হোমবলিউড

ভক্তদের কেক ছুড়ে ‘মারলেন’ নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া, কেন?

মিয়ামিতে একটি কনসার্টে প্রিয়াঙ্কা নিক এবং যো জোনাসকে দেখা গেল উপস্থিত শ্রোতাদের উদ্দেশ্যে কেক ছুড়ে দিতে (Priyanka Chopra, Nick Jonas And Joe Jonas Throw Cakes)। আর সেই ভিডিওই আপাতত ইন্টারনেটে ভাইরাল। দেখে মনে হচ্ছে আমেরিকান মিউজিশিয়ান স্টিভ আওকিস মিয়ামি কনসার্টে ভিডিওটি তোলা।

  | April 01, 2019 11:12 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

দেখুন কেক ছোড়ার সেই মুহূর্ত

Highlights

  • স্টিভ আওকির কনসার্টে পারফর্ম ‌করেছেন জোনাস ভাইয়েরা
  • জো জোনাসও সেখানে ছিলেন
  • তার আগে মিয়ামি-তে ছুটি কাটান নিক ও প্রিয়াঙ্কা

ভক্তদের মনোরঞ্জন করতে কখনও পিছপা হন না নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। একটা করে নতুন দিন, আর তাদের একটা করে নতুন ছবি বা ভিডিও ভাইরাল হয়ে যায়। এতক্ষণে নিশ্চয়ই মিয়ামিতে জোনাস পরিবারের কনসার্টের ভিডিও দেখে ফেলেছেন আপনি? এ বার দেখুন কেক ছোড়াছুড়ির ভিডিও। মিয়ামিতে একটি কনসার্টে প্রিয়াঙ্কা নিক এবং যো জোনাসকে দেখা গেল উপস্থিত শ্রোতাদের উদ্দেশ্যে কেক ছুড়ে দিতে (Priyanka Chopra, Nick Jonas And Joe Jonas Throw Cakes)। আর সেই ভিডিওই আপাতত ইন্টারনেটে ভাইরাল। দেখে মনে হচ্ছে আমেরিকান মিউজিশিয়ান স্টিভ আওকিস মিয়ামি কনসার্টে ভিডিওটি তোলা। প্রথমে ভিডিওটি শেয়ার করেছিলেন স্টিভ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। পরে সেটি বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে বার বার শেয়ার করা হয়। ভিডিওয়ে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা নিক এবং জো জোনাস প্রচন্ড আনন্দের সঙ্গে উত্তেজিত হয়ে দর্শকদের উদ্দেশ্যে কেক ছুড়ে দিচ্ছেন।

বিয়ের পিঁড়িতে প্রাক্তন স্ত্রী? আরবাজ খানের উত্তর শুনে স্তম্ভিত বিনোদন জগত

স্টিভ আওকির শেয়ার করা ভিডিওয়ে প্রিয়াঙ্কা এবং নিককে তিনি ট্যাগ করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘আপনিও যদি কেক খেতে আগ্রহী হন, তা হলে হাত তুলুন। দেখুন সেই ভিডিও:




আর একটি পোস্টে মিউজিশিয়ান আমাদের সঙ্গে সেই কনসার্টের মজার কিছু মুহূর্ত ভাগ করে নিয়ে লিখেছেন, ‘‘গত রাতে কেক বেশ উঁচুতেই উড়ছিল। তবে এ বার কেক বিতরণের দায়িত্বে ছিলেন নবনিযুক্ত প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস এবং যো জোনাস। আমরা চতুর্দিক একেবারে কেক মাখামাখি করে ফেলেছিলাম।

মধুচন্দ্রিমার রেশ না কাটতেই বিবাহ বিচ্ছেদ নিক-প্রিয়াঙ্কার! গুজব নাকি সত্যিই.....

দেখুন সেই পোস্ট এখানে:




This collab would be

A post shared by Steve Aoki (@steveaoki) on


প্রিয়াঙ্কা চোপড়ার সাম্প্রতিক পোস্ট থেকে তার মিয়ামি ভ্রমণের খবর আগেই জানা গিয়েছিল। সেখানকার কিছু ছবি দেখে নিন:




When the crew looks this good

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


প্রিয়াঙ্কাকে শেষ বার হলিউডের সিনেমা ‘ইজ নট ইট রোমান্টিক?'-এ দেখা গিয়েছিলো। তার পরের কাজ সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement