্বিত ভারতীয়”।
 

প্রিয়াঙ্কা চোপড়া আপাতত কোয়ান্টিকো এবং ভারতেই মনোযোগ দিচ্ছেন এবং এ কিড লাইক জেক এবং ইজন’ট ইট রোম্যান্টিক? সিনেমার মুক্তির জন্য অপেক্ষা করছেন যেখানে তিনি পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন।
 
Advertisement
Advertisement