হোমহলিউড

আধ্যাত্মিক গুরু ওশোর শিষ্যা এবার প্রিয়াঙ্কা চোপড়া

অস্কারজয়ী পরিচালক বেরি লেভিনসনের পরবর্তী ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

  | January 31, 2019 10:02 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ছবি।

Highlights

  • পরবর্তী ছবিতে ওশোর শিষ্যার ভুমিকায় তাঁকে দেখা যাবে
  • ইজ নট ইট রোমান্টিক ছবির প্রচারে এলেন ডিজেনারেস শোতে এসেছিলেন তিনি
  • প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ডিসেম্বরে বিয়ে করেন

এবার আধ্যাত্মিক নেত্রীর ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। তিনি তার পরবর্তী হলিউড প্রজেক্টে মা আনন্দ শীলার (ওশোর শিষ্যা) চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটির পরিচালনা করবেন অস্কারজয়ী পরিচালক বেরি লেভিনসন। এলেন ডিজেনারেস শোতে এসে প্রিয়াঙ্কা এ বিষয়ে মুখ খোলেন। তার সেই ভিডিও বুধবার ইন্টারনেটে ভাইরাল হয়। প্রিয়াঙ্কা সংবাদ সংস্থা আইএএনএস কে বলেন, "আমি বেরি লেভিনসন এর সঙ্গে একটি সিনেমায় কাজ করতে চলেছি। উনি একজন অসামান্য আমেরিকান পরিচালক। আমরা এই সিনেমাটি শীলার দৃষ্টিভঙ্গি থেকে নির্মাণ করব। শীলা ছিলেন ওর ডান হাত এবং তিনি ওর প্রতি সম্পূর্ণ নিবেদিত ছিলেন। আমি জানি না আপনারা শীলার সম্পর্কে কতটা জানেন কিন্তু এটা সত্যি যে তিনি আমেরিকাতে ওশোর জনপ্রিয়তা তৈরি করে দেন।"

শো চলাকালীন এলেন ডিজেনারেস নেটফ্লিক্স ডকুমেন্টারি "ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি"র উল্লেখ করেন। সেই ডকুমেন্টারিটিও আদতে ওশোর উপরে তৈরি করা হয়েছিল। প্রিয়াঙ্কা বলেন, "সত্যিই ডকুমেন্টারিটি খুবই ইন্টারেস্টিং ছিল।" 

দ্য এলেন ডিজেনারেস এর শো-এ প্রিয়াঙ্কা এসেছিলেন নিজের পরবর্তী হলিউড সিনেমা "ইজ নট ইট রোমান্টিক?" এর প্রচারে। সেই সিনেমায় তার সঙ্গে রয়েছেন লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডিভাইন ও রেবেল উইলসন।


2018 সালের ডিসেম্বর মাসে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাস এর বিয়ে হয়। এদিন এসে প্রিয়াঙ্কা নিকের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কথা বলেন। প্রিয়াঙ্কা জানান, নিক তাকে টুইটারে বলেছিলেন 'আমার মনে হয় আমাদের মধ্যে যোগাযোগ থাকা দরকার'।"আমিও বন্ধু বান্ধবের কাছ থেকে ওর কথা শুনেছিলাম। মনে হয়েছিল ওর সঙ্গে যোগাযোগ থাকা দরকার। 'তোমার কি মনে হয়' ও আমাকে জিজ্ঞেস করেছিল, আমি শুধু বলেছিলাম ঠিক আছে আমাকে টেক্সট করো।"


আরও পড়ুনঃ ক্যালেন্ডারে অমিতাভের ছবি দেখে কী প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী রেখা? দেখুন ভিডিও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Tomorrow, @PriyankaChopra tells me how her husband @NickJonas slid into her DMs.

A post shared by Ellen (@theellenshow) on

 

প্রিয়াঙ্কা চোপড়া ইতিমধ্যেই বে ওয়াচ এবং এ কিড লাইক জেক এর মত হলিউড সিনেমায় কাজ করে ফেলেছেন। তিনি আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকো তে মুখ্য ভূমিকায় ছিলেন। তার পরবর্তী বলিউডের কাজ হলো সোনালি ঘোষ এর সিনেমা দ্য স্কাই ইজ পিঙ্ক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement