Advertisement
হোমবলিউড

ভাইরাল হল সলমানের 'চুইটলি' শেয়ার করা জ্যাকলিন ফারনান্দিজের লাল শাড়ি পরা ছবি

রেমো ডি’সুজার রেস 3 সিনেমায় সলমান খান, জ্যাকলিন ফারনান্দেজ ছাড়াও অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ এবং সাকিব সেলিম অভিনয় করেছেন।

  | May 31, 2018 13:49 IST (নিউ দিল্লী)
Salman Khan

জ্যাকলিন ফারনান্দিজের এই ছবিটা শেয়ার করলেন সলমান খান (Image courtesy: beingsalmankhan)

Highlights

  • জ্যাকলিনের এই ছবি ভাইরাল হয়েছে এবং মাত্র কয়েক ঘণ্টায় 5 লাখ লাইক পেয়েছে
  • "সো চুইট অফ ইউ", জ্যাকলিন কমেন্ট করেন
  • "হ্যাঁ, সত্যিই চুইট", একজন কমেন্টে লেখেন
“হাউ চুইট ইজ শি লুকিন” হ্যাঁ আপনারা ঠিকই দেখছেন। রেস 3 এর সহ অভিনেত্রী জ্যাকলিন ফারনান্দিজের ছবি শেয়ার করে ক্যাপশনে এটাই লিখলেন সলমান খান। ছবির ক্যাপশন অন্যতম আকর্ষণ হলেও ছবিতে জ্যাকলিনকে একটা লাল শাড়িতে পোজ দিতে দেখা যাচ্ছে যেখানে তাঁকে অসামান্য সুন্দরী দেখাচ্ছে। অত্যন্ত ভাইরাল হওয়া এই ছবি কয়েক ঘন্টার মধ্যেই প্রায় 5 লাখ ভিউ পায়। হয়তো এই প্রথম আমরা কোনও সিনেমায় জ্যাকলিনকে শাড়ি পরে দেখলাম সেই কারণেই। ছবিতে প্রচুর কমেন্ট পড়লেও সলমানের ক্যাপশন সকলের মন জয় করে নেয়। “হ্যাঁ সত্যিই চুইট”, “সো চুইট, আমি কি ঠিক পড়লাম?”, সলমানের পোস্টে ইত্যাদি বিভিন্ন কমেন্ট পড়ে।
 
দেখুন জ্যাকলিনের ছবিঃ
 
 

How chweet iz she lukin :) . @jacquelinef143

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


জ্যাকলিন নিজের ছবি আবার পোস্ট করে লেখেন “সো চুইট অফ ইউ”
 
রেস 3 এর সেলফিশ গানের একটা স্থির ছবির মধ্যে একটা জ্যাকলিনের এই ছবি। সেলফিশ গানের কয়েকটা লাইন লিখেছেন সলমান খান স্বয়ং। “এই গানের ক্রিয়েটিভ প্লট সম্পর্কে আলোচনার সময় আমি কাগজে সিনেমার সঙ্গে মিল আছে এমন কিছু শব্দ কাগজে এলোমেলো ভাবেই নোট করছিলাম, যেগুলো পারিবারিক সেলফিশনেস সংক্রান্ত। মিউজিক ডিরেক্টর বিশাল মিশ্র এগুলো শোনার পর অত্যন্ত উত্তেজিত হয়ে পড়েন এবং বলেন এগুলোর একটা সুর তৈরি করে তিনি জানাবেন। কিন্তু আমি বলি, ‘এগুলো তো একটা কথোপকথনের অংশ, কোনও গানের লিরিক্স না’। শেষমেশ সে ওগুলো দিয়ে গান তৈরি করে এবং সবারই তা খুব পছন্দ হয়”, 52 বছরের এই অভিনেতা সংবাদ সংস্থা আইএএনএস-কে জানান।
রেমো ডি’সুজার রেস 3 সিনেমায় সলমান খান, জ্যাকলিন ফারনান্দেজ ছাড়াও অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ এবং সাকিব সেলিম অভিনয় করেছেন।   

রেস 3 আগামী 15ই জুন রিলিজ করবে।
 
Advertisement
Advertisement