হোমবলিউড

আমাজনে বিয়ের প্রয়োজনীয় জিনিসের রেজিস্ট্রি গাইড তৈরি করলেন প্রিয়াঙ্কা চোপড়া

গায়ক নিক জোনাসের সঙ্গে ডিসেম্বর মাসে বিয়ে হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার।

  | November 20, 2018 11:25 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ছবি। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • আমাজনে নিজের বিয়ের রেজিস্ট্রি গাইড তৈরি করেছেন প্রিয়াঙ্কা
  • আমাজন ইউনিসেফকে অনুদান দেবে
  • ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হলেন প্রিয়াঙ্কা

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ডিসেম্বর মাসে গায়ক নিক জোনাসকে বিয়ে করতে চলেছেন। আমাজনের সঙ্গে তিনি বিয়ের রেজিস্ট্রি গাইডে চুক্তিবদ্ধ হয়েছেন, যার সম্পর্কে তিনি নিজের ইনস্টাগ্রাম টাইমলাইনে বিস্তারিত আলোচনা করেছেন। সেই তালিকায় তিনি এমন কিছু জিনিসকে অন্তর্ভুক্ত করেছেন যা একজন মানুষের বিয়ের সময় ও তার আগে পরে প্রয়োজন হয়। জিনিসগুলো কুকিং, ট্রাভেলিং, হোম এসেন্সিয়াল, পেট অ্যাক্সেসরি ও অন্যান্য বিভিন্ন বিভাগে অন্তর্ভুক্ত করা হয়েছে। "আমাজনের সঙ্গে ওয়েডিং রেজিস্ট্রি গাইড তৈরি করে আমার তো দারুন লেগেছে। আপনার যা যা প্রয়োজন, তার সব কিছু এখানে এক ছাদের নিচে রয়েছে। এছাড়াও আমাজন ইউনিসেফকে ১০০০০০$ অনুদান দিয়েছে, আমার মতে এই মুহূর্তে এই জিনিসটা অত্যন্ত প্রয়োজন ছিল", ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা জানিয়েছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I had so much fun building a wedding registry guide with @amazon. They have everything that you need in one place! Amazon has also made a $100,000 donation to UNICEF, a charity that is extremely important to me!!! For wedding registry inspo, take a look at my guide (link in bio)! #AllOnAmazon #AmazonWeddingRegistry #ad @amazonhome


A post shared by Priyanka Chopra (@priyankachopra) on


 

চলুন দেখে নেওয়া যাক প্রিয়াঙ্কা চোপড়া ওয়েডিং রেজিস্ট্রি গাইডে কী রয়েছে। আপনি যদি এর বাইরে কিছু চান তবে আপনি নিজের রেজিস্ট্রিও তৈরি করে নিতে পারেন। (এখানে বিভিন্ন আলাদা ব্র্যান্ডের জিনিস উপলব্ধ)।

কুকিং

কুকিং সেকশনে রান্নার বাসন, ফুড প্রসেসর থেকে শুরু করে ডিনার প্লেট ও অন্যান্য বিভিন্ন জিনিস পাবেন।

জাহ্নবী কাপুরের মতো আপনিও কীভাবে পার্টিতে সকলের নজর কাড়বেন তা জানুন এখানে

পেট অ্যাক্সেসরি

"আমার ভবিষ্যতের পরিবার পরিকল্পনা করার সময় আমি আমার কুকুর ডিয়ানাকে একেবারেই ভুলিনি", লেখেন প্রিয়াঙ্কা। 

এই সেকশনে কুকুরের কলার, জিপিএস ট্র্যাকার, রেইনকোট, পেট বেড প্রভৃতি উপলব্ধ।

হোস্টিং

প্রিয়াঙ্কা চোপড়া সামাজিক অনুষ্ঠান বা ডিনার পার্টির জন্যও কিছু প্রয়োজনীয় জিনিস চেক লিস্টে রেখেছেন- একটা বার কার্ট, স্কচ জ‍্যসেল বারগন্ডি গ্লাস, শ্যাম্পেন সসার ও অন্যান্য জিনিস। 

দীপিকা-রণভীর, প্রিয়াঙ্কা-নিকের পর কি ২০১৯ সালেই বিয়ে আলিয়া ভাট রণবীর কাপুরের?

ট্রাভেল

প্রিয়াঙ্কার কাছে এই অংশটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই অংশে তিনি মোবাইল প্রিন্টার, ট্রাভেল ব্যাগ, ব্যাগপ্যাক, কসমেটিক পাউচ, আই মাস্ক, লন্ড্রি ব্যাগ ইত্যাদি রেখেছেন। 

হোম এসেন্সিয়াল

থ্রো পিলো, পাফ, চাঙ্কি কেবল ক্নিট, রিভেট মিরর, ওয়েলইডি টিভি ইত্যাদি জিনিস প্রিয়াঙ্কার কাছে হোম এসেন্সিয়াল। 

বেড অ্যান্ড বাথ

এই অংশে প্রিয়াঙ্কা রেখেছেন এয়ার পিউরিফায়ার, শিট সেট, ইকো লুক, টাওয়েল সেট, সিল্ক কভারলেট, বালিশ ও অন্যান্য জিনিস।

ফান অ্যান্ড ফিটনেস

এই সেকশনটা বেশ মজাদার, প্রিয়াঙ্কা। একটা স্নো বোর্ড, ইনলাইন স্কেট, ইনডোর বাইক, কুলার, ডাম্বেল সেট, টেনিস সেট এবং অন্যান্য জিনিস রয়েছে এখানে।

কফি উইথ করণ সিক্স: সইফ ও সারা একসঙ্গে ঝড় তুললেন কফির কাপে

সসাম্প্রতিক বিভিন্ন রিপোর্টে জানা গেছে প্রিয়াঙ্কা ও নিক আগামী পয়লা ডিসেম্বর ক্রিশ্চিয়ান পদ্ধতিতে বিয়ে করবেন। এই দম্পতি বিয়ের আগের বিভিন্ন অনুষ্ঠানে উপলক্ষে মেহেরানগড় দুর্গে উপস্থিত হয়েছেন এবং বিয়ের আসল আসর হিসেবে উমেইদ ভবন প্রাসাদকে বেছে নিয়েছেন। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া সম্প্রতি বিয়ের আগের বিভিন্ন অনুষ্ঠানের প্রস্তুতির তদারকি করতে যোধপুর গিয়েছিলেন। 

অগাস্ট মাসে মুম্বাইতে রোকা অনুষ্ঠানের মধ্যে দিয়ে নিক ও প্রিয়াঙ্কার বাগদান সম্পন্ন হয়েছে।

বিনোদনের আরও খবর পড়ুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement