হোমবলিউড

এবার বলিউড বায়োপিকে অ্যাথলিট পিটি ঊষা! কোন অভিনেত্রীকে দেখা যাবে এই ভূমিকায়?

ক্যাটরিনার স্ক্রিপ্ট পছন্দ হয়েছে এবং সম্ভবত চলচ্চিত্রে অভিনয়ের জন্য রাজি হবেন তিনি। নিজের অভিনয়ের জীবনে এটিই হবে তাঁর প্রথম বায়োপিক।

  | April 25, 2019 10:07 IST (নিউ দিল্লি)
Katrina Kaif

ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

Highlights

  • বায়োপিক পরিচালনা করবেন রেবতী এস ভার্মা
  • ক্যাটরিনা কাইফের ভারত সিনেমা মুক্তির অপেক্ষায়
  • জিরো সিনেমাতে শেষ দেখা গিয়েছে তাঁকে

 বলিউডে এখন বায়োপিক ট্রেন্ড তালিকার শীর্ষে। তবে শুধু রাজনৈতিক চরিত্র নয়, বিভিন্ন ক্রীড়াবিদদের নিয়েও বায়পিক নির্মাণের হিড়িক পড়েছে বলিউডে। শোনা যাচ্ছে, এবার পিটি ঊষাকে নিয়ে তৈরি হবে সিনেমা (PT Usha biopic)। এই সিনেমায় মূল ভূমিকাতে দেখা যেতে পারে ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীকে ক্রীড়াবিদ পিটি ঊষার বায়োপিকে (PT Usha biopic) অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও, ক্যাটরিনা (Katrina Kaif) এখনও পর্যন্ত এই প্রকল্পের সঙ্গে তিনি যোগ দেবেন কিনা তা ঘোষণা করেননি। প্রতিবেদনে আরও বলা হয়েছে, চলচ্চিত্র পরিচালক রেবতী এস ভার্মা (Revathy S Varma) এই সিনেমার নির্দেশনা করবেন। বলিউডে ‘আপ কে লিয়ে হাম' সিনেমার পরিচালনা করেছিলেন রেবতী এবং বেশ কিছু তামিল এবং মালয়ালম চলচ্চিত্রেরও নির্দেশনা দিয়েছেন তিনি।

 জন্মের ১৮ মাস পরে নিজের সন্তানের ছবি প্রথম প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী

পিঙ্কভিলার (Pinkvilla) প্রতিবেদনে বলা হয়েছে যে, চলচ্চিত্রটি বেশ কয়েকটি ভাষায় তৈরি হতে চলেছে। এবং কয়েক বছর আগে চলচ্চিত্রে নামভূমিকায় অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। অভিনেত্রী সেই সময় ওমুং কুমার পরিচালিত আরেকটি স্পোর্টস বায়োপিক মেরি কমের কাজটি বেছে নেওয়ার জন্য এই সিনেমায় না বলেছিলেন।


সিনেমার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে যে, চলচ্চিত্রের পরিচালক বিশেষভাবে এই কাজ নিয়ে ক্যাটরিনার সঙ্গে কথা বলার জন্য সাক্ষাৎ করেন। সূত্রের খবর, “রেবতী (Revathy) বেঙ্গালুরু থেকে ক্যাটরিনার সঙ্গে দেখা করার জন্য কয়েক সপ্তাহ আগেই সোজা মুম্বাইতে চলে আসেন। ক্যাটরিনার স্ক্রিপ্ট পছন্দ হয়েছে এবং সম্ভবত চলচ্চিত্রে অভিনয়ের জন্য রাজি হবেন তিনি। নিজের অভিনয়ের জীবনে এটিই হবে তাঁর প্রথম বায়োপিক।” 


১৯৯৫ সালের চলচ্চিত্র কুলি নং 1 ফিরছে আবার! কারা রয়েছেন মূল ভূমিকায়?

ক্যাটরিনা কাইফকে আগামীতে সলমান খানের সহঅভিনেত্রী হিসেবে দেখা যাবে ভারত সিনেমায়, যা আপাতত মুক্তির অপেক্ষায়। অভিনেত্রী ক্যাটরিনা রোহিত শেঠির ‘সূর্যবংশী' সিনেমাতেও কাজ করবেন। এই সিনেমায় অক্ষয় কুমারকে দেখা যাবে প্রধান ভূমিকায়।

শাহরুখ খানের সঙ্গে ক্যাটরিনা কাইফকে সর্বশেষ দেখা গিয়েছিল আনদ এল রাই পরিচালিত জিরো সিনেমায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement