হোমবলিউড

মধুচন্দ্রিমার রেশ না কাটতেই বিবাহ বিচ্ছেদ নিক-প্রিয়াঙ্কার! গুজব নাকি সত্যিই.....

  | March 31, 2019 12:39 IST (নিউ দিল্লি)
Nick Jonas And Priyanka Chopra

Priyanka Chopra and Nick Jonas Divorce: সত্যিই কি একে অপরের প্রতি বিতশ্রদ্ধ এই জুটি?

শোনা যাচ্ছে, একে অপরের সঙ্গে খুশি নন বলেই সদ্যবিবাহিত জুটি নাকি বিবাহ বিচ্ছেদের (Nick-Priyanka Divorce) কথা ভাবছেন! একটি পত্রিকার খবর অনুযায়ী, ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা (Priyanka Chopra) এবং বছর ২৬-এর গায়ক নিক জোনাস (Nick Jonas) যত দ্রুত একে অন্যের প্রেমে পড়েছিলেন, ততই দ্রুত তাঁরা একে অপরকে চিনতে শুরু করেছেন।

বিয়ের বয়স কি তবে মাত্র কয়েক মাস! মধুচন্দ্রিমার গন্ধও ফুরোয়নি, এরই মধ্যে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের সম্পর্কে নাকি ফাটল ধরছে, সারা বলিউড জুড়ে এখন এই খবরই উড়ে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, একে অপরের সঙ্গে খুশি নন বলেই সদ্যবিবাহিত জুটি নাকি বিবাহ বিচ্ছেদের (Nick-Priyanka Divorce) কথা ভাবছেন! একটি পত্রিকার খবর অনুযায়ী, ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা (Priyanka Chopra) এবং বছর ২৬-এর গায়ক নিক জোনাস (Nick Jonas) যত দ্রুত একে অন্যের প্রেমে পড়েছিলেন, ততই দ্রুত তাঁরা একে অপরকে চিনতে শুরু করেছেন। ওই প্রতিবেদনে বলা হয়েছে, “প্রিয়াঙ্কা একসঙ্গে কাজ করা, পার্টি করা, সময় কাটানো নিয়েই ঝামেলা করেন। তীব্র অশান্তির মধ্যে কাটছে দু'জনের সম্পর্ক।

 ‘‘আমার থেকে সুযোগ নিয়ে আমারই নাম খারাপ করছেন কঙ্গনা'', ক্ষোভ পহেলাজ নিহালনির

My first ever #jonasbrothers show. And it was incredible!!! I'm so proud of these guys!! #Family ❤️????????????


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



সূত্রের খবর, নিক জোনাস মনে করতেন যে অভিনেত্রী প্রিয়াঙ্কা বিবাহের পরে শান্ত এবং সহজ হয়ে যাবেন। কিন্তু সম্প্রতি নিক প্রিয়াঙ্কার উপর নানা নিষেধাজ্ঞা আরোপ করছেন। প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি রেগে যান যেটা নিক জানতেন না। ওই খবরে বলা হয়েছে যে, যে নিক জোনাসের পরিবার বিয়েটি ভাঙার কথা বলছে কারণ তাদের প্রথম থেকেই মনে হয়েছিল যে প্রিয়াঙ্কা চোপড়ার মতো অভিজ্ঞ মহিলা বাড়িতে বসে সন্তানের জন্ম দেওয়াকে কখনই প্রাধান্য দেবেন না। কিন্তু এখন তাঁদের মনে হচ্ছে প্রিয়াঙ্কা কেবলই পার্টি গার্ল, ২১ বছরের বাচ্চার মতোই তাঁর আচরণ! 

ভালোবাসা কলঙ্ক নয়, কাজলের মতো...অরিজিতের গলায় কলঙ্কের টাইটেল ট্র্যাক

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস গত বছর ডিসেম্বরে ভারতে বিয়ে করেন। যোধপুরের উম্মেইদ ভবন প্রাসাদে হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছিল।

Making hay while the sun shines.. ☀️

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

যদিও বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাসের (Nick Jonas) বিবাহ বিচ্ছেদের খবর সম্পূর্ণরূপে একটি গুজব ছাড়া কিছু নয়। অন্য একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, এটাই প্রথম নয় যেখানে প্রিয়াঙ্কা এবং নিক জোনাস সম্পর্কে এই ধরনের বিতর্কিত খবর ছড়িয়ে পড়েছে। এর আগে ডিসেম্বরেও একটি বিশেষ ম্যাগাজিনে একটি প্রতিবেদনে দাবি করা হয় যে প্রিয়াঙ্কা এবং নিক বিয়ের পরে কোথায় থাকবে এই নিয়ে তাঁদের মধ্যে মনোমালিন্য চলছে।

You are my sunshine my only sunshine... #miami

A post shared by Nick Jonas (@nickjonas) on

গত কিছুদিন ধরেই প্রিয়াঙ্কা এবং নিক সোশ্যাল মিডিয়াতে পুরো ছেয়ে গিয়েছিলেন। প্রিয়াঙ্কা (Priyanka) তাঁর পুরো পরিবারের সঙ্গে মায়ামিতে জমিয়ে ছুটি কাটিয়েছেন। এই ছুটির আবহে শুধু নিকের সঙ্গে তাঁর চমত্কার বোঝাপড়াই সামনে আসেনি বরং পুরো পরিবারের সঙ্গে তাঁদের ভালোবাসার সম্পর্ক প্রকাশ্যে এসেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement